• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


০৭ ফেব্রুয়ারি সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২২, ২২:০০

০৭ ফেব্রুয়ারি সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। সাধারণত কোনও কিছুতেই আপনার খারাপ লাগবে না। ব্যবসায় আপনার সম্পূর্ণ সহায়তা করবে। পুঁজির যথাযথ বিনিয়োগের বিষয়ে উদ্বিগ্ন হবেন। শিল্পীদের জন্য দিনটি বিশেষ ভালো। আপনার পেশাগত জীবনের পাশাপাশি আপনার ব্যক্তিগত জীবনের প্রতিও পূর্ণ মনোযোগ দেওয়া উচিত। 

বৃষ রাশি: গুরুত্বপূর্ণ বিষয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা হতে পারে। আটকে থাকা কাজে অগ্রগতি হবে। ব্যবসায়িক কাজে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। আপনি যদি বীমা বা বিনিয়োগ সম্পর্কিত কোনও পরিকল্পনা করেন তবে দিনটি আপনার জন্য শুভ হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনার খাদ্যাভ্যাসে ধৈর্য ধরুন।

মিথুন রাশি: আপনি কোনও কাজ শেষ হলে খুশি হবেন। সময় আপনার জন্য অনুকূল। ব্যবসায়িক ক্ষেত্রে ভালো ফল পাবেন। আপনি ভবিষ্যতের জন্য আয় থেকে কিছু অর্থ সঞ্চয় করতে পারেন। প্রতিশ্রুতি না রাখায় বন্ধুরা রেগে যেতে পারে। আপনার প্রিয়জনের সমর্থন এবং ভালবাসা পেয়ে আপনি খুশি থাকবেন। আজই পড়ুন হনুমান চালিসা পড়ুন, উপকার হবে আপনার জন্য।

কর্কট রাশি: আপনার শরীর ও মনে সুখী এবং প্রফুল্ল থাকবেন। আপনি আপনার জীবনধারায় কিছু পরিবর্তন করতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। সফলতার জন্য সব ঝুঁকি নিতে প্রস্তুত থাকবে। যারা একসঙ্গে কাজ করেন তাঁদের কাছ থেকে আপনি সুখ পাবেন। আপনার ব্যক্তিগত জীবন নিয়ে কারো কারো সঙ্গে কথা বলবেন না।

সিংহ রাশি: আপনি অনেক বিষয়ে ভাগ্যের সমর্থন পাবেন। স্বাধীন হওয়ার চেষ্টা চালিয়ে যান। আপনি উপার্জনের নতুন উৎস দেখতে পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। বড়দের কাছ থেকে প্রাপ্ত মতামত উপেক্ষা করবেন না। আপনি যদি অবিবাহিত হন তবে বিষয়গুলি এগিয়ে যাবে। দুর্বল দিকগুলোকে উন্নত করার জন্য তরুণদের কঠোর পরিশ্রম করা উচিত।

কন্যা রাশি: আপনার দিনটি ব্যস্ততায় পূর্ণ হতে পারে। আপনি আপনার ভালো ব্যবহার দিয়ে মানুষকে আকৃষ্ট করবেন। নতুন আইডিয়া নিয়ে কাজ করে পুরো সুবিধা পাবেন। কাজের সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অর্থের দিক থেকে সাফল্য পাওয়া যেতে পারে। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। সন্তানকে সামাজিক কাজ করতে দেখে মনের মধ্যে আজ আনন্দের অনুভূতি থাকবে।

তুলা রশি: কিছু ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সৃজনশীলতা দিয়ে আপনি আপনার দিকে মানুষের দৃষ্টি আকর্ষণ করবেন। আগে প্রয়োজনীয় কাজ করুন, সফলতা পাবেন। বাস্তবতা মাথায় রেখে অর্থনৈতিক পরিকল্পনা করুন। বন্ধুদের সাথে কিছু জিনিস শেয়ার করতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। আজ, আপনি পরিবারের মধ্যে যাই লুকানোর চেষ্টা করবেন, বিবাদের কারণ হতে পারে।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কোনো নতুন আইডিয়া আপনাকে আর্থিকভাবে উপকৃত করবে। স্থায়ী সম্পদের ক্রয়-বিক্রয় হতে পারে। আটকে থাকা কাজ শুরু করার জন্য কাউকে সুপারিশ করতে হতে পারে। কোনো কাজ শেষ না হলে চিন্তিত হতে পারেন। বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত দ্রুত এগিয়ে যাবে।

ধনু রাশি: আজকের দিনটি আনন্দদায়ক এবং আশ্চর্যজনক বিষয় নিয়ে যাওয়ার চিহ্ন। আন্তরিক হৃদয় দিয়ে করা আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে। নতুন চুক্তি লাভজনক হবে। গুরুত্বপূর্ণ লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। আপনি একটি কবিতা বা একটি গল্প লিখতে পারেন. শুধুমাত্র প্রয়োজনীয় জিনিস কিনুন।

মকর রাশি: গণেশ বলেছেন যে আজ আপনার দুর্বলতার পরিবর্তে আপনার শক্তির দিকে মনোনিবেশ করুন। একটু চেষ্টা করলেই আপনি উচ্চ পদে পৌঁছতে পারবেন। স্ত্রীর নামে করা কাজ করলে লাভ হবে। রিয়েল এস্টেটের সাথে যুক্ত ব্যক্তিরা বড় সাফল্য পেতে পারেন। আপনি আপনার খাদ্য যত্ন নিতে হবে. আপনার পেশাগত জীবনের পাশাপাশি আপনার ব্যক্তিগত জীবনের প্রতিও পূর্ণ মনোযোগ দেওয়া উচিত।

কুম্ভ রাশি: আজ আপনার বর্তমানের মধ্যে বেঁচে থাকার চেষ্টা করা উচিত। দায়িত্ব পালন করতে সক্ষম হবে। যারা মেডিকেল বা জেনারেল স্টোরে কাজ করেন তাদের জন্য একটি ভালো লাভের দিন। আপনি কোনো লেনদেন থেকে উপকৃত হতে পারেন. সব কাজ ভালোভাবে সম্পন্ন করবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের মতামত গুরুত্বপূর্ণ হবে।

মীন রাশি: আপনি যদি শান্ত মনে কাজ করেন তবে আপনার অনেক উপকার হবে। লেখকদের জন্য আজকের দিনটি খুব ভালো। কর্ম সংক্রান্ত বিষয়ে ধীরে ধীরে অগ্রগতি দেখা যাবে। অপরিচিতদের সাথে কথা বলার সময় সতর্ক থাকুন। বিবাহিতরা সন্তানের সুখ পাবেন। একসাথে কাজ করবে। ব্যবসা সংক্রান্ত কোনো বড় সমস্যার সমাধান হতে পারে।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top