• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫০-এও সুপার হট! খাঁজ কাটা ফিগারে নজর কেড়েছে শিল্পা শেঠি

রাজিউর রেহমান | প্রকাশিত: ৪ জুলাই ২০২৩, ২৩:৫৯

ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রী শিল্পা শেঠি। ফ্যাশন আইকন হিসেবেও খ্যাতি রয়েছে তার। অভিনয় ও ফিটনেস দিয়ে এখনো আলোচনার শীর্ষে রয়েছেন এই লাস্যময়ী। ফিটনেসের কথা উঠলে বলিউডে সবার প্রথমে যার নাম উঠে আসে, তিনি শিল্পা শেঠি।

শ্যোসালে প্রায়ই তার টোনড ফিগারের ছবি শেয়ার করে ভক্ত হৃদয়ে ঝড় তোলেন এই বলি নায়িকা। এবার এমন একটি ভিডিও শেয়ার করলেন, যা মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি গুরুগাঁও ফিল্ম সিটিতে পাপারাৎজ্জিদের লেন্সবন্দি হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ইন্ডিয়াস গট ট্যালেন্টের সেটে ঢোকার মুখে দুর্দান্ত লাল আউটফিটে ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী।

এক কাঁধ খোলা আউটফিটে বোল্ড লুকে ধরা দেন পঞ্চাশ ছুঁই ছুঁই এই বলি নায়িকা। শেয়ার করা শিল্পার এই ভিডিও নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।

ভিডিওতে শিল্পার খাঁজ কাটা অ্যাবস দেখে মন্তব্য করেছেন নেটিজেনরা। তারা বলেছেন, এখনও পর্যন্ত তিনি এতটা ফিট! এর জন্য অনেক পরিশ্রমও করতে হয়। এই মহিলা অনুপ্রেরণা। অপর একজন বলেছেন, ওর ড্রেসিং সেন্সও অসাধারণ। কোন সন্দেহ নেই... এই বয়সেও তাকে বিস্ফোরক দেখাচ্ছে।

এই প্রথম নয় এর আগেও ফিটনেস দিয়ে সকলের নজর কেড়েছেন শিল্পা। বয়স পঞ্চাশ ছুঁতে চললেও পুরোমাত্রায় সক্রিয় তিনি। নিজের চেহারা নিয়ে বরাবরই অত্যন্ত সচেতন শিল্পা শেঠি। ফিট থাকাই তাঁর জীবনের আসল মন্ত্র।

‘বাজিগর’ ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীগগিরই দেখা যাবে তাঁকে। এ কাজে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top