• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৭ জানুয়ারি বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২২, ২২:০৭

২৭ জানুয়ারি বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ ভাগ্য খুব সহায়ক হতে চলেছে। আজ আপনি মাঙ্গলিক কাজে অংশ নেওয়ার সৌভাগ্য পাবেন, যার কারণে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের সাথে দেখা করার সুযোগও পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে।

বৃষ রাশি: আজ আপনি শুভ কাজে অংশগ্রহণ করবেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে এবং এর কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল করবেন। একাডেমিক ফ্রন্টে নিরন্তর প্রচেষ্টার কারণে আপনি কিছু বিশেষ ব্যক্তির দিকনির্দেশনা পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে না। সংঘর্ষের পরিস্থিতির সম্মুখীন হতে হবে। এমন সময়ে, আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং সামনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হোন। বন্ধুদের সাথে ভালো সময় কাটবে। রাগকে আপনার উপর প্রবল হতে দেবেন না, তাহলে দিনটি ভালো যাবে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কর্কট রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যেকোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো। পলিসি, শেয়ার মার্কেটে টাকা বিনিয়োগ করতে পারেন। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে কিন্তু ভয় তাদের মনে থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকাদের আজ উৎসাহে পরিপূর্ণ দেখা যাবে। ভাগ্য আপনার সাথে আছে এবং কাজে উৎসাহ দেখা যাবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবে। আপনি উন্নতি পেতে কঠোর পরিশ্রম করবেন। সারাদিন আনন্দে কাটবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কন্যা রাশি: আজকের দিনটি কন্যা রাশির জন্য স্মরণীয় হবে। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। দিনটি ভাল শুরু হতে চলেছে এবং পিতামাতার স্নেহ পাবেন। সন্তানের সুখ ভালো হবে। পদোন্নতি বা সংশ্লিষ্ট কথাবার্তা হতে পারে। পুত্র সন্তান প্রশংসনীয় কাজ করবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন ব্যবসা শুরু করার চিন্তা মাথায় আসতে পারে বা বাস্তবে রূপ দেওয়া যেতে পারে। আজ ভাগ্য আপনার সহায় হবে। কাজে সার্বিক সহযোগিতা করবেন। আজ আবহাওয়ার মুখোমুখি হতে হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে। সবার সাথে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আজ আপনার ভাগ্য ভালো হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভাল সময় কাটাবেন।

ধনু রাশি: আজ আপনার মন খুশি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। এই দিনে তত্পরতার সাথে, আপনি আপনার প্রতিটি কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। আজ বিতর্ক থেকে দূরে থাকাই উপযুক্ত হবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি: আজ আপনি কর্মক্ষেত্রে আপনার সেরা পারফরম্যান্স দেবেন, ফলস্বরূপ আপনি ভাল লাভ পাবেন। আপনি সাহস এবং আত্মবিশ্বাস বৃদ্ধি দেখতে পাবেন। আপনি বিনোদনের মাধ্যমগুলিতে আগ্রহী হবেন। ঘরে-বাইরে অনেক আনন্দ থাকবে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন। আজ আপনি আপনার পরিবারে করা শুভ কাজ উপভোগ করবেন।

কুম্ভ রাশি: আজ আপনি খুব সতেজ বোধ করবেন। চাকরিতে সাফল্য পাবেন। ব্যবসায় লাভ হবে। পারিবারিক কলহের অবসান হবে। আজকের দিনটি আপনার জন্য খুব ভালো, যে কাজেই আপনি ঐশ্বরিক সাহায্য পাবেন। আপনি এমন কোনও কাজ করতে পারেন, যা আপনার পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রম এবং অক্লান্ত পরিশ্রমের ফল পাবেন।

মীন রাশি: আজ আপনার পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পেট সংক্রান্ত সমস্যা থাকবে এবং খাদ্যাভ্যাসের একটু যত্ন নিন, না হলে গ্যাসের সমস্যা হতে পারে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভাল সময় কাটাবেন।

এনএফ৭১/এমএ/২০২২

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top