• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৭ মার্চ রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৭ মার্চ ২০২২, ২১:১৩

২৭ মার্চ রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ আপনার জন্য সোনালি মুহূর্ত নিয়ে এসেছে। আপনার কাজের প্রশংসা করা যেতে পারে। আজ আপনাকে আপনার ব্যবসার জন্য তিক্ততাকে মিষ্টিতে রূপান্তর করার শিল্প শিখতে হবে। যারা ভাড়াটিয়া দ্বারা জীবিকা নির্বাহ করেন তারা আজ তাদের অর্থ পেতে পারেন। নতুন কিছু সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। সরকারি কাজে অর্থ বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। অর্থ লেনদেনে সাফল্য আসবে।

বৃষ রাশি: আজ আপনি সৌন্দর্য এবং ব্যক্তিত্বের দিকে বিশেষ মনোযোগ দেবেন। আজ আপনি আপনার পুরো দিনটি একটি বড় শখ পূরণে ব্যয় করতে পারেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাওয়ার লক্ষণ রয়েছে। ব্যবসায় লাভ পেতে পারেন। বেকাররা কাঙ্খিত চাকরি পেতে পারেন। আপনি ভাল আর্থিক পরিকল্পনা করতে পারেন। তরুণদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারের খরচ কমে যেতে পারে।

মিথুন রাশি: আজকের দিনটি আপনার জন্য শুভ ও উন্নতির কারণ। নতুন মানুষের সাথে সাক্ষাতের পরে আপনার জীবন একটি নতুন দিকনির্দেশনা পাবে। রাজনৈতিক প্রভাব বাড়বে। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নেওয়ার জন্য অবিরাম প্রচেষ্টা করবেন। কঠোর পরিশ্রমের সাথে সামঞ্জস্যপূর্ণ সুবিধা না পাওয়ার কারণে হতাশা হতে পারে।

কর্কট রাশি: আজ আপনি আপনার প্রতিভা দিয়ে মানুষকে মুগ্ধ করবে। আপনার ভিতরে লুকিয়ে থাকা শক্তিকে বের করে আনতে হবে। আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। বাড়িতে অফিসের কাজ করা লোকেদের সাথে সিনিয়ররা খুশি হবেন। দ্বন্দ্ব আপনার জন্য উপকারী হবে না। পরিবারের সদস্যদের উৎসাহ বাড়ানোর চেষ্টা করবেন।

সিংহ রাশি: আজ আপনার জন্য একটি নতুন উপহার নিয়ে এসেছে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। মানুষের সাহায্যে আপনার আয় বাড়বে। পেশাগত ক্ষেত্রে একই ধরনের কাজ করতে গিয়ে কিছুটা একঘেয়েমি হতে পারে। কঠোর পরিশ্রমের সাহায্যে আপনি সহজেই কঠিন কাজটি সম্পন্ন করবেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজ হবে। মহিলারা যদি কোনও গার্হস্থ্য ব্যবসা শুরু করতে চান তবে আজকের দিনটি শুভ হবে।

কন্যা রাশি: আজকের দিনটি আপনার জন্য খুব ভালো ফল দিতে চলেছে। অন্যের সহযোগিতা পাওয়া আপনার পক্ষে সহজ হবে। কিছু শৈল্পিক কাজে আপনার হাত চেষ্টা করুন এবং এটি থেকে অর্থ উপার্জন করুন। মহিলারা নতুন জামাকাপড় বা কিছু গৃহস্থালী সামগ্রী কিনতে কেনাকাটা করতে পারেন। সময়মতো প্রকল্প বাস্তবায়ন করুন।

তুলা রাশি: আজ আপনি জীবনের প্রতি আপনার মনোভাব খুব ইতিবাচক দেখতে পাবেন। সময়ের সাথে খাপ খাওয়ানোর অনুভূতি থাকবে। ব্যবসায়িক কাজে কাঙ্খিত চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ শেষ হবে। পারিবারিক উত্সাহজনক সংবাদ আসবে। আজ, কোনও কাজ করার সময় আপনার মনকে শান্ত রাখা উচিত। গৃহজীবনে কিছুটা নতুনত্বের অনুভূতি আসবে।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি আপনার জন্য শান্তিময় হবে। আপনি আপনার ব্যবসা ব্যবসায় বুদ্ধি ব্যবহার করবেন, যাতে আপনার কাজ খারাপ হওয়া থেকে রক্ষা পায়। অর্থ নিয়ে আপনার দুশ্চিন্তা দূর হতে পারে। আপনি দেশের বাইরে যাওয়ার কথা ভাবতে পারেন। কেউ কেউ বিদেশ যাওয়ার সুসংবাদ পেতে পারেন।

ধনু রাশি: আজকের দিনটি আপনার শুভ হবে। পত্নী ব্যবসা করার ইচ্ছা প্রকাশ করতে পারেন। চিন্তাশীল কাজের গতি প্রবল থাকবে। আপনি আজ কর্মজীবন সম্পর্কিত কিছু নতুন এবং আকর্ষণীয় অফার পেতে পারেন। অর্থের ক্ষেত্রে আজ ধৈর্য ধরুন। অর্থ সংক্রান্ত বিষয়ে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। অন্যদের সামনে খোলাখুলিভাবে আপনার কথা বলুন।

মকর রাশি: আজকের দিনটি আপনার জন্য খুব শুভ। সামাজিক ক্ষেত্রে আপনার আগ্রহ বৃদ্ধির লক্ষণ রয়েছে, আপনি আপনার বৃত্ত বাড়াতে পারেন। আপনি আপনার ব্যবসায় কিছু নতুন ধারণা রাখবেন। আটকে পড়া পরিকল্পনা আবার শুরু করার এখনই উপযুক্ত সময়।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের বলছেন যে আজ আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল সুবিধা পেতে পারেন। আপনার করা যেকোনো কাজই তাৎক্ষণিক ফল পাবেন। সন্তানদের জন্য আজ কোনো বিনিয়োগ বা সম্পত্তি নিতে পারেন। বিমান ভ্রমণের যোগফল তৈরি হচ্ছে বলে মনে হচ্ছে। অবিবাহিত যুবক-যুবতীর বিয়ে ঠিক করা যাবে। নতুন কাজে কিছু বাধা আসতে পারে। তাড়াহুড়ো করার পরিবর্তে, নরমভাবে কাজ করুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। নতুন লক্ষ্য নির্ধারণের জন্য দিনটি শুভ। আয় বাড়ানোর প্রচেষ্টা এখন সফল বলে মনে হচ্ছে। ভালো কাজের কারণে চাকরিতে পদোন্নতি ও উচ্চ পদ লাভের লক্ষণ রয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top