• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


০১ ফেব্রুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২২, ২২:২৯

০১ ফেব্রুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল পাওয়া সম্ভব, আপনি ইতিবাচক চিন্তাভাবনা রাখবেন। মানুষকে প্রভাবিত করতে তার যোগাযোগ দক্ষতা ব্যবহার করবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে সম্প্রসারণ পরিকল্পনা বাস্তবায়নের জন্য এটি একটি ভাল সময়। আপনার মধ্যে কথা বলার শিল্প আছে, যা আপনাকে যেকোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জন্য আজকের দিনটি একটি চমৎকার দিন। আজ ভাগ্য আপনার সাথে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন। যারা পরীক্ষা বা প্রতিযোগিতার মাধ্যমে চাকরি খুঁজছেন বা যারা নিজের ব্যবসা শুরু করতে চান তাদের ক্রমাগত প্রচেষ্টা করা উচিত। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। সফলতা আগামী সময়ে আপনার সাথে থাকবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সম্ভব।

মিথুন রাশি: মিথুন রাশির জন্য যে দিনটি শুভ এবং কিছু গুরুত্বপূর্ণ সুবিধা পাওয়াও সম্ভব। উদ্যোক্তা এবং ব্যবসায়ীরা একটি নতুন সমিতি বা অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন। আদালতে মামলায় সাফল্য আসে। পেশাগতভাবে আপনি জনপ্রিয়তা এবং প্রশংসা অর্জন করবেন। সামনে কঠিন পরিস্থিতি মোকাবেলা করুন। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ব্যক্তিগত সম্পর্কে সুখ ও আনন্দ থাকবে।

কর্কট রাশি: আজ কর্কট রাশির সাথে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে জিনিসগুলি আপনার অনুকূলে থাকবে। প্রতিদিনের কার্যকলাপে আপনার মনোযোগ কেন্দ্রীভূত করুন এবং ইতিবাচক মিথস্ক্রিয়া স্থাপনের জন্য পদক্ষেপ নিন। বন্ধুবান্ধব এবং পরিবার আপনাকে পূর্ণ সমর্থন দেবে। আজ ভাগ্য খুব সহায়ক হতে চলেছে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জন্য আজ ফলাফল আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। আপনার লুকানো শত্রুদের থেকে সাবধান থাকুন যারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার কাছের কেউ আপনাকে মানসিকভাবে আঘাত করতে পারে। বন্ধুর পরামর্শ কাজে লাগবে।

কন্যা রাশি: কন্যা রাশির জন্য, গণেশ বলেছেন যে আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। জটিল সমস্যার সমাধান পাবেন। আপনি একটি নতুন উদ্যোগে প্রবেশ করবেন এমন দৃঢ় ইঙ্গিত রয়েছে। বিদেশী সংযোগগুলি দুর্দান্ত সুবিধা নিয়ে আসবে এবং একটি নতুন সমিতি বা অংশীদারিত্বও সম্ভব। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক লাভের সুযোগ পেতে সক্ষম হবেন। কিছু নতুন পরিচিতদের দ্বারা প্রতারিত হওয়া এড়াতে বিজ্ঞতার সাথে আপনার বিকল্পগুলি বেছে নিন। পারিবারিক জীবন উত্তেজনায় পূর্ণ হতে পারে, তবে আপনাকে কৌশলে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে। সবার সাথে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের আজ ভাগ্য আপনাকে সাহায্য করবে। অসুবিধার অবসান ঘটবে এবং আটকে থাকা কাজ গতিশীল হবে। আর্থিক বিষয়ে সুশৃঙ্খল কাজ করা আপনার জন্য কল্যাণকর ও কল্যাণকর হবে। আজ আপনার ভাগ্য ভালো হবে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভাল সময় কাটাবেন। পরিবারের সদস্যদের মধ্যে আন্তঃব্যক্তিক সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি: আপনার সম্পদের বৃদ্ধি এবং পেশাদার পদে উন্নতি সম্ভব। আপনি সমস্ত ধরণের বস্তুগত আনন্দ উপভোগ করবেন এবং নতুন অধিগ্রহণ ঘটতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার আত্মীয়দের সাথে আপনার সম্পর্ক টানটান হতে পারে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে তর্ক করতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি: মকর রাশির জাতকদের কারো কারো চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। যথাযথ আলোচনার পরই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। আপনি সামাজিকভাবে সক্রিয় থাকবেন এবং কিছু গুরুত্বপূর্ণ যোগাযোগও প্রতিষ্ঠিত হতে পারে। পিতা-মাতার ভালোবাসা পাবে, সন্তানের সুখ পাবে। প্রিয়জনের স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে।

কুম্ভ রাশি: আপনাকে আজ কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। আপনি অনেক কিছু অর্জন করতে চান তবে আপনি যদি তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেন তবে আপনি ক্ষতিগ্রস্থ হবেন। ভ্রমণ হতে পারে, যা আনন্দদায়ক হবে এবং আনন্দও দেবে। আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রম এবং অক্লান্ত পরিশ্রমের ফল পাবেন। আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য গণেশ বলেছেন যে আপনি ধর্মীয় ও আধ্যাত্মিক চিন্তায় পরিপূর্ণ থাকবেন। কিছু ধর্মীয় অনুষ্ঠানেও অংশ নিতে পারেন। আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার পারিবারিক জীবন আনন্দময় হবে এবং আপনি মানসিকভাবে শান্ত থাকবেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top