শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

‘মন মিলেছে মনের সাথে’ শুনে দেওয়ানা লাখো তরুণের মন

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৮

ছবি: সংগৃহীত

সবার মুখে মুখে এখন একটিই গান শোনা যাচ্ছে। যেটি এখন রাজ করছে ভার্চ্যুয়াল দুনিয়ায়। যে গান শুনে সবাই প্রেমে দেওয়ানা হয়ে গেছেন। দেরি না করে গানটির নাম শুনতে চাইছেন তো? গানটি হলো- মন মিলেছে মনের সাথে। গানটি প্রকাশ পেয়েছে ইউটিউব চ্যানেল নাটাই মিউজিকে। গেয়েছেন হালের জনপ্রিয় শিল্পী রুবেল খন্দকার।

গানটিতে এক যুবকের ভালোবাসার আকূতি ফুটে ওঠেছে। যে ভালোবাসার জন্য নিজের সবটুকু বিসর্জন দিতে রাজি আছে। প্রেমের নেশায় দিন-দুনিয়ার কিছুই খেয়াল থাকেনা তার। প্রাণের প্রেয়সীকে সারাক্ষণ মিস করে সে। পুরো সময়জুড়ে কেবল তাকেই পাশে চায়। তার জন্য যেন সাত সমুদ্র পাড়ি দিতে পারে যুবকটি। প্রেয়সীর স্বপ্ন পূরণে জীবনও দিতে পারে সে। মনের মানুষটির কোলে মরতে চান। এতেই যেন জীবন ধন্য হবে যুবকটির।

মিরাজ খান আর শান্তি রহমানের দারুণ উপস্থাপনায় গানটি কেড়ে নিয়েছে দর্শকের মন। নেটিজেনদের প্রশংসায় ভাসছেন প্রজন্মের তরুণ দুই তারকা। কেউ বলছেন, এই গানটার জন্য অনেক সময় ধরে অপেক্ষা করছি, অবশেষে পেয়েই গেলাম। আবার কেউ বলছেন, কবে থেকে অপেক্ষায় ছিলাম, ফাইনালি দেখতে পেলাম। এক কথায় অসাধারণ। অন্য একজন বলছেন, খুব সুন্দর একটি গান। মিরাজ এবং শান্তি দারুন অভিনয় করেছে।

তবে যে যাই বলুক, গানটি কিন্তু নেটদুনিয়ায় ঝড় তুলছে। শান্তির মিষ্টি হাসি আর চোখের চাহনি কেড়ে নিয়েছে লাখো তরুণের মন। মিরাজের অভিনয় বরাবরই কেড়ে নিয়েছে লাখো দর্শকের মন।

এসব নিয়ে কথা বলতে গণমাধ্যম নিউজফ্ল্যাশ সেভেন্টিওয়ানে এক সাক্ষাৎকারে অংশ নেন প্রজন্মের এই দুই তারকা। অনুষ্ঠানে দুজন পরষ্পরকে নিয়ে নানান খুনসুটি ও স্মৃতিতে ভাসেন। নিজেদের কাজের অভিজ্ঞতা, ভালো লাগা তুলে ধরেন ভক্তদের সামনে। তাদের প্রথম দেখা, না বলা অনেক কথা উঠে আসে সেই আলোচনায়। যা শুনলে ভক্তদের মন আনন্দে ভরে উঠবে। এটা হলফ করে বলা যায়। 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top