• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১০ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ২৩:২০

১০ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য সময় অনুকূল। অধিকাংশ গ্রহই আপনাকে অনেক কিছু দেওয়ার চেষ্টা করবেন। নিজের মধ্যে আত্মবিশ্বাস অনুভব করবেন। কর্মক্ষমতা বৃদ্ধি পাবে। যুবকরা প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। কারও সঙ্গে কথা বলে আবেগপ্রবণ ভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। তাই সাফল্যও হাতছাড়া হওয়ার সম্ভাবনা থাকবে। এর ফলে লোকাসনের সম্ভাবনা রয়েছে। অফিসেও সমস্যা হবে তবে সংযমী হন। প্রেম সম্পর্কে অধিক ঘনিষ্ঠ হতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা দিনের শুরুতে নিজের জরুরি কাজের পরিকল্পনা তৈরি করে নিন। দুপুরের সময় আপনার জন্য অত্য়ন্ত অনুকূল। এ সময় নিজে থেকেই আপনার সমস্ত কাজ সম্পন্ন হতে শুরু করবে। সন্তান সংক্রান্ত কোনও সুসংবাদ লাভ করলে আনন্দে থাকবেন। অতি আত্মবিশ্বাস ও অহংকারের কারণে বন্ধুদের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে। পরিবার ও বাড়ির বয়স্কদের দেখাশোন করুন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান। কাঁধে ব্যথা হতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা চিনুন ও তা কাজে লাগান। বর্তমানের গ্রহগতি আপনাকে অদ্ভূত শক্তি প্রদান করতে পারে। আজকের পরিস্থিতি লাভজনক। এ সময় যে পরিকল্পনা করবেন, তা নিকট ভবিষ্যতে শুভ সুযোগ প্রদান করতে পারে। শীঘ্র প্রকল্প কার্যকরী করার চেষ্টা করুন। অত্যধিক আলোচনার ফলে সুযোগ হাতছাড়া হতে পারে। আবার তৃতীয় কোনও ব্যক্তির দখল আপনাকে চিন্তিত করে তুলবে। কর্মক্ষেত্রে পরিবর্তন করতে হবে। বিবাহে বিচারধারায় মতভেদ সম্ভব। শিরায় ব্যথা অনুভূত হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভ করতে পারেন। নিজের শক্তির সদ্ব্যবহার করুন। দুপুর নাগাদ অধিক লাভজনক পরিস্থিতি তৈরি হতে পারে। যাত্রা সম্ভব। অনাবশ্যক ব্যয় হবে, তবে আয়ের সম্ভাবনাও রয়েছে। তাই চিন্তিত হবেন না। নিজের আক্রমণাত্মক স্বভাবের কারণে কারও সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারেন। জনসংযোগের সাহায্যে ব্যবসা সংক্রান্ত নতুন পথ উন্মুক্ত হতে পারে। প্রেম সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি অনুকূল। পরিশ্রম অনুযায়ী সঠিক ফলাফল লাভ করবেন। সম্পত্তি সংক্রান্ত যে কোনও কাজ হতে পারে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। ছাত্রদের পড়াশোনায় অধিক মনোনিবেশ করতে হবে। আপনার অধীনস্থ কর্মীদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হতে পারে। বর্তমান পরিস্থিতিতে মনোনিবেশ করুন। ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা পুরনো কথা বলে এগিয়ে যান। পরিশ্রম অনুযায়ী শুভফল লাভ করবেন। ভাগ্য আপনার পক্ষে। মাঝেমধ্যে আপনার সন্দেহজনক গতিবিধি অন্যের জন্য সমস্যার কারণে হয়ে দাঁড়াতে পারে। তাই নিজের চিন্তাভাবনায় নমনীয়তা বজায় রাখুন। ব্যবসায়িক অংশীদার, সংগঠনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে ও বাইরে থেকে কোনও বড় অর্ডার পেতে পারেন। ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। মেজাজ খিটখিটে থাকবে ও ক্লান্ত থাকতে পারেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ বাইরে গিয়ে কাজ করায় মনোনিবেশ করুন। পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ পূর্ণ করুন। ইচ্ছামতো ফল পাওয়ায় মনে আনন্দ থাকবে এবং আয়ের সন্ধান পাবেন। আলস্যকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। এর ফলে সাফল্য হাতছাড়া হতে পারে। পাশাপাশি মনের মধ্যে রাগ থাকবে, মেজাজ খিটখিটে হবে। ব্যবসার ক্ষেত্রে অন্যান্যদের ওপর ভরসা করবেন না। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে। এই সময় অন্যদের ওপর বিশ্বাস করবেন না। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের দৈনন্দিন জীবনযাপন প্রণালীতে যে ধরনের পরিবর্তন করার চেষ্টা করছেন, তার ফলে সাফল্য পেতে পারেন। সম্পত্তির লেনদেনে লাভজনক সওদা হতে পারে। তাই এই সমস্ত কাজে মনোনিবেশ করুন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কোনও পুরোন নেতিবাচক কথার কারণে নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসায় কোনও অভিজ্ঞ ব্যক্তির পরার্শ নিন। প্রেম সম্পর্কে আপনার রাগের কারণে আবেগপ্রবণ দূরত্ব তৈরি হতে পারে। খিটখিটে মেজাজ ক্লান্তি ও আলস্যের কারণ হতে পারে।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকদের বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জার বিষয়ে আলোচনা হবে। পরিবারে সদস্যদের মধ্যে উৎসাহের পরিবেশ থাকবে। কোনও কাজ করার আগে বাজেট তৈরি করে নিন। কাজ করার সময় সতর্ক থাকুন, চুরির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। বাড়িতে নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। অবসাদের কারণে পাচন ক্রিয়া প্রভাবিত হবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন। কাজের চাপ বাড়বে। কাজে মনোনিবেশ করুন। শীঘ্র সৌভাগ্য লাভ করবেন। অধিক ব্যয় করতে সময় নষ্ট করবেন না, তা না-হলে সাফল্য হাতছাড়া হতে পারে। বাইরের কোনও ব্যক্তির দ্বারা প্রভাবিত না-হয়ে নিজের সিদ্ধান্তকে গুরুত্ব দিন। এ সময় যাত্রা বাতিল করুন, না-হলে লোকসান হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। কাশী হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা সন্তানের তরফে চলতে থাকা সমস্যার সমাধান পাওয়ায় স্বস্তি অনুভব করবেন। ব্যক্তিগত কাজ মনোনিবেশ করতে সক্ষম হবেন। সমাজসেবা সংগঠনের সঙ্গে সহযোগিতামূলক ব্যবহার করবেন। ধন লাভের তুলনায় বেশি ব্যয় হবে। তাই নিজের বাজেটে মনোনিবেশ করুন। ভাইদের মধ্যে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর পরামর্শ আপনার পক্ষে শুভ প্রমণিত হবে। ক্লান্তির কারণ পায়ে ব্যথা হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা বড়দের আশীর্বাদ ও সহযোগিতা আপনার ভাগ্য বৃদ্ধি করবে। সম্মান বজায় রাখুন। বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠান করুন এর ফলে বাড়িতে ইতিবাচক শক্তির বাস হবে। অনেক সময় আপনার রাগ ও তাড়াহুড়ো আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। ব্যবহারে সংযমী হন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মনোবল বৃদ্ধি হবে। চাকরিজীবী জাতকরা কোনও লক্ষ্য পূরণ করতে পারবে, এর ফলে অধিকারিকরা প্রসন্ন হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিনোদনমূলক কাজ করবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top