• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ এপ্রিল শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ২০:৩৪

১৫ এপ্রিল শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতক-জাতিকার আত্মবিশ্বাস ও সাহস তুঙ্গে থাকবে। রাজনীতি বা সমাজকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিরা অনেক সভায় অংশ নেবেন ইত্যাদি। আপনি সম্মান পাবেন এবং কিছু নতুন দায়িত্বও পেতে পারেন। জটিল সমস্যার সমাধান পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন।

বৃষ রাশি: আজ মেষ রাশির জাতক-জাতিকার আত্মবিশ্বাস ও সাহস তুঙ্গে থাকবে। রাজনীতি বা সমাজকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিরা অনেক সভায় অংশ নেবেন ইত্যাদি। আপনি সম্মান পাবেন এবং কিছু নতুন দায়িত্বও পেতে পারেন। জটিল সমস্যার সমাধান পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন।

মিথুন রাশি: মিথুন রাশির ব্যবসায়ীদের ব্যবসায় নতুন সম্পর্ক এবং চুক্তি চূড়ান্ত করার জন্য এটি একটি অনুকূল সময়। কাজের সঙ্গে সম্পর্কিত ভ্রমণ এবং সহযোগিতা আগামী মাসে ইতিবাচক ফলাফল দেবে। আপনার মধ্যে কেউ কেউ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন করে আরও প্রভাবশালী হয়ে উঠবেন। পেট সংক্রান্ত সমস্যা থাকবে, খাবার-দাবারে একটু খেয়াল রাখবেন না হলে গ্যাসের সমস্যা হতে পারে। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ পেশাগত ক্ষেত্রে খুব ভালো ফল পাবেন। প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ উপকারী হবে। ব্যবসায়ীরা অংশীদারিত্ব বা সমিতির মাধ্যমে ভালো লাভ পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। আপনি এমন কোনও কাজ করতে পারেন, যা আপনার পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। আজ আটকে থাকা টাকা ফেরত দিয়ে টাকা বিনিয়োগ করা হবে।

সিংহ রাশি: এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য স্বাভাবিকের চেয়ে কম। ভাইবোনের সঙ্গে বিবাদের কারণে পারিবারিক জীবনে অস্থিরতা আসতে পারে।আপনি যদি আপনার কঠোর পরিশ্রম দিয়ে আপনার সিনিয়রদের সন্তুষ্ট করতে পারেন তবে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ একটি নতুন মেলামেশা বা অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন। আপনি ব্যবসায়িক প্রকল্পগুলির বিষয়ে উত্সাহী, তাই আপনি ভবিষ্যতে সম্পূর্ণ সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। কোনও আইনি মামলা বিচারাধীন থাকলে আদালতের মামলায় সাফল্যের লক্ষণ রয়েছে। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করেন তবে ভালো হবে।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকদের মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে তবে দিন আপনার পক্ষেই থাকবে। এমন কাজে আপনার শক্তি নষ্ট করবেন না যা উপকার দেয় না। আজ আপনার সিদ্ধান্তগুলিতে যথাযথ মনোযোগ দিন। আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে পরামর্শদাতার কাছ থেকে নির্দেশনা নেওয়া যুক্তিযুক্ত হবে। একাডেমিক ফ্রন্টে নিরন্তর প্রচেষ্টার কারণে আপনি কিছু বিশেষ ব্যক্তির দিকনির্দেশনা পেতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন সমীকরণের কারণে পুরো সময় ব্যস্ত থাকবেন। আটকে থাকা কিছু প্রকল্প এখন এগিয়ে যাবে। বেতনভোগীরা যেমন পদোন্নতি পেতে পারেন তেমনি আপনিও আজ আপনার কাঙ্খিত জায়গায় ট্রান্সফার পেতে পারেন। আজ আপনি মাঙ্গলিক কাজে অংশ নেওয়ার সৌভাগ্য পাবেন, যার কারণে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগও পাবেন। আর্থিক দিক থেকে পরিস্থিতি সন্তোষজনক হবে।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকদের স্বাস্থ্য ভালো যাবে। এছাড়াও আজ আপনার পারিবারিক জীবন সুখী হবে।আজ আপনার আয় বাড়ানো সম্ভব। আজ আপনি নতুন অধিকার পাবেন যা আপনার সামাজিক অবস্থানকে উন্নত করবে। আত্মীয় এবং বন্ধুদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সম্পর্ক এবং নতুন চুক্তি করার জন্য এটি একটি ভালো সময়। কাজের সঙ্গে সম্পর্কিত ভ্রমণ এবং সহযোগিতা আগামী মাসে ইতিবাচক ফলাফল দেবে। আপনার মধ্যে কেউ কেউ আজ প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পারে। এছাড়াও, প্রেমের ক্ষেত্রে আজ আপনি ভাগ্যবান হবেন। আজ আবহাওয়ার কারণে স্বাস্থ্য কিছুটা নরম হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ তাদের জীবনসঙ্গী বা সহকর্মীদের অর্ধাহারে সমর্থন পাবেন। এর কারণে আপনি আজ কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারবেন না। এই পরিস্থিতি আপনাকে মানসিক বিভ্রান্তি এবং চাপে ফেলবে। কোনও কারণ আপনার মন খারাপ হতে পারে।

মীন রাশি: আজকের দিনটি মীন রাশির কিছু মানুষের জন্য খুব বিতর্কিত হতে পারে। আপনি আপনার ঊর্ধ্বতনদের অবহেলার মুখোমুখি হবেন এবং আপনার মিত্ররা আপনার দুর্বলতাকে পুঁজি করে আপনার সুযোগ নষ্ট করার চেষ্টা করবে। অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি শুভ, আপনি পলিসি, শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করতে পারেন।

এনএফ৭১/এমএ/২০২২

 

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top