• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৭ অগাস্ট বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ১৯:৪৫

১৭ অগাস্ট বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা একাধিক ভালো সুযোগ পাবেন। লগ্নি বা সঞ্চয়ের কথা চিন্তাভাবনা করে থাকলে তা শীঘ্র করে নিন। কোনও লাভজনক পরিকল্পনার বিষয় ভাই বা নিকটাত্মীয়দের সঙ্গে আলোচনা করতে পারেন। আজ কোনও কাজে আলস্য করবেন না। আবার আজকের কাজ কালকের জন্য ফেলে রাখবেন না। বাণী মধুর রাখুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সমর্থন ও সহযোগিতা লাভ করবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। মনে ওঠা-পড়া লেগে থাকবে, তাই গভীর ভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ আর্থিক দিক দিয়ে অধিক লাভ অর্জন করবেন, এর ফলে মনে আনন্দ থাকবে। ধর্মীয় বা আধ্যাত্মিক বিষয় রুচি বাড়বে। এর ফলে আপনার মনে ইতিবাচক ও ভারসাম্যযুক্ত চিন্তাভাবনা গড়ে উঠবে। তবে অধিক আত্মবিশ্বাসের কারণে বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। নিজের সময় নষ্ট করবেন না। ব্যবসায়িক ক্রিয়াকলাপে খুব বেশি উন্নতি সম্ভব নয়। পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। মাথা ব্যথা ও ক্লান্তির কারণে ব্যাকুল থাকবেন।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে। কোনও পলিসিতে লগ্নি করার চিন্তাভাবনা করে থাকলে, শীঘ্র সিদ্ধান্ত নিন। পরিস্থিতি আপনার পক্ষে। আজ আয়ের সঙ্গে পাল্লা দিয়ে ব্যয় বাড়বে। কোনও বহিরাগতকে নিজের পরিবার ও ব্যবসায় হস্তক্ষেপ করতে দেবেন না। তা না-হলে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে যা পরিশ্রম করবেন, তা সঠিক ফলাফল লাভ করবেন মিথুন রাশির জাতকরা। আপাতত প্রেম সম্পর্কে জড়াবেন না।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা নিজের মধ্যে নতুন শক্তি ও উৎসাহ অনুভব করবেন। গত কয়েকদিনের পারিবারিক সমস্যার সমাধান করতে পারবেন। পারিবারিক নিরাপত্তার জন্য আপনার তৈরি করা নিয়মগুলি সঠিক। বাচ্চাদের সমস্যা সমাধানে তাঁদের সাহায্য করুন, এর ফলে তাঁদের মধ্যে নিরাপত্তাবোধ বাড়বে। কোনও বয়স্ক ব্যক্তিদের অসুস্থতার কারণে আপনার জরুরি কাজ আটকে যেতে পারে। ব্যবসায়িক কাজে গাফিলতি করবেন না। আবহাওয়া জনিত স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা আজ আর্থিক মামলার সঙ্গে সম্পর্কযুক্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, যার ফলে ইতিবাচক পরিণাম লাভ করবেন। নিজের কোনও প্রকল্প কার্যকরী করবেন, যার ফলে মনে আনন্দ ও উৎসাহ থাকবে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে কেউ আপনার আবেগপ্রবণতার সুযোগ তুলতে পারে। মায়ের সঙ্গে সম্পর্কে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে দেবেন না। অফিসে অধিকাংশ কাজ নিজে পূর্ণ করার চেষ্টা করুন। মিথ্যা ভালোবাসা বা বিনোদনে সময় নষ্ট করবেন না। গাঁটে ব্যথা বা রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতকরা একাধিক কাজ ভালোভাবে পূর্ণ করতে পারবেন। প্র্যাক্টিক্যাল চিন্তাভাবনা পোষণ করুন। আপাতত কোনও ধরনের গুজবে কান দেবেন না। অনেকেই আপনার প্রতি ঈর্ষান্বিত থাকবেন এবং তাঁরা আপনার সমস্যা বাড়িয়ে দিতে পারেন। কোনও প্রতিবেশীর সঙ্গে বিবাদ সম্ভব। মার্কেটিংয়ের সঙ্গে জড়িত কাজে অধিক সময় কাটাবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের মনে পৃথক পর্যায়ের আত্মবিশ্বাস গড়ে উঠবে। গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা