• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৩ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২২, ১৯:৩৯

২৩ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা কারও কথায় কষ্ট পাবেন না। চাকরিজীবীদের আর্থিক দিক দিয়ে সক্ষম হতে হবে। ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করতে হবে। কাজের ক্ষেত্রে যে প্রচেষ্টা করবেন, তাতে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হবে। বয়স্করা আজ আপনাদের যে পরামর্শ দেবেন, তা উপেক্ষা করবেন না। এই রাশির অবিবাহিত জাতকদের বিয়ের আলোচনা অগ্রসর হবে। বন্ধুদের সঙ্গে কিছু কথা শেয়ার করবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ সুসংবাদ পেতে পারেন। বাড়ির দায়িত্ব পূরণের উদ্দেশে নতুন কিছু সিদ্ধান্ত নিতে পারেন আপনারা। বৃষ জাতকদের ব্যবসা ভালো চলবে। নতুন প্রকল্পের কাজ শেষ করবেন। বাবার কাজে আপনি সাহায্য করবেন, যা আপনাকে প্রশংসার যোগ্য করে তুলবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষান্বিত হবেন।

মিথুন রাশি: আজকের দিন আপনার জন্য ভালো। মনের মধ্যে কোনও কথা থাকলে তা প্রকাশ করার চেষ্টা করুন। উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। মহিলারা নিজের কেরিয়ার সম্পর্কে আরও গভীর ভাবে চিন্তাভাবনা করবেন। সম্পত্তি কেনার জন্য দিন খুব ভালো। টাকা-পয়সার লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আয় থেকে কিছু টাকা ভবিষ্যতের জন্য সঞ্চিত রাখুন। প্রতিশ্রুতি পূরণ করতে না-পারায় বন্ধুরা রেগে যেতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের ব্যক্তিত্বে নতুন আকর্ষণ থাকবে। নিজের যোগ্যতা ও বুদ্ধিমানীর জোরে ভালো ভাবে কাজ পূর্ণ হবে। ব্যবসায় আজ ভালো লাভ হওয়ায় মনে আনন্দ থাকবে। কর্মক্ষেত্রে আধিকারিকদের সামনে মনের কথা প্রকাশ করার সঠিক সময়। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে পারেন। অর্থের বিষয়ে সাফল্য লাভ করতে পারেন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা নিজের ওপর বিশ্বাস বজায় রাখুন। অধিক মুনাফা অর্জনের জন্য পারিবারিক ব্যবসায় ভাই-বোনের সহযোগিতা লাভ করতে পারেন। বন্ধুদের সাহায্যে কঠিন কাজ সহজে পূর্ণ করে নেবেন। মহিলারা পারিবারিক জিনিস ক্রয় করতে পারেন। ছাত্ররা তাঁদের পরিশ্রমের অনুরূপ সাফল্য লাভ করবেন। শিল্পীদের জন্য দিন বিশেষ ভাবে ভালো।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাপড় ব্যবসায়ীদের আজ লাভ হবে। ভবিষ্যতের কথা চিন্তাভাবনা করে লগ্নি করতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ভালোভাবে কথাবার্তা হবে। চাকরিতে সাফল্য লাভ করবেন। দায়িত্বপূর্ণ কাজে কোনও গাফিলতি করবেন না। আটকে থাকা সরকারি কাজ পুরো করার জন্য কারও সুপারিশের প্রয়োজন হবে। বীমা ও লগ্নির জন্য কোনও পরিকল্পনা থাকলে আজকের দিন শুভ।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা কাজে ভালো সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসায় জীবনসঙ্গীর কথা শুনে চলতে হতে পারে। এর ফলে ভালো লাভ হবে। সরকারি নিয়মের কারণে ব্যবসায়ীদের কিছু সমস্যা হতে পারে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন বন্ধুত্ব গড়ে তুলবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও অজ্ঞাত উৎস থেকে অর্থ লাভ করবেন। কোনও নতুন প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারবেন। যুবকরা উচ্চশিক্ষার প্রচুর সুযোগ পাবেন। মা-বাবার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। জরুরি লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন এবং নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কোনও কবিতা বা কাহিনি লিখতে পারেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাধারার ফলে পরিবারের সদস্যরা আনন্দিত হবেন। ব্যাংকিং সেক্টরে কর্মরত ব্যক্তিদের জন্য ভালো সময়। অসম্পূর্ণ ফেলে দেওয়া কোনও সম্পত্তি সংক্রান্ত চুক্তি লাভজনক মনে হতে পারে। সন্তানের তরফে মানসিক শান্তি লাভ করবেন। জীবনসঙ্গীর নামে কোনও কাজ করলে তাতে লাভ হবে। রিয়েল এস্টেটের সঙ্গে জড়ত ব্যক্তিরা বড়সড় সাফল্য লাভ করবেন।

মকর রাশি: ঈশ্বরের আশীর্বাদে আজ আপনাদের অনেক কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর সাহায্যে সম্পত্তির কাজ হাতে নিতে পারেন। সময়ের সদ্ব্যবহার করলে লাভ হবে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। বাড়ির জরুরি কাজে হাত লাগাবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিজনদের পরামর্শকে গুরুত্ব দিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ নিজের করা কাজে খুশি থাকবেন। কোনও বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টে যেতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। অনলাইন লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা কেরিয়ারে সাফল্য লাভ করবেন।

মীন রাশি: মীন জাতকরা আজ নতুন কাজে মনোনিবেশ করবেন। পরাক্রম ও সাহসের জোরে অর্থ উপার্জন করতে সফল হবেন। যুবকরা কেরিয়ার সংক্রান্ত নতুন তথ্য পাবেন। কাজের সঙ্গে জড়িত বিষয়ে ধীরগতিতে উন্নতি হবে। অতীতের ঘটনা শুধুমাত্র বিবাদ উৎপন্ন হতে পারে। অপ্রয়োজনীয় সমস্যায় নিয়ন্ত্রণ রাখুন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top