• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজের বাজেয়াপ্ত করা সম্পদ বৈধ বলছেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২২, ০৪:৫৭

নিজের বাজেয়াপ্ত করা সম্পদ বৈধ বলছেন জ্যাকুলিন

২০০ কোটি রুপির প্রতারণার মামলায় নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন বেশ কয়েকবার। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বিপাকে পড়েছেন এ নায়িকা।

প্রতারণার ওই মামলায় বৃহস্পতিবার (২৫) আবারও ডাক পড়েছে বলিউডের এ অভিনেত্রীর। তার সব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। দেশের বাইরে যেতেও দেওয়া হয়েছে নিষেধাজ্ঞা। খবর ইন্ডিয়া টিভি।

গণমাধ্যমে জ্যাকুলিনের আইনজীবী প্রশান্ত পাতিল জানিয়েছেন, বাজেয়াপ্ত সম্পত্তি বৈধভাবেই আয় করেছেন অভিনেত্রী জ্যাকুলিন। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছে। তাকে কেউ ফাঁসিয়েছে, তিনি নির্দোষ।

এদিকে, জিজ্ঞাসাবাদে জ্যাকুলিন ইডিকে জানিয়েছেন, তার ব্যাংক অ্যাকাউন্টে থাকা ৭ কোটি দুই লাখ রুপি বৈধভাবে আয় করা অর্থ। তার যা যা আছে, সবই বৈধপথে আয় করা।

তিনি বলেন, ‘সুকেশের সঙ্গে দেখা-সাক্ষাতের আগে থেকে আমার এ সম্পত্তি ছিল। সুকেশের থেকে যা পেয়েছি, তা সবই উপহার।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top