• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২০ ফেব্রুয়ারি রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২২, ২১:৫৪

২০ ফেব্রুয়ারি রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য গণেশ বলছেন আজ বাড়িতে প্রেম ও বোঝাপড়া দেখা যাবে। আপনি একটি প্রকল্প গবেষণা কাজ করতে পারেন. ব্যবসায়ীদের সততার সাথে কাজ করতে হবে। কোর্ট-কাচারি কাজ থেকে রেহাই পেতে পারেন। বাস্তবতা মাথায় রেখে অর্থনৈতিক পরিকল্পনা করুন। বন্ধুদের সাথে কিছু জিনিস শেয়ার করতে পারেন।

বৃষ রাশি: গণেশজি বৃষ রাশির জাতক জাতিকাদের বলছেন আজ ভালো খবর পাবেন। সম্মানিত ব্যক্তির নির্দেশনা পাবেন। লাভের নতুন পথ দেখা যাবে। ছোট ছোট প্রলোভন থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। যারা একসাথে কাজ করে তাদের কাছ থেকে আপনি সুখ পাবেন। কোনো সম্পত্তি নিয়ে গর্ববোধ করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো সম্পন্ন হতে শুরু করবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য গণেশ বলছেন, আজ নিজের জন্য সময় বের করা ভালো হবে। পারস্পরিক আস্থার সাহায্যে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়িক ক্ষেত্রে ভালো ফল পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। প্রতিশ্রুতি না রাখায় বন্ধুরা রাগান্বিত হতে পারে। আপনার আয় ভালো হবে। দ্রুত সাফল্যের তাগিদে অনুপযুক্ত কাজে মনোযোগ দেবেন না।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য গণেশ বলছেন যে আজ আপনি আপনার কথা বলার সুযোগ পাবেন। পরিবারের একজন সদস্য আপনার সম্মান বৃদ্ধি করবে। অগ্রগতির জন্য নতুন উপায় এবং বিকল্পগুলি সন্ধান করা প্রয়োজন। কাজের সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অর্থের দিক থেকে সাফল্য পাওয়া যেতে পারে। প্রপার্টি ডিলারের জন্য আজকের দিনটি বেশি লাভজনক। অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

সিংহ রাশি: গণেশজি সিংহ রাশির জাতকদের বলছেন যে আজ অন্যরা কী বলছে তা শুনুন। কর্মকর্তাদের বিশেষ স্বীকৃতি দেওয়া হবে। আজ অন্যদের দেওয়া অর্থ প্রাপ্তি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন। কর্মক্ষেত্রে আপনার অনুকূলে পরিবর্তন আসতে পারে। আপনি উপার্জনের নতুন উত্স দেখতে পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। কোনো বড় অনুষ্ঠানে বন্ধুদের সহযোগিতা পাবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য গণেশ বলছেন আজ অনেক কথাবার্তা হবে, যা আপনার মনকে খুশি করবে। জ্ঞানী এবং প্রবীণ ব্যক্তিদের সাথে কাজ করার সুযোগ মিস করবেন না। এ সময় ব্যবসায়ীদের খুবই সতর্ক থাকতে হবে। স্থায়ী সম্পদের ক্রয়-বিক্রয় হতে পারে। আর্থিক বিষয়ে অনুকূলে সমাধান হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের বলছেন যে আজ অন্যদের সাথে রাজনীতির বাইরে থাকার চেষ্টা করুন। নতুন কিছু চেষ্টা করার উদ্যম এবং আবেগ মনের মধ্যে দৃশ্যমান হবে। খাদ্য ও পানীয় ব্যবসায়ীদের জন্য ভালো সময়। আপনার সন্তানরা আপনাকে ব্যবসায় সম্পূর্ণভাবে সহায়তা করবে। পুঁজির সঠিক বিনিয়োগ সম্পর্কে উদ্বিগ্ন হন। শিক্ষার্থীরা বিশেষজ্ঞ শিক্ষকদের সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য গণেশ বলছেন আজ আপনার উদার মনোভাব মানুষকে অনেক প্রভাবিত করবে। অনলাইনে নতুন গহনা কেনার সুযোগ পেতে পারেন। দ্রুত অর্থ উপার্জনের জন্য ভুল স্কিমে পুঁজি বিনিয়োগ করবেন না, সতর্ক থাকুন। পড়াশোনায় আপনার পারফরম্যান্স ভালো হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের বলছেন যে আজ আপনার দৈনন্দিন রুটিনে পরিবর্তন আনার চেষ্টা করুন। এই সময়ের মধ্যে আপনার যে কোনো শখ বা দক্ষতাকে পূর্ণ করার চেষ্টা করুন। নতুন কোনো কাজ শুরু করার মন স্থির করবেন। একসাথে কাজ করবে। ব্যবসা সংক্রান্ত কোনো বড় সমস্যার সমাধান হতে পারে। আর্থিক বিষয়ে মনোনিবেশ করলে মন শান্ত থাকবে। দোকান সংক্রান্ত উদ্বেগ থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য গণেশ বলছেন আজকের দিনটি নতুন আশা নিয়ে শুরু হবে। বাড়ি থেকে কাজ করা লোকজনের কাজ সময়মতো সম্পন্ন হবে। রিয়েল এস্টেট মানুষ ডিসকাউন্ট অফার করতে পারেন. জীবনসঙ্গীর নামে করা কাজে সুবিধা হবে। ব্যবসায় কোনও পরিবর্তন করার আগে, আপনাকে অবশ্যই আপনার সিনিয়রদের সাথে পরামর্শ করতে হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য গণেশ বলছেন যে আজ ছোটখাটো বিষয়ে রাগ করা এড়িয়ে চলুন। কোনো বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা বদলে যেতে পারে। অনলাইনে ব্যবসা করছেন, ব্যবসা বাড়াতে তাদের উচিত নতুন পরিকল্পনা করা। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের মতামত গুরুত্বপূর্ণ হবে। স্থবির পরিকল্পনা আবার শুরু করার এখনই উপযুক্ত সময়।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের জন্য গণেশ বলছেন আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। গুরুত্বপূর্ণ লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। আপনি একটি কবিতা বা একটি গল্প লিখতে পারেন. নেটওয়ার্কিং সামাজিক ফ্রন্টে উপকারী প্রমাণিত হবে।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাশি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top