• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১২ মার্চ শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১২ মার্চ ২০২২, ২২:০৬

১২ মার্চ শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের দিনটি ভালো যাবে। ব্যবসায় লাভ ও চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। আজকের শুরুটা ভালো হতে চলেছে। কর্মক্ষেত্রেও ভালো অবস্থা দেখা যাবে। বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের কাজ এবং বিবেকের জন্য যথাযথ প্রশংসা এবং সম্মান পেতে পারেন। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতক-জাতিকাদের শিক্ষা লাভের জন্য দিনটি শুভ, তারা কঠোর পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা সফল হবে। এই দিনে, কাজ করার জন্য আপনার মধ্যে নতুন শক্তি সঞ্চারিত হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। আজ কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। ভালো অর্থ লাভ হবে। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবে। এই দিনে, তত্পরতার সাথে, আপনি আপনার প্রতিটি কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে। অফিসারদের সাথে আচরণ করার সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত এবং তাদের বিরোধিতা করা এড়ানো উচিত।

কর্কট রাশি: আজ বিশেষ করে কর্কট রাশির ব্যবসায়ী শ্রেণী শুভ ফল পাবেন, যার কারণে আর্থিক লাভের যোগফল হবে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। পরিবারের পক্ষ থেকে আপনি চিন্তামুক্ত থাকবেন। ভাগ্য আজ আপনার সাথে আছে।

সিংহ রাশি: আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ কাজের জন্য শুভ হবে। আজ আপনার মন খুশি থাকবে। অনেকদিন পর কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। আজ একটি নতুন কাজ শুরু করা লাভজনক হবে। আপনি আপনার লেনদেনে অত্যন্ত সফল হবেন এবং গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলবেন। আদালতের মামলা থেকে আজ মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে।

কন্যা রাশি: আজকের দিনটি কন্যা রাশির জন্য শুভ হবে। কাজে সাফল্যের সঙ্গে লাভ হবে। আজ আপনি প্রশংসার যোগ্য হবেন। আজ আপনি অস্থির বোধ করবেন, আপনার দুর্বল স্বাস্থ্য আপনার অস্বস্তির কারণ হবে। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ সংযোগ স্থাপন করতে সক্ষম হবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ পারিবারিক সুখ পাবেন। মাঙ্গলিক কাজে বা অনুষ্ঠানে যুক্ত হবেন। কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ স্মরণীয় হয়ে থাকবে। কাজের জন্য দিনটি ভালো, মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। আপনার সঞ্চয় আপনার পরিবারের জন্য উপকারী প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য উৎসাহে পরিপূর্ণ হবে। মাঙ্গলিক কাজে অংশগ্রহণ করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রশংসিত হবেন। আজ প্রশংসনীয় কাজ করবেন। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকরা অনেক খুশি হবেন। আপনার সহজাত প্রবৃত্তি বৃদ্ধি পাবে এবং আপনার চিন্তা দৃঢ় হবে। কথোপকথন দক্ষতা এবং আপনার তত্পরতা ব্যবহার করে আপনি আপনার কাজগুলি সম্পন্ন করবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখ এবং সমর্থন থাকবে। আপনার ব্যক্তিগত জীবনে সবকিছু ঠিক থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজকের দিনটিকে খুব বিশেষ করে তুলতে পরিবারের সঙ্গে সময় কাটাবেন, মন খুশি থাকবে। কাজে সফলতা পাবেন। আজ ভাগ্য পুরোপুরি সহায় হবে না, তবে আপনার যদি আদালত-সম্পর্কিত কোনও বিষয় থাকে তবে আপনি আজ সেগুলিতে কিছুটা স্বস্তি পেতে পারেন।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির জাতক জাতিকারা কৌশল ব্যবহার করে কাজ করবেন এবং এতে সাফল্য পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন। পারিবারিক সুখ ভালো থাকবে। আজ আপনি ভালো কাজের দিকে মনোযোগ দেবেন। মানসিক শান্তি পাবেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের আজকের দিনটি ভালো যাবে। শরীরে একটা চঞ্চলতাও থাকবে। ব্যবসায় লাভ হবে। চাকরির অবস্থাও ভালো থাকবে। আপনি আপনার ইচ্ছামত ফলাফল পাবেন। কর্মকর্তাদের সঙ্গে বিবাদ থেকে দূরে থাকলে পেশাগত ক্ষেত্রে ভালো অগ্রগতি হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে।

এনএফ৭১/এমএ/২০২২

 

 



বিষয়: রাশি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top