রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে চলছে পূর্ব প্রস্তুতি

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২১, ১৫:৩৭

ফকিরহাটে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে চলছে পূর্ব প্রস্তুতি

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান একুশে ফ্রেবুয়ারি ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রস্তুত হচ্ছে বাগেরহাটের ফকিরহাট উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার। চলছে ঝাড়পোঁছ ও প্রাঙ্গন পরিচ্ছন্নতার কাজ। আশে পাশে লাগানো পোস্টার, ফেস্টুন ও ব্যানার সড়িয়ে ফেলা হচ্ছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) উপজেলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত, উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, অংক প্রতিযোগিতা, বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানটি সফল করতে একাধিক সাব কমিটি গঠন করা হয়েছে। এছাড়া নিরাপত্তা নিশ্চিতকরণে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top