• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


০৮ ফেব্রুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২২, ২১:৫১

০৮ ফেব্রুয়ারি মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের বলছেন যে আপনার জীবনে কিছু বড় সুখ আসতে চলেছে। আপনি রিয়েল এস্টেট কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা দেখে কর্মকর্তারা মুগ্ধ হবেন। কঠোর পরিশ্রমের সাথে কঠিন কাজও সহজে সম্পন্ন হবে।

বৃষ রাশি: আজ আপনার চিন্তাভাবনা ও আচরণে ভারসাম্য বজায় রাখুন। গয়না ও জামাকাপড় কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা করে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। আপনার সামনে কোনো ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। আজ আপনি আপনার চতুরতার প্রমাণ দিয়ে কাজে সফল হবেন, যারা কাজ করছেন তারাও সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবেন। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে, তবে হঠাৎ করে খরচও বাড়তে চলেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। আপনার রাশিতে চন্দ্রের অবস্থান প্রস্তাব দিনটিকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলবে।

মিথুন রাশি: আজ আপনি নিজেকে প্রমাণ করবেন এবং নিজেকে দেখাবেন। ভাগ্যের সাহায্যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। আপনি একটি ভাল জায়গা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। সংসারের স্নেহ ভালো যাচ্ছে, তুমি সবার প্রিয়, তাই তোমার সব ইচ্ছে পূরণ হবে বাবা-মায়ের।

কর্কট রাশি: আজকের দিনটি আপনার জন্য পরিশ্রমে ভরপুর হবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। আপনি যদি পুরানো সময়গুলিকে ভুলে সামনের দিকে এগিয়ে যান তবে আপনি সফল হবেন। যত তাড়াতাড়ি সম্ভব কোনো বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। আপনার আর্থিক দিক আজ শক্তিশালী হবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তা এবং ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। গৃহস্থালির কাজে নারী দিবস কাটবে। আপনি যদি প্রেমের জীবনে সংযমের সাথে কাজ করেন তবে প্রপোজ ডে আপনার জন্যও ভালো হবে।

সিংহ রাশি: আজ আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। মনে শান্তি থাকবে। আয়ের নতুন উৎস পাওয়া আর্থিক সমস্যার সমাধান করবে। সৃজনশীল কাজের সুযোগ পাবেন। আজ আপনি ভাল লোকেদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে। আপনার পরামর্শ অনুসরণ করে, কেউ পড়াশোনার ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে চলেছে।

কন্যা রাশি: আজকের দিনটি আনন্দে কাটবে। আপনার ইমেজ শক্তিশালী হবে। আপনি পরিচিতি এবং সম্পর্ক থেকে লাভ করতে সক্ষম হবেন। আপনার সম্পত্তি সম্পর্কে কোনো তথ্য গোপন রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ, ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভাল ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগফল হবে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না। সঙ্গীর প্রতি ভালোবাসা প্রকাশ প্রেম জীবনকে রোমাঞ্চকর করে তুলবে।

তুলা রশি: আজ পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা লৌহঘটিত ধাতুর ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে কারো সহযোগিতায় আপনি লাভবান হবেন। আজ ভাগ্য আপনার সহায় হবে। আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন। প্রেম জীবনে সঙ্গীকে চমকে দিতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ আপনার প্রত্যাশার ভারসাম্য বজায় রাখতে হবে। কিছু লোক পরিবারে তাদের কথা প্রমাণ করতে আগ্রহী হবে। আপনি যে কোন বহিরঙ্গন কার্যকলাপ অংশ নিতে পারেন. খুব বেশি রাগ কষ্ট বাড়িয়ে দেবে। সন্তানদের সাহায্য সুখ বাড়বে। ঈশ্বরের ধ্যান আপনাকে মানসিক শান্তি দেবে। কাজের সাথে সম্পর্কিত ভাল এবং বাস্তব ধারণাগুলি আপনার মনে আসবে। ধৈর্য এবং বোঝার সাথে, প্রস্তাব দিনটিকে স্মরণীয় করে রাখা যেতে পারে।

ধনু রাশি: আজ গুরুজনদের কাছ থেকে শ্রদ্ধা ও সহযোগিতা পুরোপুরি প্রাপ্ত হবে। অন্যকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছা আজ তীব্র হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার বন্ধুরা আপনাকে অর্থ সরবরাহ সম্পূর্ণ করতে সহায়তা করবে। ছাত্ররা আজ পরীক্ষা ইত্যাদিতে সাফল্য পেতে চলেছে। ট্রেডিংয়ে অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ, ভুলের পুনরাবৃত্তি এড়িয়ে চলুন। আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাবেন।

মকর রাশি: আজ আপনার আত্মবিশ্বাস অনেক বেশি থাকবে। আপনি শীঘ্রই আপনার বাড়ি তৈরি বা কেনার প্রস্তুতি শুরু করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনার স্বাস্থ্য আজ ভাল থাকবে। শরীরে চপলতা থাকবে, চাকরি হোক বা ব্যবসা, আজ ভালো সাফল্য পাবেন। যেকোনো নতুন পরিবর্তনের জন্য নিজেকে প্রস্তুত করুন।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত কাজ সামলাবেন। মিষ্টি কিছু খেয়ে বাসা থেকে বের হয়ে আপনার সব কাজ হয়ে যাবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পাইকারদের জন্য দিনটি ভালো। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন। সম্পত্তি বা অর্থ লেনদেন সম্পর্কে খুব সতর্ক থাকুন। প্রস্তাব দিন উত্তেজনাপূর্ণ এবং রোমান্টিক হবে

মীন রাশি: আজ আপনি আপনার পছন্দের কাজ করতে আগ্রহী হবেন। এই সময়টি আপনার জন্য উদ্যমী হবে। পারিবারিক যেকোন বিষয়ে আপনাকে আপনার দখল রাখতে হবে। আপনার আয় বাড়তে পারে এবং কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ বা উপহার আসতে পারে। কথাবার্তায় মাধুর্য থাকবে, যার কারণে বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের সাথে সম্পর্কের মাধুর্য থাকবে। আজ আপনার বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন হবে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top