• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৮ জানুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২২, ২২:০৪

১৮ জানুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুখী, শান্তিময় এবং অগ্রগতির হবে। আপনার অর্থ সুখের উপায়ে ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আর্থিক দিক অনুকূল থাকবে। ব্যবসায় দিনটি লাভজনক হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃষ রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যস্ত হতে পারে। কাজে মনোযোগের অভাব হতে পারে, যার কারণে মনে অনেক প্রশ্ন উঠবে। যারা পরিবার থেকে দূরে থাকেন তারা কোনো না কোনো মাধ্যমে ভাইবোনের সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। ফ্যাশন, পোশাক, মেকআপের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে অনুকূল হবে। মন শান্ত রেখে ব্যয় নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি আপনার কথাবার্তা এবং আচরণ দ্বারা ব্যবসা এবং ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। আত্মীয়দের সঙ্গে সহযোগিতা ও স্নেহ থাকবে। আজ আপনি বিনিয়োগে অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

কর্কট রাশি: আজ আপনার মানসিকতায় ভালো পরিবর্তন দেখা যেতে পারে। চাঁদ আপনার প্রথম ঘরে থাকবে, তাই আপনি শান্তি এবং শালীনতার সাথে জীবনের প্রতিটি সমস্যার সমাধান পেতে পারেন। এই দিনে বিবাহিত জীবনেও শুভ পরিবর্তন দেখা যায়। এই রাশির জাতকরা অহেতুক দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন।

সিংহ রাশি: অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে, তাই বুদ্ধিমানের সাথে অর্থ ব্যয় করুন। এই দিনে এই রাশির জাতকদের ঋণ লেনদেনও এড়িয়ে চলা উচিত। পরিবারের কেউ অসুস্থ হলে তাদের প্রতি বিশেষ নজর দিন। গুরুর সাহায্যে শিক্ষাক্ষেত্রে সমস্যা দূর হতে পারে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে।

কন্যা রাশি: আজকের দিনটি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। এই রাশির ব্যবসায়ীরা অতীতে করা স্কিমগুলি থেকে লাভ করতে পারেন। যারা নিজের ব্যবসা শুরু করতে চেয়েছিলেন তারাও সাফল্য পেতে পারেন। এই রাশির কিছু মানুষ বিদেশী ব্যবসা থেকেও লাভবান হতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন।

তুলা রাশি: চন্দ্র আজ আপনার দশম ঘরে থাকবে, তাই কর্মক্ষেত্রে আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছিলেন তারা এই দিনে ভালো অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে পিতার সাথে আপনার সম্পর্কের উন্নতি দেখা যেতে পারে।

বৃশ্চিক রাশি: ধর্মের কাজে এই রাশির জাতকদের আগ্রহ বাড়বে। এই রাশির কিছু মানুষ পিতার মাধ্যমে উপকার পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা উচ্চশিক্ষা নিচ্ছেন তারা এই দিনে পরিবারের সদস্যদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। অজানা ব্যক্তির সাহায্যে আপনি আজ জীবনের কোনও বড় সমস্যা সমাধান করতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি আনন্দদায়ক প্রমাণিত হবে।

ধনু রাশি: এই দিনে, প্রতিটি কাজ সতর্কতা এবং সততার সাথে করুন। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞদের পরামর্শ নিন। সামাজিক স্তরে মিশ্র ফল পাবেন। এই দিনে আপনার ইলেকট্রনিক জিনিসের যত্ন নিন, ভাঙার সম্ভাবনা রয়েছে। কেউ কেউ হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন।

মকর রাশি: আজ আপনার সপ্তম ঘরে বসে থাকা চন্দ্র দাম্পত্য জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনতে পারে। যারা সম্প্রতি বিয়ে করেছেন তারা তাদের স্ত্রীর সাথে একটি পাহাড়ি স্টেশনে বেড়াতে যেতে পারেন। মিডিয়া ও রাজনীতির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাদের বক্তব্যের মাধ্যমে সাফল্য অর্জন করতে পারেন।

কুম্ভ রাশি: যারা নেতিবাচক কথা বলে তাদের থেকে আজ দূরে সরে যান। স্বাস্থ্যের প্রতি একটু সতর্ক থাকুন, বাইরের ভাজা খাবার খাবেন না। কিছু স্থানীয়রা আজ তাদের মামার পক্ষের লোকদের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। ছোট ভাইবোনের মাধ্যমে লাভের পরিস্থিতির সম্ভাবনা রয়েছে। অপরিচিত কারো সাথে বন্ধুত্ব হতে পারে।

মীন রাশি: দিনটি আপনার জন্য আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা শিক্ষাজীবনে কোনো অর্জন পেতে পারে। মীন রাশির জাতক জাতিকারা প্রেম করছেন তাদের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। সন্তানের পক্ষ নিয়ে যদি কোনো উদ্বেগ থাকে, তবে তাও এ দিন কেটে যাবে। আপনি যদি চাকরি খুঁজছেন তবে আজ আপনি যে কোনও সুযোগ পেতে পারেন।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top