• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ অগাস্ট সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ২০:৪২

১৫ অগাস্ট সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা নিজের কৌশল ও বুদ্ধিমত্তা দিয়ে অসম্পূর্ণ কাজ পূর্ণ করতে পারবেন। সকলের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। কাজে কোনও নিকটাত্মীয়ের সহযোগিতা লাভ করবেন। কাজের চাপ থাকা সত্ত্বেও পারিবারিক দায়িত্বকে প্রাথমিকতা দেবেন। আপনাদের সাহায্যে বাচ্চারা সমস্যার সমাধান খুঁজে পাবেন। অংশীদারীর ব্যবসায় একে অপরের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা জরুরি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর হবে। নিয়মিত যোগ-ব্যায়াম করুন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ নিজের প্রিয় বন্ধুর আর্থিক সাহায্য করতে পারেন। এই কাজ করার ফলে আপনার মনে শান্তি অনুভূত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক জিনিস কেনাকাটায় সময় কাটবে। বন্ধুদের সঙ্গে বাইরে কোথাও যেতে পারেন। বয়স্কদের মান-সম্মানই আকস্মিকই আহত হবে, এর ফলে হতাশ হবেন। যুবকরা ভুল কাজকর্ম থেকে মন সরিয়ে কেরিয়ারে মনোনিবেশ করুন। নতুন ব্যবসায়িক কাজকর্ম করার আগে ভালোভাবে চিন্তাভাবনা করুন। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে হবে।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতকরা কোনও বিষয়ে মনোনিবেশ করবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধির লোকেদের সঙ্গে ভালো সময় কাটাবেন, এর ফলে মানসিক শান্তি লাভ করবেন। অন্যের বিষয়ে নাক গলাবেন না। তা না-হলে পরস্পরের সঙ্গে সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ নিজের পছন্দের কাজে সময় বের করুন। এর ফলে স্বস্তি অনুভব করবেন ও আপনার মধ্যে নতুন শক্তি সঞ্চারিত হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। পুরনো নেতিবাচক কথাবার্তাকে নিজের বর্তমানের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে কোনও নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা অন্যের পরামর্শে নিজের সিদ্ধান্তকে প্রাথমিক গুরুত্ব দেবেন। বাড়িতে কোনও পরিবর্তনের পরিকল্পনা তৈরি করবেন। সময় অনুযায়ী নিজের জীবনযাপন প্রণালী পরিবর্তনের চেষ্টা করুন।

কন্যা রাশি: আজ আত্মীয় সমাগমের ফলে পরিবারে আনন্দের পরিবেশ গড়ে উঠবে। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হওয়ায় স্বস্তি পাবেন। ধর্মীয় স্থানে সময় কাটান। কোনও অবৈধ ক্রিয়াকলাপে রুচি নেবেন না। বিবাদে জড়াবেন না, তা না-হলে সমাজে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। ধৈর্য ধরে ও সংযমী হয়ে কাজ করুন। ব্যবসা সংক্রান্ত কোনও বিশেষ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। কাজর চাপের কারণে ক্লান্তি অনুভব করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ বিশেষ সাফল্য লাভ করতে পারেন। নিজের যোগ্যতা দেখানোর সুযোগ পেতে পারেন। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে পরিবর্তন হতে পারে। নিজের মূল্যায়ণ করুন ও ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের গ্রহ গোচর অনুকূল। কোনও পুরনো চিন্তা ও অবসাদ দূর হবে। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হওয়ায় পারিবারিক পরিবেশ সুখপূর্ণ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হতে পারে। একে অপরের বিচারধারা বুঝুন ও তাঁদের সম্মান করুন। কোনও ধর্মীয় ও আধ্যাত্মিক স্থানে যাওয়ার ফলে স্বস্তি ও শান্তি অনুভব করবেন। ব্যবসা সংক্রান্ত ছোটখাটো কথায় মনোনিবেশ করা জরুরি। বাড়িতে শান্তি ও খুশির পরিবেশ থাকবে। অ্যালার্জি সংক্রান্ত বড়সড় সমস্যা হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ কোনও বিশেষ প্রকল্পে সাফল্য লাভ করতে পারেন। নিজের বাণী ও অভনয় শৈলীর দ্বারা সকলে প্রভাবিত হবে। সময়ের গুরুত্ব বুঝুন। সঠিক সময় সঠিক কাজ না-করায় আপনার ক্ষতি হবে। নিজের ব্যবহারে ধৈর্য ও নমনীয়তা আনুন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ অনেকের সঙ্গে দেখা করবেন। কোনও অনুষ্ঠানে যেতে পারেন। আপনার মনের সমস্ত স্বপ্ন সত্যি করার সঠিক সময় এটি। বাড়িতে হঠাৎই কোনও অতিথি সমাগম হতে পারে। যার ফলে চিন্তা ও নেতিবাচক প্রভাব বাড়তে পারে। যে কোনও ধরনের যাত্রার ফলে লোকসান সম্ভব। প্রতিবেশিদের সম্পর্ক নষ্ট হতে দেবেন না। ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত তৎক্ষণাৎ নিতে হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য থাকবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা বুদ্ধিমত্তার প্রয়োগ করে যে সিদ্ধান্ত নেবেন, তার ফলে ভবিষ্যতে লাভ হতে পারে। যোগ্যতা ও সঠিক কার্যপ্রণালী আপনার কাজকে গতি প্রদান করবে। যুবকরা গাফিলতি ও কৌশলগত অভাবের কারণে ব্যবসায়িক বিষয় প্রতারিত হতে পারেন।

মীন রাশি: আজ মীন রাশির জাতকরা আজ সুযোগের সদ্ব্যবহার করুন। তবে নিজের যোগ্যতা অনুযায়ী সঠিক ফলাফল লাভ করবেন। আকস্মিক ব্যয় সামনে আসতে পারে। বাজেট বানিয়ে রাখুন। দায়িত্বের বোঝা বাড়বে, যা সঠিক ভাবে পুরো করতে না-পারায় সমস্যায় পড়তে পারেন।

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top