• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩১ জানুয়ারি সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২২, ২১:৫৪

৩১ জানুয়ারি সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: আজকের দিনটি মেষ রাশির জাতকদের জন্য কাজের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। সবার সাথে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। ব্যবসায় লাভজনক পরিস্থিতি তৈরি হবে। মানুষ সম্মান পাবে। আপনার উপার্জন সাবধানে ব্যয় করুন। পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। চাকরিতেও আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাবেন।

বৃষ রাশি: আপনি আপনার কর্মক্ষেত্রে সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন। আপনি সময়ে সময়ে আপনার সহকর্মীদের সমর্থন পাবেন। আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে। পারিবারিক সুখ ভালো থাকবে। সন্তানের প্রতি মনোযোগ দিন।

মিথুন রাশি: আজ আপনি আপনার পরিবারের যত্ন নেবেন এবং তাদের চাহিদা পূরণের চেষ্টা করবেন। এছাড়াও আপনি পরিবারের সদস্যদের জন্য আপনার ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করবেন এবং তাদের সাথে মানসম্পন্ন সময় কাটাবেন। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যেকোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। আজ ভাগ্য আপনার সহায় হবে।

কর্কট রাশি: আজকের দিনটি আপনার জন্য সুখের হতে চলেছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরিতে ভালো আর্থিক লাভ হবে এবং পদোন্নতির ইঙ্গিত রয়েছে। ব্যবসায়ীদের জন্য লাভের শর্ত রয়ে গেছে। কর্মজীবনে তরুণরা দারুণ সাফল্য পেতে পারে। রাজনৈতিক বিষয়ে আপনার পক্ষে সমাধান হতে পারে।

সিংহ রাশি: চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হবে, আপনি তাতে অংশ নেবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল করবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। সারাটা দিন কাটবে মজায়।

কন্যা রাশি: ভাল সাফল্য পাবেন এবং আপনার অর্থ সঠিক কাজে ব্যয় হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে কিন্তু ভয় তাদের মনে থাকবে। অংশীদারি ব্যবসায় কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। নারীরা আজ ঘরের কাজে বেশি ব্যস্ত থাকবেন। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভালো ফল পাবেন। যার কারণে অর্থ লাভের যোগ হবে।

তুলা রাশি: আজকের দিনটি অর্থ ও অর্থের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। অর্থ সংক্রান্ত বিষয় ভালো যাবে। আপনি আজ আপনার পুরানো বন্ধুর সঙ্গে কথা বলতে পারেন। মনটা খুশি হবে। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। আজ আপনাকে উদ্যমে পূর্ণ দেখাবে। ভাগ্য আপনার সঙ্গে আছে, কাজে উৎসাহ থাকবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে আপনি আপনার সারা দিন অস্থিরতায় কাটাবেন। কর্মক্ষেত্রে কারো সহযোগিতায় আপনি লাভবান হবেন। আপনি যে কাজটি আপনার হাতে নেবেন তাতে আপনি সফল হবেন। আজ ভাগ্য খুব সহায়ক হতে চলেছে।

ধনু রাশি: আজ ভাগ্য পুরোপুরি সহায় হবে না, তবে আপনার যদি আদালত-সম্পর্কিত কোনও বিষয় থাকে তবে আপনি আজ সেগুলিতে কিছুটা স্বস্তি পেতে পারেন। আজ কিছু নতুন কেনাকাটা করবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনি আপনার শ্বশুরবাড়ির লোকজনের সাথে দেখা করবেন এবং তাদের মঙ্গল কামনা করবেন। আজ, আপনি চতুরতা ব্যবহার করে কাজ করবেন এবং আপনি এতে সাফল্য পাবেন।

মকর রাশি: আজ আপনার পুরো দিনটি উত্সাহে পরিপূর্ণ হতে চলেছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে ভালো অর্থ উপার্জন করবেন। আপনার আর্থিক দিক আজ শক্তিশালী হবে। ব্যবসায়ীদের জন্য সময় কঠিন হতে পারে, কিন্তু হতাশ হবেন না। কর্মকর্তারা কাজ দেখে প্রশংসা করবেন। আজকের দিনটি ভালো যাবে।

কুম্ভ রাশি: আজ আপনি অস্থির বোধ করবেন, আপনার দুর্বল স্বাস্থ্য আপনার অস্থিরতার কারণ হবে। ছাত্র-ছাত্রীদের মন পড়াশোনায় ব্যস্ত থাকবে না। কর্মরত ব্যক্তিরা চাকরিতে বাধার কারণে সমস্যায় পড়বেন। আপনার ব্যবসার কিছু কাজ যদি দীর্ঘদিন ধরে বন্ধ থাকে, তবে আজ সেগুলি সম্পন্ন হতে পারে। বন্ধুদের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করা সহজ হবে। ব্যবসায়ী শ্রেণীর জন্য পরিস্থিতি কিছুটা স্বাভাবিক থাকবে।

মীন রাশি: আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসার জন্য আজকের দিনটি ভালো যাবে। আজ আপনি আপনার মনে নতুন উদ্যম এবং উদ্দীপনা দেখতে পাবেন। বর্তমান পরিস্থিতিতে ব্যবসায়িক কার্যক্রম দুর্বল থাকবে। ভালো মানুষের সাথে সম্পর্ক তৈরি হবে। আজ শিক্ষার্থীরা তাদের যোগ্যতা ও বুদ্ধিমত্তার ভিত্তিতে সাফল্য অর্জন করবে।

এনএফ৭১/এমএ/২০২২

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top