• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৮ অগাস্ট বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ২৩:০০

১৮ অগাস্ট বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের দিন বাড়ির বয়স্ক সদস্যদের দেখাশোনা ও তাঁদর সম্মান করতেই কেটে যাবে। ভাগ্য বৃদ্ধি হবে। রাজনৈতিক সম্পর্কের কারণে ভালো সুযোগ লাভ করবেন। মহিলাদের জন্য আজকের দিনটি বিশেষ ভাবে শুভ। তাঁদের ক্ষমতা ও প্রতিভা লক্ষ্য লাভে সাহায্য করবে। অতীতের নেতিবাচক চিন্তাভাবনা যাতে আপনার বর্তমান নষ্ট না-করে সে দিকে লক্ষ্য রাখবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ মন থেকে না-ভেবে মস্তিষ্ক থেকে ভাবনা চিন্তা ও কাজ করুন। আবেগতাড়িত হয়ে কোনও ভুল করে ফেলতে পারেন এই রাশির জাতকরা। সম্পত্তির বিষয় নিকটাত্মীয়দের সঙ্গে গম্ভীর ও লাভজনক আলোচনা হতে পারে।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতকদের অধিকাংশ সময় ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে কাটবে। গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে এটি তার সঠিক সময় নয়। ছাত্ররা নিজের কোনও প্রকল্প পুরো করে অবসাদ মুক্ত হবে। বাড়িতে শান্তি বজায় রাখতে চাইলে বহিরাগতদের নাক গলাতে দেবেন না।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা বলছেন যে, আজকের দিন রাজনৈতিক সম্পর্কের ফলে লাভ হবে। পাশাপাশি সমাজে আপনার পরিসর বাড়বে। সমাজ ও নিকটাত্মীয়দের মধ্যে আপনার বিশেষ স্থান গড়ে উঠবে। আপনার সেবাযত্ন দেখে বাড়ির বয়স্ক সদস্যরা প্রসন্ন হবেন। তবে কোনও অচেনা ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলার সময় সাবধানে থাকুন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা আজ ব্যক্তিগত ও রুচিপূর্ণ কাজে সময় কাটাবেন। সামাজিক কাজে রুচি থাকবে। পড়ুয়ারা পড়াশোনার সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সঠিক পরিণাম লাভ করায় স্বস্তি অনুভব করবেন। পরিবারের কোনও সদস্যের দাম্পত্য জীবনে চিড় ধরায় অবসাদের পরিবেশ থাকবে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতকরা পরিশ্রম করে পরিস্থিতি নিজের অনুকূল করতে পারবেন। আপনার বিরোধীরা পরাজিত হবে। আইন-আদালতের সঙ্গে জড়িত সরকারি মামলা চলতে থাকলে তা থেকে ইতিবাচক ফল পাওয়ার প্রত্যাশা করতে পারেন। নিজের প্রত্যাশা পূরণের জন্য কোনও অনুচিত কাজ করবেন না, তা না-হলে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা অন্যের ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের ক্ষমতার ওপর বিশ্বাস রেখে কাজ করলে একাধিক সমস্যার সমাধান হবে। পাশাপাশি আত্মীয়ের সঙ্গে জড়িত কোনও বিবাদের সমাধান হবে এবং সম্পর্কে মাধুর্য দেখা দেবে। আজ কোনও স্থানের যাত্রা এড়িয়ে যান, কারন লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিন ইতিবাচক থাকবে। আপনার চিন্তাভাবনার ফলে নতুন অভিজ্ঞতা অর্জন করবেন। বিশেষ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়ায় চিন্তাভাবনার শক্তি আশ্চর্যজনক ভাবে পাল্টে যাবে। নিকটাত্মীয়রা আপনার সমালোচনা করলে আপনার মন হতাশ হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা বুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নিলে আর্থিক অবস্থা মজবুত হবে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা হবে, যার ফলে দৈনন্দিন অবসাদ থেকে মুক্তি পাবেন। কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করবেন। বিনোদনের পাশাপাশি কোনও ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করার সময় নিজের বাজেট মাথায় রাখবেন। ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাজে নিজে থেকেই সিদ্ধান্ত নিন। পারিবারিক পরিবেশ ঠিক থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা সমস্ত কাজ পরিকল্পনাবদ্ধ ভাবে করলে অসাধারণ সাফল্য লাভ করবেন। আর্থিক লগ্নির সঙ্গে জড়িত বিষয় অধিক মনোযোগ দিন। সময় অনুকূল থাকবে। পরিবারের কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। এর ফলে কোনও জরুরি কাজ আটকে যাবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ ভাগ্যের পরিবর্তে নিজের কর্মের ওপর বিশ্বাস করুন, তা-ই আপনার জন্য ভালো হবে। রাজনৈতিক ও সামাজিক গতিবিধিতে সময় কাটবে। বাড়িতে কোনও ছোটখাটো কথা বড় আকার ধারণ করতে পারে। বহিরাগতদের নিজের বাড়িতে নাক গলাত দেবেন না।

মীন রাশি: আজকের গ্রহগতি মীন রাশির জাতকদের পক্ষে থাকবে। লাভের নতুন পথ উন্মুক্ত হবে। পুরনো কিছু সমস্যার সমাধান হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হবে, যা আপনার জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। কোনও নিকটাত্মীয় বা বন্ধুর কারণে কষ্ট হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। নিজের ক্ষতি করে বসবেন।

এনএফ৭১

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top