• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাস্কের প্রেমিকা জিয়াকে ডেটে নিয়ে গেলে গলা কেটে রেখে দেবেন হুমকি অ্যাম্বার হার্ডের

মামুনুর রহমান | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২২, ২৩:১৮

জিয়াকে ডেটে নিয়ে গেলে গলা কেটে রেখে দেবেন হুমকি অ্যাম্বার হার্ডের

জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অ্যাম্বার যে টেসলার সিইও ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন তা সবার জানা। অনেকেরই ধারণা, মাস্কের প্রেমে পড়েই ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ন’ তারকার সঙ্গে প্রতারণা করেছেন অ্যাম্বার হার্ড। আইনি লড়াইয়ের সময়ও নাকি মাস্ক অ্যাম্বার হার্ডকে আর্থিকভাবে সহায়তা করেছেন। তাহলে মাস্কের উপর ভরসা করে আছেন অ্যাম্বার হার্ড?

মানহানির মামলায় প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে হেরেছেন অ্যাম্বার হার্ড। উল্টে ক্ষতিপূরণ হিসেবে দিতে হচ্ছে ১৩৪ কোটি টাকা। সেই টাকা কীভাবে দেবেন ‘অ্যাকোয়াম্যান’ এর অভিনেত্রী? এই নিয়েই শুরু হয় জল্পনা মামলা রায়ের পর থেকেই প্রশ্ন উঠেছে।

এত কিছুর পর অ্যাম্বার এখন মাস্কেরই শরণাপন্ন হবেন বলে মনে করছিলেন অনেকে। শোনা যায়, অ্যাম্বারের কন্যা ওনাঘের বাবাও কিন্তু মাস্ক, কারন  সারোগেসির মাধ্যমে তার জন্মের সময়ে ইলনই শুক্রাণু দান করেছিলেন। সম্প্রতি মাস্কের প্রেমিকা জিয়াকে ডেটে গেলে গলা কেটে রেখে দেবেন বলে হুমকি দিয়েছেন অ্যাম্বার। নিজেই এক সাংবাদিক বৈঠকে সে কথা ফাঁস করেন। এখনো যে মাস্ককে নিয়ন্ত্রণ করে চলেছেন তার প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার, সেই ইঙ্গিতই দিলেন তার কথাতে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top