সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

জিসান হত্যা: ৫ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০, ১৩:০৩

নিজস্ব প্রতিবেদক:

মোবাইল ফোন ছিনতাইয়ের জেরে রাজধানীতে ১৫ (নভেম্বর) কলেজ ছাত্র জিসান হত্যার অভিযোগে মানিকগঞ্জ থেকে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

দুজন হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিলেও বাকি তিনজন হত্যার দায় স্বীকার না করায় তাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। বিচারক শুনানি শেষে তাদের প্রত্যেককে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার (২৭নভেম্বর) ছুটির দিনে বিকেলে বিশেষ আদালত বসিয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয় জিসান হত্যা মামলায় গ্রেফতারকৃত শরিফুল,আজিজুল, হাসান, রাব্বি,ও নাজমুলকে। এ সময় হত্যার দায় স্বীকার করে বিচারকের কাছে জবানবন্দি দেয় হাসান ও আজিজুল।

মানিকগঞ্জ শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান জিসানকে পাঁচজন মিলে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। গ্রেফতারকৃতদের মধ্যে আমরা পাঁচজনকে আদালতে প্রেরণ করি এবং দুজন আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আদালত তিনজনকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি আরো জানান, স্বীকারোক্তিতে বন্ধু জিসানের সঙ্গে ঘুরতে গিয়ে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই হয় অভিযুক্ত রাব্বির। এ ঘটনায় রাব্বি জিসানকে সন্দেহ করে বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। ১৫ নভেম্বর কৌশলে জিসানকে শিবালয়ে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে রাব্বি। পরে তার লাশ নদীতে ভাসিয়ে দেয়।

এনএফ৭১/এবিআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top