• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২ এপ্রিল শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২ এপ্রিল ২০২২, ২০:৪৪

২ এপ্রিল শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের ভাগ্য তাদের পুরোপুরি সমর্থন করবে, আপনি আজ সবকিছুতে উজ্জ্বল হবেন। চাকরিজীবীদের জন্য কোনো বিশেষ কাজ সাফল্য এনে দিতে পারে। কাজে সার্বিক সহযোগিতা করবেন। আজ আবহাওয়ার কারণে স্বাস্থ্য একটু খারাপ হতে পারে। বিদেশী পরিচিতিরা কিছু আকস্মিক লাভ পাবেন এবং ভ্রমণও করতে পারেন।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবনে অস্থিরতা আসতে পারে। আপনার পিতামাতার সাথে আপনার কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে। প্রেমের ক্ষেত্রে সময়টি শুভ। পদোন্নতি বা সম্পর্কিত আলোচনা আজ ঘটবে। আজ পুত্র সন্তানের দ্বারা প্রশংসনীয় কাজ হবে। বেতনভোগীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের ঊর্ধ্বতনদের সন্তুষ্ট করতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আজ কোনো নতুন উদ্যোগের জন্য ভালো সময়। আপনি এমন কোনও কাজ করতে পারেন, যা আপনার পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। আজ আপনি টাকা ফেরত পাবেন এবং আপনি টাকা বিনিয়োগ করতে পারেন। আপনার নতুন অধিগ্রহণ থাকতে পারে যা আপনার জীবনধারাকে উন্নত করবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের বিভিন্ন স্তরে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি বিভ্রান্তির মধ্যে থাকবেন এবং এই পরিস্থিতি আপনাকে সময়মতো কাজ শেষ করতে বাধা দেবে। এই সময়ে সম্পদের অভাবে কিছু ব্যবসায়িক পরিকল্পনা আটকে রাখতে হতে পারে।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকদের কর্মক্ষমতা ভালো হবে। আপনি যদি আপনার নিয়মিত কাজ বাদ দিয়ে কিছু করার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি হতাশাজনক হতে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি আরামদায়ক হবে। আজ আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে, খাওয়া-দাওয়ার প্রতি একটু খেয়াল রাখুন।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতকদের জন্য আর্থিক ও বাণিজ্যিকভাবে লাভজনক যাত্রা সম্ভব। এটা আপনার জন্য একটি আনন্দদায়ক অভিজ্ঞতা হবে. আজ আপনার ভালো লাভ হবে। কাজের সূত্রে দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি শুভ, আপনি পলিসি, শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকরা তাদের যোগাযোগের কারণে ব্যবসা এবং ব্যবসায়িক প্রসঙ্গে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার প্রচেষ্টায় সর্বাত্মক সাফল্য অর্জন করবেন। সন্তানদের সাহায্য সুখ বাড়বে। ঈশ্বরের ধ্যান আপনাকে মানসিক শান্তি দেবে। আপনার পরিবারের প্রবীণরা আনন্দের সাথে আপনাকে সমস্ত উদ্যোগে সহায়তা করবে।

বৃশ্চিক রাশি: আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ব্যবসায়িকভাবে খুব সফল হবেন এবং আপনার নাম ও খ্যাতি ব্যাপক হবে। আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন এবং আপনার আত্মবিশ্বাসও অসাধারণভাবে বৃদ্ধি পাবে। আজ আপনি ভাল লোকেদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং নির্দেশনা দেবে। আপনি আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের মনোযোগ আকর্ষণ করবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা স্পষ্টভাষী হওয়ার কারণে আজ পরিবারের সদস্যদের কাছে তাদের মনের কথা বলতে পারবেন। আজ আপনার কাজ পরিকল্পনা অনুযায়ী হবে, কাজেই কাজে সাফল্য আসবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয় এবং আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের দিনটি একটু ওঠানামা হতে পারে। এই রাশির মানুষ যারা হাড় এবং কিডনি সম্পর্কিত স্বাস্থ্য সমস্যায় ভুগছেন তাদের কঠিন সময় যেতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে আর্থিকভাবে সমৃদ্ধ হবেন। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার প্রসারও হতে পারে। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে. আজ আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করেন তবে ভাল হবে। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক হবে। এই সময়ে আপনি একটু চিন্তিত হতে পারেন। চলমান প্রকল্পগুলিতেও আজ আপনি বাধার সম্মুখীন হতে পারেন। আপনি উন্নতি পেতে কঠোর পরিশ্রম করবেন। আর্থিক সমস্যা সমাধানে কিছুটা সময় লাগতে পারে।

এনএফ৭১/এমএ/২০২২

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top