• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৮ অক্টোবর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২২, ২১:২৫

৮ অক্টোবর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আর্থিক বিষয়ে মেষ রাশির জাতকরা মনোনিবেশ করবেন। নিকটাত্মীয় ও বন্ধুদের উচিত সহযোগিতা লাভ করবেন। বাড়িতে কোনও ভালো কাজের পরিকল্পনা তৈরি হতে পারে। কোনও অচেনা ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। ব্যক্তিগত কাজের পাশাপাশি পারিবারিক ব্যবস্থায় ধ্যান দেওয়া জরুরি। ব্যবসায়িক স্থানে আপনার উপস্থিতি জরুরি।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আধ্যাত্মিকতা ও ধর্মকর্মের কাজে রুচি বাড়বে। আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। অন্যদের নিজের ক্ষমতা ও প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। বাচ্চাদের ইতিবাচক গতিবিধির কারণে স্বস্তিতে থাকবেন। নিকটাত্মীয় ও বন্ধুদের সঙ্গে যাতে সম্পর্ক নষ্ট না-হয় সে জন্য সাবধানে থাকুন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা যে কোনও কাজে মনের কথা শুনুন। নতুন সম্ভাবনা দেখা দেবে। নিজের ক্ষমতায় বিশ্বাস রেখে কাজ করলে একাধিক সমস্যার সমাধান হতে পারে। যে কোনও ধরনের যাত্রা এড়িয়ে যান। কোনও ইতিবাচক ফলাফল পাবেন না। লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের ওপর অবসাদ প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে আপনার কর্মকৌশল প্রভাবিত হতে পারে। ব্যবসায়িক গতিবিধিতে ইতিবাচক ফলাফল পেতে পারেন। দাম্পত্য জীবন সুখী করে তোলার জন্য সহযোগিতা জরুরি।

কর্কট রাশি: নিজের আত্মবিশ্বাস ও তার জোরে যে কোনও বিশেষ লক্ষ্য লাভ করতে সফল হবেন। এ সময় আপনাদের সম্পর্ক মজবুত হতে পারে। এর ফলে লাভ হবে। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাদের জন্য ক্ষতিকর হতে পারে। তাই নিজের ব্যবহারের বিষয়ে ভালো ভাবে চিন্তাভাবনা করুন। ধর্মীয় ক্রিয়াকলাপে লোকদেখানোর স্বভাব ত্যাগ করুন। মার্কেটিংয়ের কাজে ব্যস্ত থাকবেন। দাম্পত্য সুখ লাভ করতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি তাঁদের নিজের সম্পর্কে চিন্তাভাবা করতে শেখাবে। এ সময় ভালোভাবে কোনও সিদ্ধান্ত নিলে তার ফলে ভবিষ্যতে লাভ হবে। ধর্ম-কর্ম ও আধ্যাত্মিক কাজেও আস্থা থাকবে। অহংকার ও রাগ উৎপন্ন না-হওয়াই শ্রেয়। তা না-হলে নিকটাত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। ভূমি সংক্রান্ত কাজে অধিক প্রত্যাশা করবেন না।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত কাজে মনোনিবেশ করুন। এ সময় কোনও ফোন এলে তা উপেক্ষা করে যাবেন না। কারণ গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। গ্রহের পরিস্থিতির কারণে মনোবল বৃদ্ধি পেতে পারে। কোনও পরিকল্পনা তৈরির সময় অন্যের সিদ্ধান্তকে অধিক গুরুত্ব দেবেন না। তা না-হলে কারও কথায় চলে আসবেন। ভাই-বোন বা নিকটাত্মীয়ের সঙ্গে কোনও তর্ক হতে পারে। ব্যবসায়িক গতিবিধি আগের মতোই থাকবে। জীবনসঙ্গীর পাশাপাশি আত্মীয়দের সহযোগিতা আপনার জন্য লাভদায়ক হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের সামাজিক পরিসর বৃদ্ধি পাবে। ভালোর জন্য ব্যক্তিত্ব পরিবর্তন হতে পারে। আইনি মামলা চলতে থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। বাচ্চা ও পরিবারের সঙ্গে কেনাকাটা ও আনন্দের ভালো সুযোগ পাবেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। কেউ কেউ আপনার সাফল্যে ঈর্ষান্বিত হবেন। আপনাকে বদনাম করার চেষ্টা করবেন। তাই এঁদের থেকে সাবধানে থাকুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের কোনও ব্যক্তিগত কথা কারও সঙ্গে ভাগ করবেন না। যে কোনও গোপন কাজ আপনাকে সাফল্যের পথে নিয়ে যেতে পারে। কোনও কঠিন কাজ হঠাৎই সম্ভব হয়ে এলে মনে আনন্দ থাকবে। নিজের কাগজপত্র, দলিল নিরাপদে রাখুন। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজ করানোর পরিকল্পনা করে থাকলে বাজেট ঠিক রাখুন। ব্যবসায়িক কাজ ভালো ভাবে চলবে। ব্যবসার অবসাদ আপনার পরিবারের ওপর যাতে প্রভাব বিস্তার না-করে সে দিকে লক্ষ্য রাখুন।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকরা কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে যোগাযোগ করবেন, এর ফলে চিন্তাভাবনাতেও ইতিবাচক পরিবর্তন দেখা দিতে পারে। নিজের কাজের প্রতি অধিক সচেতন হলে ও একাগ্রতা বজায় রাখলে সাফল্য পাবেন। নিকটাত্মীয়ের দ্বারা সমালোচিত হওয়ার ফলে হতাশ হবেন। তাই কারও ওপর অধিক ভরসা করবেন না। ব্যয় বাড়তে পারে। অংশীদারীর কাজে পারদর্শীতা বজায় রাখুন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ দীর্ঘদিনের দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান বের করতে পারেন। ইতিবাচক চিন্তাভাবনা আপনার জন্য নতুন সাফল্যের সৃজন করবেন। আর্থিক বিবাদের সম্ভাবনা রয়েছে। রাগ না-করে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। বাচ্চাদের কোনও কাজের কারণে চিন্তিত হয়ে পড়তে পারেন। কোনও বিশ্বস্ত বন্ধুর সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করুন। ব্যবসায় কাজের চাপ ও দায়িত্ব বাড়তে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অন্যের সাহায্য করার মধ্য দিয়েই কেটে যাবে। এর ফলে আধ্যাত্মিক ও মানসিক শান্তি পাবেন। আপনার বিনম্র স্বভাবের কারণে আত্মীয় ও সমাজে মান-সম্মান পাবেন। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদের কারণে হঠাৎই পরিস্থিতি বদলে যেতে পারে। অত্যধিক রাগী ও খিটখিটে হলে পরিস্থিতি নষ্ট হতে পারে। কোনও বিবাদে জড়াবেন না। কমিশনের বিষয়ে সতর্কতা অবলম্বন করুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা বাহন বা দামী বস্তুর কেনাকাটার পরিকল্পনা করতে পারেন। নিজের পরিশ্রমের জোরে কোনও কঠিন কাজ সহজ করার ক্ষমতা রাখবেন। সঞ্চারের মাধ্যমে একাধিক সমস্যার সমাধান করা যাবে। কাছের সম্পর্কের ওপর বিশ্বাস করলে সম্পর্ক আরও মজবুত হবে। কখনও কখনও কোনও কিছু আপনার মতো করে না-চললে হতাশ হতে পারেন। ধৈর্য ধরুন। চাকরিজীবীদের বোনাস ও পদোন্নতি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top