• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৯ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৯ আগষ্ট ২০২২, ২২:০৩

৯ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা নিজের ওপর বিশ্বাস রেখে সমস্ত কাজ সম্পন্ন করবেন, এর ফলে লাভ হবে। পারিবারিক ব্যবসায় অধিক লাভ অর্জনের জন্য ভাই-বোনের সাহায্য পেতে পারেন এবং তাঁদের সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। বন্ধুদের সহযোগিতায় কঠিন কাজ সহজে সম্পন্ন হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ সুসংবাদ লাভ করবেন। এ কারণে সারাদিন আনন্দিত থাকবেন আপনারা। পরিবারের দায়িত্ব পূরণের জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসা ও রোজগারে উল্লেখযোগ্য সাফল্য লাভ করবেন। বাবার সহযোগিতায় আপনার কোনও কাজ পূর্ণ হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার দ্বারা ঈর্ষান্বিত হতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ ভাবে কাটবে। মনের মধ্যে কোনও কথা থাকলে, তা নিজের সঙ্গীকে জানান। ব্যবসায় উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। এর ফলে পরিস্থিতি উন্নত হতে পারে। মহিলাদের নিজের কেরিয়ার সম্পর্কে আরও গভীর ভাবে চিন্তাভাবনা করতে হবে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন অনুকূল। তবে আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট রাশি: আজ সিংহ রাশির জাতকরা কারও কথায় যেন কষ্ট পেয়ে বসবেন না। নিজের কাজে মনোনিবেশ করুন। চাকরিজীবীদের আর্থিক দিক দিয়ে সক্ষম হতে হবে। ব্যবসায় পরিশ্রমের ফল পাবেন সিংহ রাশির জাতকরা। এর ফলে অসাধারণ লাভ অর্জন করতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক দৃঢ় করার জন্য যে প্রচেষ্টা করবেন, তার ফলে ভালো ফলাফল লাভ করবেন সিংহ রাশির জাতকরা।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আনন্দে থাকবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি বিশ্বাস বাড়বে। এই রাশির ব্যবসায়ী জাতকদের জন্যও দিন ভালো। আর্থিক বিষয়ে কারও ওপর অধিক ভরসা রাখবেন না। তা না-হলে লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও পুরনো পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতকদের দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাপড় ও ধাতুর ব্যবসার সঙ্গে জড়িত কন্যা রাশির জাতকরা ভালো মুনাফা অর্জন করবেন। ভবিষ্যতের কথা চিন্তা করে যে কোনও লগ্নি করবেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ভালো ভাবে কথাবার্তা হবে। সম্পর্ক মজবুত হবে। চাকরিজীবীরা দায়িত্বপূর্ণ কোনও কাজে গাফিলতি করবেন না।

তুলা রাশি: আজ কোনও অজ্ঞাত উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। নতুন প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারেন। ছাত্রদের কাছে উচ্চশিক্ষার ভালো সুযোগ আসবে। মা-বাবার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। রোজগারের খোঁজে রয়েছেন যে যুবকরা তাঁরা আজ সুসংবাদ পাবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের পারিবারিক জীবনে অবসাদ থাকবে। পরিবারে কোনও কারণে বিবাদ বাঁধতে পারে। অর্থ বৃদ্ধি হবে। তবে ব্যয় বাড়ায় আর্থিক পরিস্থিতি দুর্বল থাকতে পারে। দুপুর নাগাদ চাকরি ও ব্যবসা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। তবে কম লাভের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাভাবনার কারণে পরিবার ও কর্মক্ষেত্রে সকলে প্রসন্ন থাকবেন। চাকরি ও ব্যাঙ্কিং সেক্টারের সদস্যদের জন্য লাভের সময়। ফেলে রাখা সম্পত্তি চুক্তি এবার লাভজনক মনে হতে পারে। সন্তানের তরফে স্বস্তি লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে মিলে কোনও পরিকল্পনা তৈরি করতে পারেন।

মকর রাশি: ঈশ্বরের আশীর্বাদে আজ মকর রাশির জাতকদের একাধিক কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতায় সম্পত্তি ক্ষেত্রে কিছু কাজ করতে পারেন। শ্বশুরবাড়ির পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সময়ের সদ্ব্যবহার করলে আপনাদের লাভ হবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। বাড়ির জরুরি কাজে অংশগ্রহণ করবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ শক্তিতে ভরপুর থাকবেন। আপনাদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। কোনও বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টাতে পারে। আয় বৃদ্ধির কিছু ভালো সুযোগ পাবেন কুম্ভ রাশির জাতকরা। অনলাইনে লেনদেন করার সময় সাবধান হন। পড়ুয়ারা কেরিয়ারে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের ভালো ফল পাবনে।

মীন রাশি: আজ মীন রাশির জাতকরা নতুন কাজে মনোনিবেশ করতে পারবেন। বন্ধুদের সঙ্গে থাকতে ভালোবাসবেন। পরাক্রম ও সাহসের জোরে অর্থ উপার্জন করতে পারবেন। যুবকরা কেরিয়ার সংক্রান্ত কোনও তথ্য পাবেন। অতীতের ঘটনার কারণে বিবাদ উৎপন্ন হতে পারে, তাই সেই সমস্ত কথা উপেক্ষা করে এগিয়ে যান।

 

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top