• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৫ জনের

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২১, ২০:৫০

মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৫ জনের

২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু হয়েছে আর পাঁচজনের। গেল দেড় মাসে এটিই সবচেয়ে কম মৃত্যুর ঘটনা। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বর্তমানে মেডিকেলের আইসিইউতে ১৩ জন এবং হাসপাতালের করোনা ইউনিটে ১৯২ জন রোগী চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ২০ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৭৮৬ টি নমুনা পরীক্ষা করে ১৪৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ১৮ দশমিক ৯৫ শতাংশ।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ময়মনসিংহ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top