সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

গৃহবধূকে গণধর্ষণ ও নির্যাতনের ভিডিও ভাইরাল

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০, ০১:২২

নোয়াখালী থেকে:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে গণধর্ষণ এবং বিবস্ত্র করে মুখমণ্ডলে লাথি মারাসহ নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতনের সময় ধারণ করা সেই ভিডিও চিত্র ছড়িয়ে দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার (৪ অক্টোবর) দুপুরে ফেসবুকে ছড়ানো হয় ৩২ দিন আগে ঘটে যাওয়া সেই ঘটনার ভিডিও। এরপরই বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসে।

জানা গেছে, ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতার পরিবারকে অবরুদ্ধ করে রাখে। ফলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। বর্তমানে নির্যাতিতা ওই পরিবারের বসতঘরে তালা ঝুলছে। ভুক্তভোগী পরিবার নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রোববার বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত এক যুবককে আটক করে। আটক আবদুর রহিম (২৭) একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশীদ চৌধুরী জানান, পুলিশ বর্তমানে ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভিকটিমের ঘরে তালা ঝুলছে। ওই গৃহবধূকে তার বসতঘরে পাওয়া যায়নি। ভিকটিমকে পাওয়া গেলে জানা যাবে এটি গণধর্ষণ না নির্যাতনের ঘটনা।

এদিকে, ঘটনাটি সামাজিক মাধ্যমসহ নানা স্তরের ছড়িয়ে পড়লে সবশ্রেণী পেশার মানুষ প্রতিক্রিয়া ব্যক্ত করতে শুরু করেন। বিশিষ্টজনেরা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসে এই ধরনের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন। এ ঘটনায় দ্রুত বিচার নিশ্চিতের দাবিও তুলেছেন তারা।

পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন জানিয়েছেন, বখাটেরদের ধরতে পুলিশের ৫টি ইউনিট অভিযানে নেমেছে।

এনএফ৭১/এনএম/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top