• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫ অগাস্ট শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ আগষ্ট ২০২২, ২০:০৪

৫ অগাস্ট শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ অসম্ভব কাজকেও সম্ভব করার চেষ্টা করবেন। লাভ অর্জনের জন্য ব্যবসায়ীদের প্রচুর পরিশ্রম করতে হবে। পরিবারে কোনও সদস্যের অসুস্থতার কারণে অধিক ব্যয় হতে পারে। ভবিষ্যৎ ব্যয়ের কথা চিন্তাভাবনা করে ব্যাকুল থাকবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততায় কাটবে। কোনও বিরোধীর সমালোচনা ও বাধা উপেক্ষা করে নিজের কাজ করে যাবেন। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যয় হবে, তবে লাভও হতে পারে। পরিবারে শুভ অনুষ্ঠানের আয়োজন করার ক্ষেত্রে সদস্যদের সঙ্গে আলোচনা করবেন।

মিথুন রাশি: আজ কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে মিথুন রাশির জাতকদের সম্পর্ক ভালো থাকবে। এর ফলে উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। লেখালেখি ও শিল্পকলার সঙ্গে সম্পর্কযুক্ত মিথুন রাশির জাতকরা আজ নিজের প্রতিভা প্রদর্শন করতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ সমস্যার মুখে পড়তে পারেন। কাজে অসাফল্যের কারণে মনে হতাশা থাকবে। এর ফলে আপনার মনে রাগ থাকবে। কর্মক্ষেত্রে পদ ও ক্ষমতার উচ্চাকাঙ্খা পূরণ করার জন্য সংঘর্ষ করতে হতে পারে। সমস্যার সমাধান না-পাওয়ায় মানসিক দিক দিয়ে অশান্তি অনুভব করবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আনন্দে থাকবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি বিশ্বাস বাড়বে। এই রাশির ব্যবসায়ী জাতকদের জন্যও দিন ভালো। আর্থিক বিষয়ে কারও ওপর অধিক ভরসা রাখবেন না। তা না-হলে লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও পুরনো পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি খুব ভালো কাটবে। মেজাজ ভালো থাকবে ও পুরো দিন বিনোদন, হাসিঠাট্টায় সময় কাটাবেন। নিজের আনন্দ-উদ্দীপনা চরিতার্থ করার খাতিরে প্রয়োজনীয় কাজও ছেড়ে দিতে পারেন। পারিবারিক সুখ লাভ করবেন। সন্ধ্যাবেলা আপনার জন্য শুভ। এ সময় আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত শুভ। ব্যবসায়িক সাফল্যের কারণে সন্তুষ্ট থাকবেন। কিন্তু পরিশ্রম ছাড়া কোনও ভাবেই লাভ অর্জন করতে পারবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। বন্ধুদের সঙ্গে দূরের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পরিবারের পরিবেশ শান্ত থাকবে। পরিবারের সঙ্গে ভিড় স্থানে যাবেন না।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের পারিবারিক জীবনে অবসাদ থাকবে। পরিবারে কোনও কারণে বিবাদ বাঁধতে পারে। অর্থ বৃদ্ধি হবে। তবে ব্যয় বাড়ায় আর্থিক পরিস্থিতি দুর্বল থাকতে পারে। দুপুর নাগাদ চাকরি ও ব্যবসা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। তবে কম লাভের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ কর্মক্ষেত্রে নিজের কাজে মনোনিবেশ করুন। তা না-হলে বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। দিনের শেষে বাড়িতে হঠাৎই অতিথি সমাগম হবে, এর ফলে ব্যয় বাড়বে। পরিবারের সঙ্গে বসে যে কোনও সমস্যার সমাধান বের করুন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ বিভ্রান্তিতে দিন কাটাতে পারেন। এ সময় লাভের সুযোগ পেতে পারেন। তবে বিভ্রান্তি থাকায় তৎক্ষণাৎ এই সুযোগ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারবেন না। কোনও জরুরি কাজ করার আগে মা অথবা বাড়ির বরিষ্ঠ সদস্যদের পরামর্শ নিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল থাকবে। শারীরিক ও মানসিক দিক দিয়ে সুস্থ থাকবেন। দুপুরের দিকে সন্তানের সমস্যা মেটাতে ব্যস্ত থাকবেন। ছাত্রদের জন্য আজকের দিন খুব ভালো। আজ কোনও প্রতিযোগিতায় জয় লাভ করতে পারেন। সামাজিক ক্ষেত্রে যোগদানের জন্য প্রশংসা লাভ করতে পারেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য লাভজনক দিন। তবে কোনও বিশেষ কাজ শুরু করার পরিকল্পনা করে থাকলে, আপাতত অপেক্ষা করতে হবে। তখনই কাজ সফল করার পরিকল্পনা তৈরি করতে পারবেন।

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top