• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাবাকেই কি বিয়ে করছেন হৃত্বিক?

নিশি রহমান | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২৩, ২৩:৪৪

হৃত্বিক রোশন ও সাবা আজাদ

আজ (১০ জানুয়ারি) ৪৯-এ পা দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। আর জন্মদিনেই বিয়ের খবর প্রকাশ্যে এল। সুজানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতার জীবনে বসন্তের ছোঁয়া এনে দেন সাবা আজাদ। রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন তারা। প্রথম থেকেই প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি হৃত্বিক। ইতোমধ্যেই শুরু করেছেন একত্রবাস। নতুন ফ্ল্যাট ও কিনেছেন অভিনেতা। এবার খুব শিগগিরই নাকি চার হাত এক হতে চলেছে তাদের। সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃত্বিক। এতে খুশি হৃত্বিকের পরিবারও।

আরও পড়ুন: আজ প্রকাশ হয়েছে অ্যাকশনে ভরপুর ‘পাঠানের’ ট্রেলার

অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে ভীষণ খুশি তিনি। এছাড়া হৃত্বিকের দুই ছেলে রেহান-হৃদানও পছন্দ করে সাবাকে। এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃত্বিক-সাবার হাতে। বছর শেষেই কাজের দায়বদ্ধতা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। গোটা পরিবার উপস্থিত থাকবে তাদের বিয়েতে। সম্পর্কের প্রথম থেকেই রোশন পরিবারের পছন্দের পাত্রীর সাবা। কিন্তু এই বিয়েতে হৃত্বিকের প্রাক্তন থাকবেন কি না, তা এখনও জানা যায়নি। তবে বিচ্ছেদ হলেও দু’জনের বন্ধুত্ব এখনও অটুট। সুজানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটিয়ে একটা লম্বা সময় সিঙ্গল ছিলেন তিনি। কয়েকজন নায়িকার সঙ্গে নামও জড়িয়েছিল হৃত্বিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি হৃত্বিক। তবে এবার মনে হচ্ছে, সাবার সঙ্গেই নতুন জীবনে পা রাখবেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top