• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জাতির পিতার সমাধি সৌধে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকারের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৮:০৫

জাতির পিতার সমাধি সৌধে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকারের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পালনের সদ্য নিয়োগ পাওয়া প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে তিনি কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মর শান্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে গত মঙ্গলবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর প্রতিনিধি হিসেবে মোঃ শহীদ উল্লা খন্দকারকে নিয়োগ প্রদান করেন।

মোঃ শহীদ উল্লা খন্দকার গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব ও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের আটাশী বাড়ী গ্রামের মৃত মোবারেক আলী খন্দকারের ছেলে।

মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে এই দায়িত্ব দিয়েছেন আমি যেন সেটি সততা এবং নিষ্টার সাথে পালন করতে পারি। এ জন্য আমি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং এ দুটি উপজেলার জনগণের সহযোতিা কামনা করছি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top