• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৬ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ১৯:৪৪

১৬ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের কোনও সরকারি বা ব্যক্তিগত বিষয়ের সহজ সমাধান পাওয়া যাবে। পরিবারে সুখ-শান্তি বজায় রাখতে পারবেন। বাচ্চাদের পড়াশোনা বা কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন। কোনও আকস্মিক ব্যয় সামনে আসতে পারে, যা এড়িয়ে যাওয়া মুশকিল। সামাজিক কাজ করার সময় নেতিবাচক ব্যক্তিদের থেকে দূরে থাকুন। ব্যবসায় নতুন সাফল্য আপনার অপেক্ষা করছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। কাশির কারণে সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে কোনও মামলার সমাধান করতে পারেন। সময়ের সঙ্গে পুরনো মতভেদ ও ভুল বোঝাবুঝি দূর হবে। এমবিএ-র পড়াশোনা করছেন যে ছাত্ররা তাঁরা আজ সাফল্য লাভ করবেন। কোনও বিশেষ কাজে বাধা আসতে পারে, যার ফলে বন্ধুদের ওপর সন্দেহ জাগবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি করবেন না। বহিরাগতদের নিজের পরিবারে হস্তক্ষেপ করতে দেবেন না। ব্যবসায় চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যে ওঠা-নামা থাকবে। অধিক কাজ ও পরিশ্রমের কারণে স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতকরা পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন এবং কথাবার্তার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হবে। আবার কোনও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হতে পারে। ভাই ও আত্মীয়দের মধ্যে কোনও বিবাদ চলছিল, যা কারও হস্তক্ষেপের ফলে সমাধান করা সম্ভব হবে। ধৈর্য ধরুন। ব্যবসায়িক গতিবিধিতে সমস্যা হতে পারে। পরিবার ও ব্যবসায় সঠিক সামঞ্জস্য বজায় থাকবে। ক্লান্তি ও অবসাদ আপনার স্বাস্থ্যে কুপ্রভাব বিস্তার করবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা সন্তান সংক্রান্ত কোনও বিশেষ কাজ পূর্ণ করায় স্বস্তি লাভ করবেন। পরিবারের কোনও অবিবাহিত সদস্য বিয়ের ভালো প্রস্তাব লাভ করবেন। ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন, কারণ এ সময় অবশ্যই সাফল্য লাভ করতে পারবেন। টাকা-পয়সার ব্যাপারে কারও ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। অপ্রয়োজনীয় ব্যয় কম করতে হবে। ছাত্র ও যুবকদের কেরিয়ার সংক্রান্ত কাজে অধিক মনোনিবেশ করতে হবে। ব্যবসায় কোনও প্রকল্পে গাম্ভীর্যের সঙ্গে কাজ করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দূর হবে।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা গত কয়েকদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন। আকস্মিক সহযোগিতা ও সঠিক পরামর্শ লাভ করবেন। বিদেশ যাওয়ার চেষ্টা করছেন যে যুবকরা তাঁরা সাফল্য লাভ করতে পারেন। ব্যবসায় ওঠা-পড়া ও আর্থিক মন্দার কারণে পরিবারের সদস্যদের ব্যয় কমাতে হতে পারে। এ সময় কোনও ধরনের ঋণ নেবেন না। ব্যবসায় সারল্য ও গাম্ভীর্যের সঙ্গে কাজ করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশি: পরিবারের সদস্যরা কন্যা রাশির জাতকদের কাছ থেকে কিছু প্রত্যাশা করতে পারেন, যা আপনারা পূরণ করবেন। আর্থিক বিষয় পরিকল্পনার জন্য সময় অনুকূল। আপনার ক্রিয়াকলাপের কারণে কিছু ব্যক্তি লাভ অর্জন করতে পারবেন। নিজের ক্রিয়াকলাপ গোপন রাখুন। আত্মীয়দের সঙ্গে টাকা-পয়সার বিষয় লেনদেন করার সময় সাবধানতা অবলম্বন করুন, না-হলে সম্পর্কে তিক্ততা আসতে পারে। ব্যবসায়িক কাজের ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। তৎক্ষণাৎ সেই সংবাদ কার্যকরী করাই শ্রেয়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটাবেন। ভবিষ্যৎপরিকল্পনার সময় নিজের সিদ্ধান্তকে প্রাথমিকতা দিন। অন্যের ওপর অধিক বিশ্বাস করবেন না। ঋণ দিয়ে থাকলে সেই টাকা আদায় করতে পারবেন। জীবনসঙ্গীর সহযোগিতার ফলে লাভ হবে। মাইগ্রেনের ব্যথা থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা ভুল কাজে মনোনিবেশ করার পরিবর্তে নিজের কাজে মন দিন। দীর্ঘদিনের চিন্তা ও অবসাদের সমাধান হবে। কাজ করার আগে তার ভালো-মন্দ দিক বিচার করে নিতে ভুলবেন না। জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজের মাধ্যমে অধিক লাভের প্রত্যাশা করবেন না। অধিক লাভের ইচ্ছা ক্ষতি করতে পারে। রাগের কারণে পরিস্থিতি নষ্ট হতে পারে। নতুন ব্যবসায়িক পরিকল্পনা শুরুর ভালো সময়। দাম্পত্য জীবন সুখে কাটবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের অধিকাংশ সময় বাড়ির কাজে ব্যয় হবে। ধর্মীয় কাজেও অংশগ্রহণ করবেন, এর ফলে আপনার মান-সম্মান বাড়তে পারে। আলস্যকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। আপনার স্বভাব অন্যের জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। ব্যবসায়িক প্রকল্প ও কাজ শুরু করার অনুকূল সময়। নতুন কাজ শুরু করবেন। চাকরিজীবীরা নিজের আধিকারিকদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে তুলবেন। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটাবেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ কোনও নিকটাত্মীয়ের সমস্যার সমাধান বের করতে অগ্রণী ভূমিকা গ্রহণ করবেন। আপনার চাতুর্য ও ক্ষমতা প্রশংসা লাভ করবে। সুসংবাদ পেতে পারেন। কাজ ও পারিবারিক দায়িত্বের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা জরুরি। অংশীদারীর ব্যবসায় পারস্পরিক সামঞ্জস্য থাকবে। পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ পরিবারের সঙ্গে বিনোদন ও কেনাকাটা করে আনন্দে সময় কাটাবেন। আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পরিবারে প্রশংসা লাভ করবে। আর্থিক দিক দিয়ে কোনও ইতিবাচক ফলাফল লাভ করবেন না। মেজাজ খিটখিটে থাকবে ও হতাশায় ভুগবেন। আত্মীয়দের কাছ থেকে কোনও ধরনের সহযোগিতা লাভ করতে পারবেন না। কর্মক্ষেত্রে উন্নত প্রযুক্তির সঙ্গে জড়িত তথ্য সম্পর্কে জানতে পারবেন। স্বামী-স্ত্রী কোনও সমস্যার সমাধান বের করতে পারবেন।

মীন রাশি: আজ মীন রাশির জাতকরা বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতা ও অপর কাজে সময় কাটাবেন। প্রিয় মানুষের সঙ্গে বসে আবেগ ব্যক্ত করুন। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিলে সমস্যার সমাধান হবে। আত্মীয়দের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। অন্যের বিষয়ে নাক গলাবেন না। কোনও কাছের মানুষের সঙ্গে অপ্রিয় সংবাদ পাওয়ায় মনে দুঃখ থাকবে। ব্যবসায়িক প্রকল্পে সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top