• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২, ০৩:২১

৩ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা সন্তুষ্টি অনুভব করতে পারেন। এগিয়ে যাওয়ার সময় এটি। অন্যের ওপর সন্দেহ করলে সম্পর্ক নষ্ট হতে পারে। তাই নিজের চিন্তাভাবনায় নমনীয়তা আনা জরুরি। কোনও সমস্যায় বাচ্চাদের সাহায্য করুন। বর্তমান ব্যবসায় মনোনিবেশ করুন। সমস্যায় পড়লে জীবনসঙ্গীর সাহায্য নিন। সঠিক পথপ্রদর্শন পাবেন আপনারা।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের দুপুরের পরিস্থিতি অনুকূল। তাই দিনের শুরুতে আপনার কাজের রূপরেখা তৈরি হবে। পারিবারিক ও সামাজিক কাজে ভালো সময় কাটাবেন। মনে উৎসাহ ও আনন্দ থাকবে। এ সময় কোনও আত্মীয়ের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। সমস্যায় পড়লে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আপনার কোনও সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা নিজের উৎকৃষ্ট ব্যক্তিত্ব ও সরল স্বভাবের কারণে সমাজে প্রতিষ্ঠা বজায় রাখবেন। সামাজিক কাজে বিশেষ যোগদান থাকবে। পারিবারিক বিবাদ ও অসহমতির মোকাবিলার সঠিক সময় এটি। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে অপ্রিয় সংবাদ পাওয়ায় হতাশ হতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করে তরতাজা অনুভব করবেন। নিজের কিছু রুচিপূর্ণ কাজে সময় ব্যয় করে আনন্দিত হতে পারেন। সাহায্যের জন্য অন্যের ওপর নির্ভরশীল না-হয়ে নিজের কার্য নীতি ও দক্ষতার ওপর ভরসা রাখুন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের আজকের দিন সাধারণ থাকবে। সন্তান সংক্রান্ত কোনও সমস্যার সমাধান খুঁজে পাবেন, যার ফলে স্বস্তিতে থাকবেন। বিবাদিত সম্পত্তির মীমাংসা বড়দের সহযোগিতা লাভের ফলে সম্ভব হবে। এ সময় আপনার ওপর কোনও নতুন দায়িত্ব আসবে যা আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের অধিকাংশ কাজ ভালো ভাবে শুরু হবে যার ফলে মনে আনন্দ থাকবে। পারিবারিক সুখ-সুবিধায় ব্যয় হবে। এ সময় আর্থিক লেনদেন ও ঋণ সংক্রান্ত গতিবিধি থেকে দূরে থাকুন। কারও সঙ্গে কথা বলার সময় ভালো শব্দ প্রয়োগ করুন। বিবাদ উৎপন্ন হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা ধৈর্য ও একাগ্রতা-সহ নিজের দৈনন্দিন তালিকা অনুযায়ী কাজ করবেন। ধর্মীয় স্থানে সময় কাটানোর ফলে মানসিক শান্তি লাভ করবেন। আলস্যের কারণে নিজের কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। নিজের কাজ সময়ের মধ্যে পূর্ণ করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা প্রভাবশালী ব্যক্তির ঘনিষ্ঠ হবেন। আজকের দিন আপনার কোনও উচ্চাকাঙ্খাকে পূরণ করবে। সরকারি কাজ আটকে থাকলে তাতে মনোনিবেশ করুন। আবেগপ্রবণতার কারণে একাধিক ভুল সিদ্ধান্ত নিতে পারেন। প্র্যাক্টিক্যাল চিন্তাভাবনা করুন।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকদের প্রচুর কাজ থাকবে ও ইচ্ছামতো সাফল্য লাভ করবেন। উৎসাহিত থাকবেন। অবসাদ দূর করায় ভালো ও গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। বর্তমান পরিস্থিতির কারণে আত্মবিশ্বাস কমতে পারে। ইতিবাচক ও রুচিপূর্ণ ক্রিয়াকলাপে সময় কাটান। আলস্য ও গাফিলতিকে আপনার ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।

মকর রাশি: আজ ধনু রাশির জাতকদের প্রচুর কাজ থাকবে ও ইচ্ছামতো সাফল্য লাভ করবেন। উৎসাহিত থাকবেন। অবসাদ দূর করায় ভালো ও গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। বর্তমান পরিস্থিতির কারণে আত্মবিশ্বাস কমতে পারে। ইতিবাচক ও রুচিপূর্ণ ক্রিয়াকলাপে সময় কাটান। আলস্য ও গাফিলতিকে আপনার ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের কিছু চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তা স্বীকার করুন, অবশ্যই সফল হবেন। নিজের নিয়মের সঙ্গে এগিয়ে যান, সমাজে প্রতিষ্ঠা বাড়বে। বাড়িতে কোনও সমস্যার সমাধানের সঠিক সময় এটি। কিছু ব্যক্তি আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। সাবধানে থাকুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা কোনও সুসংবাদ পাওয়ায় মনে আনন্দ থাকবে। নিজের অতীতের গতিবিধি থেকে শিক্ষা নিয়ে বর্তমান দিনযাপনে ইতিবাচক পরিবর্তন আসবে। যুবকরা পরিশ্রমের ফল পাবেন। ভুল ব্যয়ের ফলে বাজেট ভেস্তে যেতে পারে। বহিরাগত কোনও ব্যক্তি আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে আপনার যোগদান আবশ্যক হবে।

এনএফ৭১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top