• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাহরুখপুত্রের মাদক মামলার সাক্ষীর মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২, ০১:৩৪

শাহরুখপুত্রের মাদক মামলার সাক্ষীর মৃত্যু

বলিউড বাদশা শাহরুখানের পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে করা মাদক মামলার অন্যতম প্রধান সাক্ষী প্রভাকরের হঠাৎ মারা গেছেন। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের প্রেক্ষিতে জানা যায়, শুক্রবার (১ এপ্রিল) দুপুরে নিজবাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মুম্বাইয়ের একটি ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসাবাস করতেন প্রভাকর সেল। তবে তার মৃত্যুতে পরিবার থেকে জানানো হয়েছে যে, স্বাভাবিক মৃত্যু ঘটেছে প্রভাকরের।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top