• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৩ অগাস্ট শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২২, ২২:২০

১৩ অগাস্ট শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আপনি আজ পরিবার থেকে ভাল সমর্থন পাবেন, আপনি পিতামাতার কাছ থেকে স্নেহ এবং সমর্থন পাবেন। চাকরিতে আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন, সহকর্মীদের কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা পাবেন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অযথা উদ্বেগ এবং মানসিক চাপ আপনাকে আবিষ্ট না করার পরামর্শ দিন।

বৃষ রাশি: ব্যবসা সংক্রান্ত আপনার পরিকল্পনা এবং উচ্চাকাঙ্ক্ষা আজ সফল হতে পারে। চাকরি ও ব্যবসায় কোনো সমস্যা থাকলে তা আজ সমাধান হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে কারো কাছ থেকে নতুন এবং দরকারী পরামর্শ পাবেন। তাদের কারসাজি করে, তারা আটকে থাকা কাজও করবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় যদি চলছে, তবে তা আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া যেতে পারে, পরিবারে পারস্পরিক প্রেম এবং রোমান্স দেখা যাবে। সন্ধ্যার সময় আরও আকর্ষণীয় এবং স্মরণীয় হতে পারে। প্রয়োজনীয় কেনাকাটায় অর্থ ব্যয় হবে।

মিথুন রাশি: আজ চন্দ্র আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে গমন করছে, তাই দিনটি কিছুটা ব্যয়বহুল হতে পারে। আপনি ঘুমের অভাবও অনুভব করতে পারেন। আজ আপনি আপনার কাজের পরিকল্পনাগুলি সম্পূর্ণরূপে বাস্তবায়ন করতে পারেন এবং আপনি সেগুলি থেকে প্রত্যাশিত সুবিধাও পাবেন।

কর্কট রাশি: আজ এই রাশির জাতকরা আকর্ষণীয় চুক্তি পেতে পারেন, যা খুশি হবে, আপনি আপনার কাজের আচরণের দ্বারা সম্মান এবং প্রতিপত্তি অর্জন করতে পারেন। অর্থনৈতিক দিক আগের চেয়ে শক্তিশালী হবে। চাকরির দিকে যাওয়ার প্রচেষ্টা সফল হবে। যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে, তবে একেবারেই অসতর্ক হবেন না, চেষ্টা করুন খাবার ও জীবনযাত্রার ভারসাম্য বজায় রাখার।

সিংহ রাশি: ব্যবসায়িক দিক থেকে আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র হবে। কর্মক্ষেত্রে আপনি খুব সক্রিয় থাকবেন, সময়মতো কাজ শেষ করার প্রচেষ্টা সফল হবে। আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করতে পারেন।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জন্য দিনটি কিছুটা বিভ্রান্তিকর হতে পারে। গোপন শত্রুদের দ্বারা তৈরি পরিকল্পনার কারণে আজ কন্যা রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। অফিসারদের সাথে আচরণ করার সময়, আপনার খুব সতর্কতা অবলম্বন করা উচিত এবং তাদের বিরোধিতা করা এড়ানো উচিত। ব্যবসায়িক প্রেক্ষাপটে কিছু নতুন পরিবর্তন আসতে পারে।পুরনো দেনা থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করতে হবে। সন্তানের শিক্ষায় সাফল্যের কারণে পরিবারে উত্সাহের পরিবেশ থাকবে।

তুলা রাশি: আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে অনুকূল এবং লাভজনক হবে। ব্যবসায় নতুন প্রবণতা দেখা দেবে, এবং উপায়গুলি পাওয়া যাবে যার মাধ্যমে উপার্জন বৃদ্ধি পাবে। আজ আপনি বিনিয়োগের মাধ্যমেও লাভ পেতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনার কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে।

ধনু রাশি: দিনটি ধনু রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে উৎসাহজনক হবে। আপনি অর্থ সংক্রান্ত যে কাজই করুন না কেন, আপনার সুফল পাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা থাকবে। আপনি আয়ের নতুন উত্সও খুঁজে পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যের দিক থেকে এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ বিভ্রান্তিতে দিন কাটাতে পারেন। এ সময় লাভের সুযোগ পেতে পারেন। তবে বিভ্রান্তি থাকায় তৎক্ষণাৎ এই সুযোগ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারবেন না। কোনও জরুরি কাজ করার আগে মা অথবা বাড়ির বরিষ্ঠ সদস্যদের পরামর্শ নিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য গণেশ বলছেন আজকের দিনটি তাদের জন্য মিশ্র হবে। চাকরি ব্যবসায় কিছু অপ্রয়োজনীয় মানসিক চাপ দেখা দিতে পারে। এর কারণে আপনার মন কিছুটা বিক্ষিপ্ত থাকতে পারে। প্রেম জীবন এবং প্রেমের সম্পর্কের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে। কাজ হোক বা সামাজিক জীবন, আজ আপনার পরিচিতি ও জনপ্রিয়তার পরিধি বাড়বে। আপনার কথা বলার আচরণে মানুষ মুগ্ধ হবে। ব্যবসায় উন্নতি হবে এবং লাভও ভালো থাকবে। চাকরিতে সংযমের সঙ্গে কাজ করতে হবে, কর্মকর্তাদের সঙ্গে তর্ক না করে তাদের কথা শুনলেই লাভ হবে। আপনার প্রতিপক্ষ যাতে আপনার ক্ষতি করতে না পারে সেজন্য আপনার কান ও চোখ খোলা রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top