• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অভিনেত্রীর বিদেশ ভ্রমণের টাকার উৎস নিয়ে প্রশ্ন

শাকিল খান | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:২৯

ছবি: সংগৃহীত

কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি বেরিয়ে পড়েন ঘুরতে। এই মুহূর্তে ছোট পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী দেবচন্দ্রিমা সিং রায়কে। সর্বশেষ তাকে দেখা গেছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। এরপর মন দিয়েছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজে।

যদিও ক্যারিয়ারের এই সফলতা নিয়ে তেমন একটা চর্চায় নেই দেবচন্দ্রিমা। বরং ঘন ঘন বিদেশে ঘুরতে যাওয়ার কারণে নেটমাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হচ্ছে তাকে।

ফেসবুক-ইনস্টাগ্রামে ভ্রমণের বিভিন্ন ছবি নিয়মিত প্রকাশ করেন দেবচন্দ্রিমা। সেগুলোতে নানারকম মন্তব্য করেন নেটিজেনরা। 

কেউ মন্তব্য করেছেন, ‘কয়েকটা সিরিয়াল করে ঘুরতে যাওয়ার এত টাকা কোথা থেকে পান?’ আবার আর এক জনের মন্তব্য, ‘এত হাজার হাজার টাকা যে খরচ করছেন, আসছে কোথা থেকে?’ তবে এসব নেতিবাচক ইঙ্গিতের মধ্যে কিছু ইতিবাচক মন্তব্যও রয়েছে। যদিও কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top