• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৪ জানুয়ারি শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২২, ১৯:৪৭

১৪ জানুয়ারি শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: দিনটি ভালো শুরু হবে, শক্তিতে ভরপুর হবে। সামাজিক স্তরে কথার প্রভাব বাড়বে, আজ অপরিচিত কারো সাথে বন্ধুত্ব হতে পারে। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে, উপকারও পাবেন। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে, বাড়ির লোকজনের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পেতে পারবেন। স্বাস্থ্যে আজ ভালো পরিবর্তন আসতে পারে।

বৃষ রাশি: ব্যক্তিত্বে আকর্ষণ থাকবে। মনের যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্ধ্যার সময়টি শান্তিপূর্ণ হবে, আপনি বড় দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। বাবা অসুস্থ হলে তার স্বাস্থ্যের উন্নতি হবে। তবে এই রাশির কিছু মানুষকে আজ আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বৈদেশিক বাণিজ্য থেকে লাভ পেতে পারেন।

মিথুন রাশি: আজ সন্ধ্যার সময় হঠাৎ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ থেকে সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেনে সতর্ক থাকুন। আপনি চোখে দংশন এবং জ্বলন অনুভব করতে পারেন, তাই ধুলোযুক্ত জায়গায় যাওয়া এড়িয়ে চলুন। ব্যবসায়ীদের কাজের জন্য আজ ভ্রমণ করতে হতে পারে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে।

কর্কট রাশি: সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। ভাই-বোনের সহায়তায় আপনি ক্ষেত্র বিশেষে সুখকর ফল পাবেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। আজ আপনার শুভ ঘরে চন্দ্র থাকবে, তাই কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে তা থেকে লাভও পেতে পারেন।

সিংহ রাশি: কর্মক্ষেত্রে সহযোগিতামূলক পরিবেশ বজায় থাকবে। অফিসে কোনো কাজ পেন্ডিং থাকলে তাও এই দিনে শেষ করা যাবে। পিতামাতার ব্যবসায় উন্নতির দিন থাকবে। প্রেম জীবনে রোমান্স বজায় থাকবে। বেকারদের আজ চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের উচিত পিতার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা।

কন্যা রাশি: আপনি উত্সাহী হবেন এবং মানুষকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। পিতা-মাতার মতো মানুষের কাছ থেকে উপকার পেতে পারেন। ভাগ্য আপনাকে সাহায্য করবে, যার কারণে খারাপ কাজও হতে পারে। বড়দের পরামর্শ নিয়ে কাজ করা যেতে পারে। রাতে আপনার স্ত্রীর সাথে ভবিষ্যতের পরিকল্পনা করতে দেখা যায়।

তুলা রাশি: স্বাস্থ্যে স্নিগ্ধতা থাকবে, অপ্রয়োজনীয় চিন্তার কারণে মানসিক বিভ্রান্তি হতে পারে। এই রাশির জাতকদের কেউ কেউ অপরিচিত ব্যক্তির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এই রাশির কিছু মানুষ তাদের মনের কথা তাদের মা বোনদের সাথে শেয়ার করতে পারে। আপনার স্বাস্থ্যের পাশাপাশি আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে।

বৃশ্চিক রাশি: দিনের শুরুটা একটু অলস হতে পারে। দুপুরের পরে, আপনার মধ্যে শক্তি সঞ্চালন দেখা যাবে। কর্মজীবনের দিক থেকে একটি উত্সাহজনক দিন যাবে। অংশীদারিত্বে ব্যবসা করলে লাভ হতে পারে। এই দিনে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি সারপ্রাইজ গিফটও পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের কোনো আত্মীয়ের সহায়তায় ব্যবসায় লাভ পেতে পারেন।

ধনু রাশি: মিথ্যা প্রশংসার সন্ধানে থাকুন এবং আপনার বাস্তবতা জানুন। সামাজিক পর্যায়ে কথা বলার চেয়ে বেশি শুনলে উপকার হবে। সন্ধ্যায় অপ্রয়োজনীয় দুশ্চিন্তা আপনাকে ঘিরে ফেলতে পারে। যোগব্যায়াম ধ্যান উপকারী হবে। এই দিনে আপনার বিরোধীরাও সক্রিয় থাকতে পারে এবং আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, তাই সতর্ক থাকুন।

মকর রাশি: প্রেম জীবনে সহযোগিতা ও ভালোবাসা বৃদ্ধি পাবে। সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন। শিক্ষার্থীদের কর্মক্ষমতা উন্নত হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে, সাহস এবং অধ্যবসায় দিয়ে কাজও হবে, তবে এটি করতে হবে। অতীতে আপনি যে অভিজ্ঞতা অর্জন করেছেন তা আজ আপনার উপকার করতে পারে। শিক্ষার্থীরা শিক্ষাজীবনে ভালো অভিজ্ঞতা অর্জন করতে পারে।

কুম্ভ রাশি: এই রাশির কিছু মানুষ মায়ের কাছে তাদের মনের কথা বলতে পারেন। এই রাশির জাতকরা পারিবারিক জীবনে ভালো সময় কাটাতে পারেন। এই রাশির জাতক যাঁরা বহুদিন ধরে গাড়ি কেনার পরিকল্পনা করছেন, তাঁদের স্বপ্ন পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির দিন থাকবে। আপনি অ্যাডভেঞ্চার কার্যকলাপে আগ্রহী হতে পারে।

মীন রাশি: এই দিনে সাহস ও বীরত্ব বাড়তে পারে, নির্ভয়ে আজ আপনার কথা সবার সামনে তুলে ধরতে পারেন। কর্মজীবনে আপনার সক্রিয়তা প্রত্যাশিত ফলাফলের দিকে নিয়ে যেতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ সম্ভব। মায়ের সেবায় সুখ পাবে, তার স্বাস্থ্যের যত্ন নেবে। আপনি যদি সরকারী সেক্টরে কাজ করেন তবে আজ আপনি কিছু সুখবর পেতে পারেন।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top