• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৮ আগস্ট রোববার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৮ আগষ্ট ২০২১, ১৭:৩৫

৮ আগস্ট রোববার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক-জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে বাধা-বিপত্তির। পারিবারিক জীবনে অকারণেই বৃদ্ধি পাবে জটিলতা। পরিবারের সদস্যদের সঙ্গে কলহ-বিবাদ এড়িয়ে চলতে হবে। আইনগত জটিলতা ও আত্মীয়-বিরোধ থেকে সতর্ক হতে হবে। সংসারে সকলের চিন্তাভাবনা এক রকম নয়, এটাই মেনে নিন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকার অনলাইন বা অফলাইন সকল প্রকার যোগাযোগে সফল হতে পারবেন। ছোট ভাই-বোনের সাহায্য আশা বৃথা। প্রতিবেশীর সঙ্গে দেখা দেবে মনোমালিন্য। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে, লকডাউনের কারণে তার সুবিধা নেয়া হতে পারে কঠিন। গণমাধ্যমের কাজে সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক-জাতিকার ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। সঞ্চয়ের অগ্রগতির আশা নেই বললেই চলে। খুচরা-পাইকারি ব্যবসা-বাণিজ্যে বকেয়া কমিয়ে আনতে হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীরা কিছু অর্থ পেতে পারেন। রেস্তোরাঁ ব্যবসায়ীদের লোকবল সঙ্কট ধীরে ধীরে কেটে যাবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকার সাংসারিক, শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাবে না। কাজ-কর্মের চলমান বাধা ধীরে ধীরে কাটার সম্ভাবনা। ব্যবসায়ীরা আর্থিক টানাপোড়ন থেকে বেরিয়ে আসতে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি ব্যাহত হবে জীবন সাথীর শারীরিক অবস্থার অবনতির কারণে।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট) : সিংহ রাশির জাতক-জাতিকার আইনগত জটিলতা বা রাস্তাঘাটে জরিমানার সম্মুখীন হওয়ার আশঙ্কা। সাংসারিক প্রয়োজনে অনাকাঙ্ক্ষিত ব্যয় সংকোচন করতে হবে। বিদেশ থেকে অর্থ লাভের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় আশানুরূপ আয়-রোজগার হবে। জীবন ও জীবীকার জন্য অতিরিক্ত ঝুঁকি নেয়াটা ঠিক নয়।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি আয়-রোজগারের। আটকে থাকা কাজে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে থাকবে। বকেয়া কিছু অর্থ আয়ের সুযোগ আসবে। চাকরিজীবীদের আদায় হবে বকেয়া টাকা। ব্যবসায়ীক জীবনে সাফল্য লাভের দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক-জাতিকার কর্ম জীবনে দেখা দেবে বাধা-বিপত্তি। পদস্থ কর্মকর্তার সঙ্গে দেখা দেবে জটিলতা। বেকারদের চাকরি লাভের চেষ্টায় কিছু অর্থ ব্যয় হবে তদবিরে। পিতা বা পিতৃস্থানীয় কারো সঙ্গে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীক কাজে চলতে থাকা লকডাউনের প্রভাবে ব্যয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশিক কাজে নানা রকম অগ্রগতির। আমদানি-রপ্তানির ক্ষেত্রে প্রশাসনিক জটিলতা ভোগাবে। জীবন-জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। লকডাউনের এ পরিস্থিতিতে পড়াশোনায় আসবে অনেক জটিলতা। সময়-সুযোগ আসলে নিজের অর্জিত জ্ঞানকে কাজে লাগাতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি আয়-রোজগারের ক্ষেত্রে ঝুঁকিবহুল। কোনো প্রকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই হবে শ্রেয়। পরিচিত জনের মৃত্যুর সংবাদ আপনাকে আতঙ্কিত করতে পারে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে চলতে থাকা জটিলতা কমে আসবে। স্থাবর সম্পত্তি বন্ধকী ব্যবসায় কিছু আয়-রোজগার হতে চলেছে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক-জাতিকার জীবনে জীবন সাথীর সাহায্য লাভের আশা। অব্যাহত ব্যবসায়ীক লোকসান থেকে ধীরে ধীরে কাটতে শুরু করবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে চলমান জটিলতা কেটে যাবে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে চলমান জটিলতা কেটে যেতে শুরু করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি সতর্কতার। অপ্রত্যাশিত দুর্ঘটনা বা জটিলতার কারণে অর্থহানি ও শারীরিক সমস্যার আশঙ্কা প্রবল। বয়স্কদের সংক্রমণ থেকে সতর্ক হতে হবে। অবহেলা না করে দ্রুত চিকিৎসকের শরণাপন্ন হোন। কারো সঙ্গে তর্ক-বিতর্কে না জড়ানোই ভালো। কাজের লোক বা কর্মচারীর সাহায্য লাভের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকার দিনটি ভাবাবেগ এড়িয়ে চলার। সন্তানের শরীর, স্বাস্থ্য ও মানসিক বিকাশে নজর দিতে হবে। এ সময় তার অভিভাবকের চেয়ে বন্ধুর প্রয়োজন খুব বেশি। আপনি হতে পারেন তার একমাত্র নিঃস্বার্থ বন্ধু। প্রয়োজনে খেলাধুলায় তার সঙ্গে অংশ নিতে হবে। শিল্পীদের কাজের ক্ষেত্রে ঝুঁকি নেয়াটা ঠিক হবে না।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top