• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৬ এপ্রিল শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ২১:৪৬

১৬ এপ্রিল শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির মানুষদের আত্মনির্ভরশীলতার দিকে পদক্ষেপ করা উচিত। সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভালো। যে কোনও সম্পত্তি কিনতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ আপনার জন্য কার্যকর হবে। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ সংযোগ স্থাপন করতে সক্ষম হবেন। আপনার অভিনব ধারণা এবং কাজের শৈলীর প্রশংসা করা হবে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতকদের ভাগ্যের চেয়ে কর্মে বেশি বিশ্বাস থাকা উচিত। কিছু সময় একা কাটান, আপনার জন্য ভালো হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চলমান কাজে অগ্রগতি হবে। বিদেশে কাজের সুযোগে তরুণদের আকৃষ্ট করতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি ভালো যাবে। বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের কাজ এবং বিবেকের জন্য যথাযথ প্রশংসা এবং সম্মান পেতে পারেন। আর্থিক দিক থেকে এটি একটি শুভ দিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের অনেক সমস্যা আজ কাটিয়ে উঠতে পারে। কিছু রাজনৈতিক ব্যক্তির সাথে দেখা আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। আর্থিক লাভের ভালো সুযোগ আসবে। গৃহ সংস্কারে ব্যয় হতে পারে। আপনি নিজের জন্য খ্যাতি এবং খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি: আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। সমাজে ভালো কাজের জন্য মানুষ আপনার প্রশংসা করবে। আয় বাড়াতে কারও সাহায্য পেতে পারেন। ব্যবসায় লাভ পেতে পারেন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকদের জন্য উন্নতির নতুন পথ খুলে দেবে। একটি বড় লক্ষ্য অর্জনের জন্য আপনার কারও সাহায্য লাগবে। সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ লাভজনক হবে। আপনাকে কাজের সঙ্গে সম্পর্কিত বিবরণের যত্ন নিতে হবে। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধা পাওয়ার নতুন উপায়ও খুঁজে পাবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকারা দিনটি সুখ ও সুবিধার সঙ্গে কাটাবেন। আপনি অন্যদের উপর একটি অত্যন্ত শক্তিশালী ছাপ ছেড়ে ক্ষমতা আছে। আজ আপনি সম্পত্তির কারবার থেকে একটি বড় আয়ের আশা করছেন। ব্যবসায়িক ক্ষেত্রে লাভের চেয়ে পরিশ্রম বেশি হবে।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকদের আজ প্রচুর শক্তি থাকবে। আপনার চিন্তার কাজ সম্পন্ন হতে পারে। সম্পত্তি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বেশি লাভজনক হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। চিন্তা করেই বড় সিদ্ধান্ত নিন। আপনার সাফল্য বাড়বে, পরিচিতি গড়ে উঠবে এবং কিছু প্রভাবশালী ব্যক্তির সাথেও দেখা হবে।

বৃশ্চিক রাশি:আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খ্যাতি ও সুনাম বৃদ্ধির যোগফল তৈরি হচ্ছে। অটোমোবাইলের সাথে যুক্ত ব্যক্তিরা আজ উপকৃত হবেন। সাধারণত টাকা পাওয়া যাবে। আপনি যদি কেনাকাটা করতে যান, তাহলে অতিরিক্ত ঢিলেঢালা পকেটের পোশাক এড়িয়ে চলুন।

ধনু রাশি: আজকের দিনটি ধনু রাশির জাতকদের জন্য সুনির্দিষ্ট ফল বয়ে আনবে। আপনার সামর্থ্য অনুযায়ী সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ ও ব্যবসার বিষয়ে খেয়াল রাখতে হবে। আপনি বাড়িতে ব্যবহৃত জিনিস কিনতে পারেন. এই রাশির বিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না আপনার পারিবারিক জীবন খুব শান্তিময় এবং সুখী হবে।

মকর রাশি: আজ মকর রাশির জাতকদের চারপাশে ব্যস্ততা থাকবে। মহিলারা এই দিনে কিছু বিশেষ সুখবর পেতে পারেন। যারা আগে থেকেই ব্যবসা করছেন তাদের জন্য আজ কিছু ভালো তথ্য নিয়ে আসবে। নতুন কেনাকাটায় আপনার আনন্দ বাড়তে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের চারপাশের পরিবেশ মনোরম হবে। আপনি যদি সত্যিই আজ উপকৃত হতে চান তবে অন্যদের মতামত মনোযোগ সহকারে শুনুন। ব্যবসায়িক লেনদেন সাবধানে হাতে নিন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বাড়ি থেকে কাজ করা লোকজনের কাজ সময়মতো সম্পন্ন হবে। অর্থনৈতিক ঝুঁকি জড়িত এমন কোনও ব্যবসায়িক সিদ্ধান্তের জন্য সময় উপযুক্ত নয়।

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা সুখবর পাবেন। এর সাথে আজ একজন সম্মানিত ব্যক্তির নির্দেশনাও পাওয়া যাবে। আপনি লাভের নতুন উপায় দেখতে পাবেন। আজ আপনি কোনো সম্পত্তি নিয়ে গর্বিত হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে শুরু করবে। কাজের জন্য দিনটি ভালো, মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের মেধা আজ আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনও কাজের ফল চমৎকার হবে। অন্য কোনো উপায়ে অর্থ লাভ হবে। ঋণ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। তরুণদের কেরিয়ার নিয়ে নিজেদের মধ্যে একটু পরিবর্তন আনতে হবে। যোগাযোগমূলক হন এবং নিজেকে শিথিল করার জন্য কিছু সময় নিন। আপনার কাজ আপনার পারিবারিক সময়কে বাধাগ্রস্ত করতে দেবেন না।

এনএফ৭১/এমএ/২০২২

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top