• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩০ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ২১:৩০

৩০ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি: মেষ রাশির জাতকরা বিনোদন ও পরিবারের সদস্যদের সঙ্গে কেনাকাটা করে আনন্দপূর্ণ সময় কাটাবেন। আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত প্রশংসা লাভ করবে। আর্থিক দিক দিয়ে কোনও ইতিবাচক ফলাফল পাবেন না। এর ফলে খিটখিটে ও হতাশ থাকবেন। আত্মীয়ের কাছ থেকে কোনও ধরনের সহযোগিতা প্রত্যাশা করবেন না, কোনও লাভ হবে না।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা সহকর্মীদের সাহায্যে কোনও বিশেষ বিষয়ের সমাধান করতে পারেন। সময়ের সঙ্গে সঙ্গে পুরনো মতভেদ ও ভুল বোঝাবুঝি দূর হবে। ব্যবসায়িক অধ্যয়নের জন্য যে বৃষ জাতকরা প্রচেষ্টা করছেন, তাঁরা সাফল্য লাভ করত পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের একাধিক সরকারি ও ব্যক্তিগত বিষয়ের সহজে সমাধান হতে পারে। এর ফলে মনে আনন্দ থাকবে। পরিবারের সুখ-শান্তি আপনার প্রাথমিক লক্ষ্য হবে। বাচ্চাদের পড়াশোনা ও কেরিয়ার সংক্রান্ত চিন্তাভাবনা বাড়তে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের সন্তানের সঙ্গে জড়িত কোনও গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ হওয়ায় স্বস্তি পাবেন। পরিবারের কোনও সদস্যের বিবাহের ভালো প্রস্তাব পেতে পারেন। ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। সাফল্য লাভের প্রবল যোগ রয়েছে আপনার ভাগ্যে। টাকা-পয়সার বিষয়ে কারও ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। অনাবশ্যক ব্যয় কমতে পারে। ছাত্র ও যুবকদের কেরিয়ার সংক্রান্ত গতিবিধিতে অধিক মনোনিবেশ করতে হবে। ব্যবসায়ীক প্রকল্পে গাম্ভীর্য বজায় রেখে কাজ করুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যরা কন্যা রাশির জাতক কাছ থেকে কিছু প্রত্যাশা করতে পারেন। আপনারা সেই প্রত্যাশা পূরণ করতে সক্ষম। আর্থিক ক্রিয়াকলাপের জন্য সময় অনুকূল। আপনার কাজের কারণে কিছু ব্যক্তির লাভ সম্ভব। এ সময় নিজের ক্রিয়াকলাপ গোপন রাখুন, তা-ই ভালো হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের ইচ্ছামতো সমস্ত কাজ পূর্ণ হওয়ায় তাঁরা আনন্দিত থাকবেন। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গী ও আত্মবল বৃদ্ধি পাবে। কাজ ভালো চলবে। তবে অধিক কাজের বোঝার কারণে সমস্যায় পড়তে পারেন। সমস্ত কাজ সময়ের মধ্যে পূর্ণ হবে না। তাই দিনের শুরুতে গুরুত্বপূর্ণ কাজকে গুরুত্ব দিন। কর্মক্ষেত্রে কারও সামনে নিজের কর্মকৌশলের বিষয় আলোচনা করবেন না।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। এর পর সেই বিষয়টি তৎক্ষণাৎ কার্যকরী করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটাবেন। ভবিষ্যৎ পরিকল্পনা করার সময় নিজের সিদ্ধান্তকে প্রাথমিক গুরুত্ব দিন। অন্যের ওপর বিশ্বাস করা ক্ষতিকর হতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা আপনার পক্ষে থাকবে। মাইগ্রেনের ব্যথার কারণে সমস্যায় পড়বেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের পরিবারে সদস্যদের সঙ্গে কেনাকাটায় ভালো সময় কাটাবেন। সুষ্ঠু পারিবারিক ব্যবস্থা বজায় রাখার আপনার প্রচেষ্টা সফল হবে। পরিবারে কোনও সদস্যের বিবাহের বিষয়ে আলোচনা হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কথাকাটাকাটি ও ঝগড়া সম্ভব। অন্যের কাজে হস্তক্ষেপ না-করে নিজের কাজ করুন। বাচ্চাদের সঙ্গে যুক্ত কাজে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত কাজের ফলে ব্যবসায় অধিক মনোনিবেশ করতে পারবেন না।

ধনু রাশি: মকর রাশির জাতকর কোনও নিকটাত্মীয়ের সমস্যার সমাধান বের করতে পারবেন। আপনার চাতুর্য ও ক্ষমতার প্রশংসা হবে। আজ আপনারা কোনও সুসংবাদ পেতে পারেন। এ বিষয়ে কোনও কথাবার্তা বলবেন না। কাজ ও পারিবারিক দায়িত্বের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা আবশ্যক। অংশীদারীর ব্যবসায় পরস্পরের মধ্যে সামঞ্জস্য থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নতির একাধিক সুযোগ পাবেন। তাই কোনও ফোন কল উপেক্ষা করবেন না। মার্কেটিং সংক্রান্ত গতিবিধিতে বিশেষ মনোনিবেশ করার ফলে লাভ হতে পারে। কিছু ভবিষ্যৎ পরিকল্পনা আটকে যেতে পারে। অন্যের ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের ক্ষমতার ওপর বিশ্বাস রাখুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান ও আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান বের করুন। পাশাপাশি কোনও বিশেষ বিষয়ে আলোচনা হতে পারে। ভাই ও আত্মীয়দের মধ্যে যে বিবাদ চলছে তা কারও হস্তক্ষেপে সমাধান করা যেতে পারে। একাধিক বিষয়ে ধৈর্য ধরতে হবে। রাগ ও তাড়াহুড়োর কারণে পরিস্থিতি নষ্ট হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকদের অধিকাংশ সময় পরিষ্কার-পরিচ্ছন্নতা ও অন্যান্য কাজে কাটবে। নিজের প্রিয় মানুষের সঙ্গে বসে নিজের আবেগ ব্যক্ত করুন। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিলে নিজের সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রতিবেশীদের সঙ্গে কোনও কারণে বিবাদ সম্ভব। অন্যের বিষয়ে নাক গলাবেন না। কোনও নিকটাত্মীয় সম্পর্কে অপ্রিয় সংবাদ পাওয়ায় হতাশ হবেন। ব্যবসা সংক্রান্ত প্রকল্পে সমস্যা উৎপন্ন হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সামঞ্জস্য ও সহযোগিতায় উচিত ব্যবস্থা করবেন। ঝুঁকিপূর্ণ কজ এড়িয়ে যান।

 

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top