• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৬ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৪

১৬ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের প্রতিভা ও ব্যক্তিত্ব সকলের সামনে আসবে। নিজের কাজ ভালো ভাবে পূর্ণ করতে পারবেন মেষ রাশির জাতকরা। বিরোধীরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। সমাজে মান-সম্মান থাকবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। কারণ আয়ের উৎস না-থাকায় অর্থাভাব দেখা দিতে পারে। বাড়ির সঙ্গে জড়িত কোনও কাজে ব্যয় করতে হতে পারে। ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রাখুন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য শুভ যোগ সৃষ্টি হচ্ছে। স্থানান্তরের পরিকল্পনা থাকলে তা শুরু করার ভালো সময় এটি। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। নিকটাত্মীয়ের পরামর্শে সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। অনৈতিক গতিবিধি থেকে দূরে থাকুন। অপমানজনক পরিস্থিতি উৎপন্ন হতে পারে। পরিবারের বড় সদস্যদের অভিজ্ঞতা ও পথপ্রদর্শন আপনার জন্য লাভজনক হবে। ব্যবসায়িক কার্যকলাপের নীতি পরিবর্তনের বিষয় গভীর ভাবে চিন্তাভাবনা করুন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্মে রুচি রাখবেন। মানসিক ও আধ্যাত্মিক সুখ লাভ করবেন। কাজের প্রতি সমর্পনের অনুভূতি আপনার জন্য নতুন পথ উন্মুক্ত করবে। অন্যের ওপর বিশ্বাস করার পরিবর্তে নিজের গুণের ওপর ভরসা রাখুন। ব্যবসায় নতুন চুক্তি সম্পন্ন হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে আবেগের সম্পর্ক মজবুত হবে। মানসিক ও শারীরিক দিক দিয়ে সুস্থ থাকার জন্য় ব্যায়াম করুন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের একাগ্রতা ও কিছু বিশেষ ব্যক্তিদের সমর্থন আপনার জন্য লাভজনক পরিস্থিতি সৃষ্টি করবে। গ্রহের পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। সময়ের পূর্ণ সহযোগিতা আপনার কার্যক্ষমতার ওপর নির্ভর করে। কোনও সাক্ষাৎ বা আলোচনায় এমন কিছু হতে পারে, যার ফলে পরবর্তীকালে অনুতাপ করতে পারেন। জরুরি কাজ এড়িয়ে যাওয়াই ভালো।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের কিছু কটূ অভিজ্ঞতা থেকে শিক্ষাগ্রহণ করা উচিত। জীবনযাপন প্রণালীতে কিছু পরিবর্তন করুন, যার ফলে লাভ হতে পারে। সমস্যা থেকে মুক্তি পাবেন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। অচেনা ব্যক্তি আপনার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করবে। কারও কথায় কান দেবেন না। নিজের নীতির ভিত্তিতে কাজ করুন। নিজের দেখাশোনার মধ্যে ব্যবসায়িক গতিবিধি করুন। পারিবারিক পরিবেশ মধুর হবে ও সুখে কাটবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের ইচ্ছামতো সমস্ত কাজ পূর্ণ হওয়ায় তাঁরা আনন্দিত থাকবেন। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গী ও আত্মবল বৃদ্ধি পাবে। কাজ ভালো চলবে। তবে অধিক কাজের বোঝার কারণে সমস্যায় পড়তে পারেন। সমস্ত কাজ সময়ের মধ্যে পূর্ণ হবে না। তাই দিনের শুরুতে গুরুত্বপূর্ণ কাজকে গুরুত্ব দিন। কর্মক্ষেত্রে কারও সামনে নিজের কর্মকৌশলের বিষয় আলোচনা করবেন না।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা নিজের ইতিবাচক ও ভারসাম্য যুক্ত চিন্তাভাবনার মাধ্যমে সমস্ত কাজ পরিকল্পনাবদ্ধ ভাবে পূর্ণ করুন। দুপুর নাগাদ পরিস্থিতি অত্যন্ত লাভজনক থাকবে। সময়ের সদ্ব্যবহার করুন। বন্ধু বা কোনও বহিরাগত ব্যক্তির সঙ্গে অর্থের আদান-প্রদানের পরামর্শের কারণে বিবাদ উৎপন্ন হতে পারে। সতর্ক থাকলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। আয় ও ব্যয়ের পরিস্থিতি বজায় থাকবে। মিডিয়া, মার্কেটিং ইত্যাদি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের পরিবারে সদস্যদের সঙ্গে কেনাকাটায় ভালো সময় কাটাবেন। সুষ্ঠু পারিবারিক ব্যবস্থা বজায় রাখার আপনার প্রচেষ্টা সফল হবে। পরিবারে কোনও সদস্যের বিবাহের বিষয়ে আলোচনা হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কথাকাটাকাটি ও ঝগড়া সম্ভব। অন্যের কাজে হস্তক্ষেপ না-করে নিজের কাজ করুন। বাচ্চাদের সঙ্গে যুক্ত কাজে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত কাজের ফলে ব্যবসায় অধিক মনোনিবেশ করতে পারবেন না।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা নতুন বস্তু বা নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে তা পূর্ণ করার জন্য ভালো দিন আজ। সন্তানের কোনও সাফল্যের ফলে পরিবারে আনন্দ থাকবে। ধর্মীয় উৎসবে যেতে পারেন। অনাবশ্যর ব্যয় হতে পারে। সমস্ত কাজ করার সময় বাজেটের বিষয় মনোনিবেশ করুন। ইচ্ছামতো কাজ না-করায় অস্বস্তি অনুভব করতে পারেন। আত্মবিশ্বাস ও আত্মসম্মান কমতে দেবেন না।

মকর রাশি: মকর রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নতির একাধিক সুযোগ পাবেন। তাই কোনও ফোন কল উপেক্ষা করবেন না। মার্কেটিং সংক্রান্ত গতিবিধিতে বিশেষ মনোনিবেশ করার ফলে লাভ হতে পারে। কিছু ভবিষ্যৎ পরিকল্পনা আটকে যেতে পারে। অন্যের ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের ক্ষমতার ওপর বিশ্বাস রাখুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হওয়ার প্রবল যোগ রয়েছে। পরিশ্রম ও একাগ্রতার সাহায্যে কাজ করুন, অবশ্যই সাফল্য পাবেন। সামাজিক কাজে বিশেষ স্থান থাকবে। বন্ধু বা নিকটত্মীয় আপনার বিরুদ্ধে কোনও গুজব রটাতে পারেন, সতর্ক থাকুন। ছাত্র ও যুবকরা লক্ষ্য থেকে সরে আসবেন না। চাকরিতে আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট থাকতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা ভাগ্যের আশীর্বাদে ধন লাভ করবে। কাজকর্মে উন্নতির সম্ভাবনা রয়েছে। হারিয়ে যাওয়া বা আটকে টাকা ফিরে পাবেন। আলোচনার ফলে একাধিক কঠিন সমস্যার সমাধান করা সম্ভব হবে। এর ফলে আনন্দিত হবেন।

এনএফ৭১

 

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top