• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মমেকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৬ জন

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:০০

মমেকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৬ জন

২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ (মমেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে চিকিৎসাধীন অবস্থায় আরও ৬ জনের। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এছাড়া, আইসিইউতে ৫ জনসহ, করোনা ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন মোট ১১০ জন রোগী।

এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, শুক্রবার ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজের পিসিআর ল্যাব ও হাসপাতালে অ‌্যান্টিজেন টেস্টে মোট ৩৬০টি নমুনা পরীক্ষায় নতুন করে শনাক্ত হয়েছে ২৫ জন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top