সৈকতে ১৫ ফুট লম্বা রহস্যময় প্রাণী!

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২০, ১৫:২৩

নিউজফ্ল্যাশ ডেস্ক:

ব্রিটেনের (Britain) সমুদ্র সৈকতে প্রায় ১৫ ফুট লম্বা এক রহস্যময় প্রাণীর (Mysterious Sea Creature) দেহাবশেষ দেখে তাজ্জব বনে গেছেন স্থানীয়রা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন যে তিনি গত ২৯ জুলাই প্রথম আইন্সডেল সৈকতে ওই অবয়বটি (Mysterious Creature) পড়ে থাকতে দেখেন, তা থেকে অত্যন্ত “দুর্গন্ধ” বের হচ্ছিল।

“এটার চার পায়ের দিকে চারটি পাখনার মতো জিনিস ছিল যা এই অবয়বকে আরো অদ্ভুত দর্শন করে তুলেছিল। এটি প্রায় ১৫ ফুট দীর্ঘ ছিল এবং এর হাড়গুলো চারপাশে ছড়িয়ে ছিল, যার মধ্যে কোনও কোনওটি আবার প্রায় ৪ ফুট দীর্ঘ”, বলেন ওই ব্যক্তি।

“এটা দেখে আপনার মনে হতে পারে যে একটি প্রাণীর সঙ্গে আরেকটি প্রাণী যেন যুক্ত হয়ে আছে। এটা কি হতে পারে যে কোনও প্রাণী হয়তো তার বাচ্চার জন্ম দিতে গিয়ে এখানে মারা গিয়েছিল?” বেশ দ্বিধাগ্রস্ত কণ্ঠে একথা বলেন তিনি।

উদ্ভট চেহারার এই প্রাণীটির ছবি আইন্সডেল কমিউনিটি গ্রুপের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল যা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটিতে বিশাল ওই প্রাণীকে সমুদ্র সৈকতের বালির উপর পড়ে থাকতে দেখা যায়।

ভাইরাল ছবিটি দেখে অনেকে অনুমান করার চেষ্টা করেছেন যে প্রাণীটি ঠিক কী হতে পারে!

তবে ন্যাচারাল ইংল্যান্ডের ঊর্ধ্বতন কর্তা স্টিফেন অ্যালিফের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান জানিয়েছে, ঐ প্রাণীটির পরিচয় এখনও জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৭ সালেও একবার ফিলিপিন্সের সৈকতে এমন একটি রহস্যময় সামুদ্রিক প্রাণীর দেহ উপকূলে পড়ে থাকতে দেখা যায়। সেই সময়ও তা নিয়ে অনেক আলোচলা হয়।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top