• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে জাতীয় ভোটার দিবসের উদ্বোধন

গোপালগঞ্জ : | প্রকাশিত: ২ মার্চ ২০২১, ২৩:৪২

মুকসুদপুরে জাতীয় ভোটার দিবসের উদ্বোধন

গোপালগঞ্জের মুকসুদপুরে ৩য় জাতীয় ভোটার দিবস উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে মুকসুদপুর উপজেলা প্রশাসনের এ কর্মসূচীর আয়োজন করে।

মঙ্গলবার (০২ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে “বয়স যদি আঠারো হয়, ভোটার হতে দেরী নয়” এই স্লোগানকে সামনে রেখে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফারুক মিলনায়তনে এসে শেষ হয়।

পরে সেখানে জাতীয় ভোটার দিবস উদ্বোধন করেন মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের রহমান রাশেদ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেনউদ্দীন জানান, মহামারী করোনাভাইরাসের কারনে অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে। র‌্যালী শেষে ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ ও নতুন ভোটারদের বায়োমেট্রিক্স গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন সারা মুকসুদপুরে ২০ হাজারের বেশী নতুন ভোটারদের স্মার্ট পরিচয়পত্র বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেন উদ্দীনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, তাপসি বিশ্বাস দুর্গা, সহকারী কমিশনার ভূমি আসমত হোসেন, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা: মাহমুদুর রহমান, সাপ্তাহিক বাংলার নয়ন সম্পাদক শহীদুল ইসলাম বেলায়েত, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেসক্লাব সহসভাপতি ছিরু মিয়া, সাংবাদিক সরদার মজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা লুৎফর প্রমুখ।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top