• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩১ মার্চ বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩১ মার্চ ২০২২, ২১:০৮

৩১ মার্চ বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা পরিবারের সম্পূর্ণ সুখ পাবেন। আজ আপনি কোনো শুভ কাজ বা কাজে জড়িত থাকবেন। কাজের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। আজ আপনার মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। আত্মীয় এবং বন্ধুদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতক জাতিকারা আজ শুভ ফল পেতে চলেছে। এর পাশাপাশি, আজ আপনার অর্থ লাভের যোগও রয়েছে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। পরিবারের পক্ষ থেকে আপনি চিন্তামুক্ত থাকবেন। ব্যবসায়ীরা অংশীদারিত্ব বা সমিতির মাধ্যমে ভাল লাভ পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আজ আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।

মিথুন রাশি: এই দিনে মিথুন রাশির জাতক জাতিকারা উৎসাহে ভরপুর থাকবেন। কর্মজীবী শ্রেণীর লোকেরা আজ কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রশংসা পাবেন। আজ আপনার কাজের ব্যাপক প্রশংসা করা হবে। আজ আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসার জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনার মধ্যে কেউ কেউ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে যোগাযোগ স্থাপন করে আরও প্রভাবশালী হয়ে উঠবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। কাজে সাফল্যের সঙ্গে লাভ হবে। আজ আপনি প্রশংসার যোগ্য হবেন। বিবাহিত জীবনে আজ মাধুর্য থাকবে। পরিবার বা প্রেমিকদের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি আপনার সমস্ত জটিল সমস্যার সমাধান পাবেন।

সিংহ রাশি: আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জন্য ভালো যাবে। শরীরে একটা চঞ্চলতাও থাকবে। ব্যবসায় লাভ হবে। চাকরির অবস্থাও ভালো থাকবে। আজ আপনি যেমন চান তেমন ফলাফল পাবেন। আজ ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি যদি আপনার কঠোর পরিশ্রম দিয়ে উর্ধ্বতনদের সন্তুষ্ট করতে সক্ষম হন তবে আর্থিক সুবিধা হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজকের দিনটিকে খুব বিশেষ করে তুলতে পরিবারের সাথে সময় কাটাবেন, যা আপনার মনকে খুশি করবে। কাজে সফলতা পাবেন। আপনি আজ একটি নতুন কাজ পেতে পারেন। আজ, আপনি ঘোরাঘুরি করতে বাড়ির বাইরে যাবেন, যা আপনাকে অনেক বিনোদন দেবে। আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া বাঞ্ছনীয় হবে।

তুলা রাশি: আজ যদি চতুরতা ব্যবহার করে কাজ করেন তবে তারা সাফল্য পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন। পারিবারিক সুখ ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে সাফল্য আসবে। কোনো আইনি বিষয় বিচারাধীন থাকলে আদালতের মামলায় সাফল্য আসতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ খুব খুশি হবেন। আপনি আপনার তত্পরতা ব্যবহার করে আপনার কাজগুলি সম্পূর্ণ করবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখ এবং সমর্থন থাকবে। বেতনভোগীরা যেমন পদোন্নতি পেতে পারেন তেমনি কাঙ্খিত স্থানে বদলিও সম্ভব।

ধনু রাশি: ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শিক্ষা লাভের জন্য আজকের দিনটি শুভ, পরিশ্রম অনুযায়ী সাফল্য অর্জিত হবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা সফল হবে। বন্ধু বা পরিবারের সাথে আপনার একটি ভাল ভ্রমণ হবে। আপনার মিত্ররা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে খেলা নষ্ট করবে।

মকর রাশি: আজ মকর রাশির জাতক জাতিকারা ভালো অর্থ পাবেন। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবে। এই দিনে, তত্পরতার সাথে, আপনি আপনার প্রতিটি কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে। প্রেমের ক্ষেত্রে আজ আপনি ভাগ্যবান হবেন।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির জাতকদের দিনটি ভালো যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হবে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। কাজের জন্যও আজকের দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে উপকারী ফল পাওয়া যাবে। এছাড়াও মনে রাখবেন আপনি বাধ্য বা মন খারাপ, এটি সম্পর্কে কাউকে জানতে দেবেন না।

মীন রাশি: মীন রাশির জাতকদের মন আজ খুশি থাকবে। আজকের দিনটি শুভ কাজের জন্য শুভ হবে। অনেকদিন পর কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। আজ কোনো নতুন কাজ শুরু করলে লাভ হবে। আদালতের মামলা থেকে আজ মুক্তি পেতে পারেন। আপনি যদি সময়মতো সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করেন, তবে ভবিষ্যতে এটি আপনাকে প্রচুর সুবিধা প্রদান করতে পারে।

এনএফ৭১/এমএ/২০২২

 

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top