• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গবন্ধুর সমাধিতে নব-নির্বাচিত ও ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের শ্রদ্ধা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৬:০৩

বঙ্গবন্ধুর সমাধিতে নব-নির্বাচিত ও ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন টুঙ্গিপাড়া পৌরসভা নব-নির্বাচিত মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল এবং ইসলামিক ফাউন্ডেশনের নব-নিযুক্ত মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ড. মো: মুশফিকুর রহমান।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে নব নির্বাচিত কাউন্সিলরদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নব-নির্বাচিত মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এরপন তিনি পৌরসভার দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আনিসুজ্জামান সিকদার, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবু ওবায়দা মোঃ মাস-উ-দুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, গোপালগঞ্জ ইমাম ও মোয়াজ্জেম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল ওহাব, টুঙ্গিপাড়া উপজেলা ইমাম ও মোয়াজ্জেম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়া, বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ইসলামিক ফাউন্ডেশনের নব নিযুক্ত মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ড. মো: মুশফিকুর রহমান। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে করেন।

এ সময় এসময় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আনিসুজ্জামান সিকদার, গোপালগঞ্জ ইসলামিক ফাউ্ন্ডেশনের পরিচালক মাসুদুল হক লাবিব, গোপালগঞ্জ ইমাম ও মোয়াজ্জেম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল ওহাব ও টুঙ্গিপাড়ার সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top