• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


০৬ ফেব্রুয়ারি রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০২২, ২২:১১

০৬ ফেব্রুয়ারি রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আনন্দের দিন আপনাদের জন্য। শ্রীপঞ্চমীর এই শুভ দিনে সমস্ত কাজে সাফল্য লাভ করবেন আপনারা। দেবী সরস্বতীর আশীর্বাদে ভাগ্যের সঙ্গ পাবেন প্রতি পদে। চাকরিজীবীরা বিশেষ কাজে সাফল্য লাভ করবেন। পরিশ্রম ও ভাগ্য উভয়েরই অসাধারণ সাহায্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে। নিজের পরিশ্রমে কর্মক্ষেত্রে লাভান্বিত হবেন।

বৃষ রাশি: বসন্ত পঞ্চমীতে পারিবারিক জীবনে অস্থিরতার সম্মুখীন হবেন বৃষ জাতকরা। মা-বাবার সঙ্গে বৈচারিক মতভেদ সম্ভব। প্রেম সম্পর্কের জন্য সময় শুভ। পারিবারিক সুখ লাভ করবেন। চাকরিজীবীদের কঠিন পরিশ্রম করতে হবে। বরিষ্ঠ আধিকারিকদের সন্তুষ্ট করবেন এই রাশির জাতকরা। ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে রয়েছে।

মিথুন রাশি: সরস্বতী পুজোর দিনে লাভবান হতে চলেছেন মিথুন জাতকরা। এ দিন আর্থিক ও ব্যবসায়িক দিক দিয়ে লাভ অর্জন করবেন এঁরা। কাজের কারণে যাত্রায় যেতে পারেন। সুখানুভূতি হবে। আত্মবিশ্বাস ও উৎসাহে পরিপূর্ণ হয়ে ভালো মুনাফা অর্জন করবেন এই রাশির জাতকরা। নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ শুরু করার জন্য বসন্ত পঞ্চমীর দিন খুবই শুভ।

কর্কট রাশি: আনন্দের দিনেও নানান কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন কর্কট জাতকরা। বিভ্রান্ত থাকবেন। এই বিভ্রান্তিই আপনাকে সময়ের মধ্যে কাজ পূর্ণ করতে দেবে না। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে, তবে আকস্মিক ব্যয় বৃদ্ধি হবে। আর্থিক ও অন্যান্য অভাব আপনার ব্যবসায়িক পরিকল্পনাকে বাস্তবায়িত করা থেকে আটকাবে।

সিংহ রাশি: বসন্ত পঞ্চমী উপলক্ষে বাড়িতে অতিথি সমাগম হতে পারে, ফলে পরিবারের পরিবেশ আনন্দ মুখর থাকবে। তবে এই আনন্দের মাঝেই পারিবারিক অশান্তি আপনাকে চাপে ফেলবে। স্বাস্থ্যের দিক দিয়েও এই দিন সিংহ জাতকদের জন্য খুব একটা ভালো নয়। আগে থেকে হাড় ও কিডনির সমস্যা থাকলে, সময় আরও কঠিন হয়ে পড়বে। আবার এই রাশির বয়স্ক সদস্যরা আজ দীর্ঘ যাত্রা করবেন না।

কন্যা রাশি: শ্রী পঞ্চমীর দিনটি কন্যা জাতকদের জন্য আর্থিক সম্পন্নতা সুনিশ্চিত করবে। সম্মান লাভ করবেন ও খ্যাতি বাড়বে। ব্যবসা বিস্তার সম্ভব। পরিশ্রম সফল হবে। সরস্বতী পুজোর পর পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। পুজো উপলক্ষে পরিবারের সদস্যদের সঙ্গেও সম্পর্ক মধুর হবে। ভাগ্য আপনার ৮২ শতাংশ সহযোগিতা করবে।

তুলা রাশি: ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন বসন্ত পঞ্চমীর শুভ যোগে। প্রচেষ্টার ফলে আপনার জীবনে চারদিক থেকে সাফল্য আসবে। শক্তি বৃদ্ধি ঘটবে। ভাষায় মাধুর্য থাকায় আত্মীয়, বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। সমস্ত কাজে পরিবারের বয়স্ক সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আজ ৭০ শতাংশ ভাগ্যের সাহায্য লাভ করবেন তুলা জাতকরা।

বৃশ্চিক রাশি: আপনার ভালো কাজ অন্য সকলকে প্রভাবিত করবে। নিয়মিত কাজ থেকে সরে কিছু করার চেষ্টা করলে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য হতাশাপূর্ণ দিন। তবে অংশীদারীর কাজে ভালো লাভ অর্জন করবেন। চাকরিজীবীদের জন্য স্বস্তিদায়ক দিন। ভাগ্য আজ আপনার ৯৫ শতাংশ সঙ্গ দেবে।

ধনু রাশি: মনের কোনও কথা পরিবারের সদস্যদের জানাতে হলে, দেরি না-করে বসন্ত পঞ্চমীর দিনেই তা বলে দিন। নতুন বন্ধুত্ব আপনার উজ্জ্বল ভবিষ্যতের সহায়ক হবে। চাতুর্যের জোরে তাঁদের কাছ থেকে সাহায্য লাভ করতে পারবেন। দুঃখের বিষয় সরস্বতীর পুজোর এই দিন ধনু রাশির ছাত্র-ছাত্রীদের জন্য শুভ নয়। তবে নিজের লক্ষ্য ও উচ্চাকাঙ্খার প্রতি গতিশীল থাকুন।

মকর রাশি: মিশ্র ফলাফল লাভ করবেন এই রাশির জাতকরা। চিন্তিত থাকতে পারেন। এমনকি অনাবশ্যক জটিলতায় জড়িয়ে পড়বেন। কোনও পরিকল্পনা কার্যকর হওয়া শুরু করলে, তাতেও বাধা দেখা দেবে। স্বাস্থ্যের প্রতি ভুলেও অযত্ন করবেন না। আর্থিক বিষয়ের সমাধানের জন্য সময় লাগতে পারে। ভাগ্য ৮৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে রয়েছে।

কুম্ভ রাশি: বসন্ত পঞ্চমীর দিন এই রাশির জাতকদের যোগাযোগ ক্ষমতা সর্বোচ্চ স্তরে থাকবে। নতুন প্রকল্পের জন্য সময় ভালো। শ্রী পঞ্চমীর শুভ দিনে নতুন কোনও অধিগ্রহণও করতে পারেন। জীবনশৈলী উন্নত হবে। ৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন কুম্ভ রাশির জাতকরা।

মীন রাশি: বসন্ত পঞ্চমীর দিন অত্যন্ত শুভ। এবার বসন্ত পঞ্চমীতে একাধিক শুভযোগের সৃষ্টি হচ্ছে। স্বাভাবিক ভাবেই এই শুভ যোগের সুফল লাভ করতে চলেছেন মীন রাশির জাতকরা। ব্যবসায়িক জীবনে সফল হবেন। দশ দিকে খ্যাতি ও প্রসিদ্ধি ছড়িয়ে পড়বে। সরস্বতী পুজোর দিনে নিজের চেয়ে বড় ও সজ্জন ব্যক্তিদের আদর-যত্ন করতে অগ্রণী ভূমিকা গ্রহণ করবেন।


এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top