• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দ্বিতীয় ধাপে চলছে ৮৩৫ ইউপিতে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১, ২২:১১

দ্বিতীয় ধাপে চলছে ৮৩৫ ইউপিতে ভোটগ্রহণ

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়েছে দ্বিতীয় ধাপের ৮৩৫ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ। এবার ২৬টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ হচ্ছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই চলবে ভোটগ্রহণ।

দ্বিতীয় ধাপে দেশের ১১৪টি উপজেলার ৮৪৮টি ইউপির তফসিল ঘোষণা করা হলেও ভোট হচ্ছে ৮৩৫ ইউপিতে। কেননা, একটির ভোট বাতিল করেছে ইসি। ৭টি ইউপির ভোট স্থগিত করা হয়। এছাড়া সব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটের প্রয়োজন পড়ছে না পাঁচ ইউপিতে।

দ্বিতীয় ধাপে চেয়ারম্যান পদে ৮১, সংরক্ষিত নারী সদস্য পদে ৭৩ ও সাধারণ সদস্য পদে ২০৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ইসির তথ্য মতে, নির্বাচনে দায়িত্ব পালন করছে পুলিশ, আনসার, বিজিবি, র‌্যাব ও কোস্টগার্ডের ভ্রাম্যমাণ ও স্ট্রাইকিং ফোর্স।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top