করুন। সন্তান সম্পর্কে সুসংবাদ পাওয়ায় মনে আনন্দ থাকবে। কখনও কখনও অত্যধিক আত্মকেন্দ্রীক বা স্বার্থপর চিন্তাভাবনা বন্ধুদের সঙ্গে সম্পর্ক নষ্ট করে দিতে পারে। প্রয়োজনে নিজের ব্যবহার পাল্টাতে থাকুন। চাকরি ক্ষেত্রে পরিস্থিতি পরিবর্তন হতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির যুবক ও ছাত্রদের জন্য আজকের দিন ভালো কাটবে। ছাত্র ও যুবকরা প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভের জন্য পূর্ণ শক্তি প্রয়োগ করবেন। নিজের শক্তি ও সময়ের সদ্ব্যবহার করুন। আজ দুপুরের পরের সময় খুব শুভ থাকবে। দুপুরের পর আকস্মিকই কোনও কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। অধিক চিন্তাভাবনায় সময় নষ্ট না-করে পরিকল্পনা রূপায়ণ করুন। আজ ব্যয় বাড়তে পারে। তবে লাভের সুযোগ পাবেন, তাই অধিক দুশ্চিন্তায় ভুগতে হবে না। নতুন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের ফলে ব্যবসায় নতুন পথ উন্মুক্ত হতে পারে। পারিবারিক জীবন সুখে কাটবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা বহুদিন ধরে যে কাজ করছেন, তা পুরো করার সময় এটি। আপনারা নিজের পরিশ্রম অনুযায়ী সঠিক পরিণাম লাভ করবেন। সময়ের সঙ্গে সঙ্গে নিজের চিন্তাভাবনায় নমনীয়তা বজায় রাখুন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীদের সঙ্গে বাদ-বিবাদের পরিস্থিতি তৈরি হতে দেবেন না। স্বামী-স্ত্রী নিজের কাজে ব্যস্ত থাকার কারণে একে-অপরকে সময় দিতে পারবেন না। অনেক সময় কাজের চাপের কারণে মেজাজ খিটখিটে থাকবে ও ক্লান্তি অনুভব করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকদের আজকের দিন ঠিকঠাক থাকবে। পরিকল্পনাবদ্ধ ভাবে এগিয়ে যান। পাশাপাশি আয়ের উৎস মজবুত হবে। কোনও আত্মীয় আজ বাড়ি আসতে পারে। আলস্যকে প্রভাব বিস্তার করতে দেবেন না। কোনও পুরনো ও নেতিবাচক মামলা প্রকাশ্যে আসায় আত্মীয়রা ক্ষুব্ধ হতে পারেন। পড়ুয়াদের এ সময় নিজের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। ব্যবসায় কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। জীবনসঙ্গীর সহযোগিতায় আপনার মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ বাড়িতে কিছু পরিবর্তনের পরিকল্পনা তৈরি করতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে উৎসাহ থাকবে। কোনও কাজ করার আগে বাজেটের কথা মাথায় রাখবেন। কাছেপিঠে কোথাও ঘুরতে যেতে পারেন, এর ফলে লাভ হবে। অধিক চিন্তাভাবনা করলে সাফল্য হাতছাড়া হতে পারে। তাই শীঘ্র সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। নিজের গুরুত্বপূর্ণ দলিল সাবধানে রাখুন। এ সময় কোনও গুরুত্বপূর্ণ বস্তু হারিয়ে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে অধিক ব্যস্ততা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও কথা কাটাকাটি হতে দেবেন না। অবসাদের কারণে আপনার কার্যক্ষমতা ও হজমশক্তি প্রভাবিত হবে।

মীন রাশি: আজ মীন রাশির জাতকদের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের কাজ পূর্ণ হতে পারে। এর ফলে ইতিবাচক শক্তির প্রভাব থাকবে। সন্তানের সমস্যার সমাধান খুঁজে পাওয়ায় মন শান্ত হবে। বাড়ির বয়স্ক সদস্যদের আদর-সম্মান বজায় রাখুন। কখনও কখনও আপনার অধিক হস্তক্ষেপের ফলে পারিবারিক পরিবেশ নষ্ট হতে পারে। ভাইদের মধ্যে কোনও কারণে বিবাদ হতে পারে। সন্ধ্যাবেলা পরিবারের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্যের দিক দিয়ে দিন ভালো।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top