• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ৩৮ ভূমিহীন পরিবারের গৃহনির্মাণ স্থান নির্বাচন

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২২, ০৩:০৩

ফকিরহাটে ৩৮ ভূমিহীন পরিবারের গৃহনির্মাণ স্থান নির্বাচন

বাগেরহাটের ফকিরহাট উপজেলা প্রশাসন নতুন করে আরও ৩৮টি ভূমিহীন পরিবারকে জমি ও ঘর তৈরি করে দেওয়ার জন্য স্থান নির্বাচন করেছেন। বৃহস্পতিবার উপজেলার খাজুরা নামক স্থানে পরিদর্শন শেষে এ আশ্রয়ণ প্রকল্পের নাম রাখেন বঙ্গবন্ধু পল্লী-০৪।

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম এ দিন সকাল ১০টায় লখপুর ইউনিয়নের খাজুরা ৩নং ওয়ার্ডের খাস জমিতে ৩৮টি গৃহ নির্মাণের সিদ্ধান্ত চূড়ান্ত করেন। সরকারের নির্দেশনা মোতাবেক গৃহহীন ও ভূমিহীনের তালিকা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ফকিরহাটে ইতোপূর্বে আশ্রয় প্রকল্পের আওতায় আরও ৩টি গুচ্ছ গ্রাম নির্মাণ করা হয়েছে।

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.ডি সেলিম রেজা, ইউপি সদস্য শেখ আহম্মদ আলী, সংরক্ষিত আসনের মহিলা সদস্য খুকুমনি বেগম ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: বাগেরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top