• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১১ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১৮:৩৭

১১ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের অধিকাংশ সময় পরিবার ও আত্মীয়দের সঙ্গে কাটবে। এ সময় গ্রহের পরিস্থিতি কিছু লাভজনক যোগ সৃষ্টি করছে, তাই সময়ের সদ্ব্যবহার করুন। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে কথাবার্তা বা গুরুত্বপূর্ণ কাজ করার আগে ভালো ভাবে যাচাই করে নিন। প্রতারিত হতে পারেন। ব্যবসায়িক গতিবিধি আগের মতোই থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিন সৃজনশীল কাজ ও পড়াশোনায় বিশেষ রুচি থাকবে। কোনও পুরনো সমস্যার সমাধান খুঁজে পাবেন। পরিবারের বয়স্কদের সঙ্গে ভালো ব্যবহার করুন। তাঁদের দেখানো পথে এগিয়ে যান। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ সম্ভব। কারও হস্তক্ষেপে সহজেই এর সমাধান করা যেতে পারে। কর্মক্ষেত্রে সাহস ও আত্মবিশ্বাসের জোরে কোনও আটকে থাকা কাজ সহজে পূর্ণ করতে পারবেন। পারিবারিক ও ব্যবসায়িক জীবনে সামঞ্জস্য থাকবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা মিডিয়া ও জনসংযোগে মনোনিবেশ করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে আপনাদের রুচি বাড়বে। কোনও নিকটাত্মীয় বা বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। যাত্রা এড়িয়ে যান। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম ও সামান্য পরিবর্তন প্রয়োজনীয়। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সামঞ্জস্য থাকবে। শরীরে ক্লান্তি থাকতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ কোনও ফোন কল উপেক্ষা করে যাবেন না, কারণ আজ কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। মার্কেটিং ও মিডিয়ায় মনোনিবেশ করুন। এই গতিবিধি আপনার আর্থিক পরিস্থিতির জন্য অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। অন্যের ওপর ভরসা করা আপনাদের জন্য ক্ষতিকর হতে পারে। তাই ভবিষ্যৎ পরিকল্পনা তৈরির সময়ে অন্যের পরিবর্তে নিজের সিদ্ধান্তকে প্রাথমিক গুরুত্ব দিন। ব্যবসায় মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত কাজে অধিক মনোনিবেশ করতে হবে। জীবনসঙ্গীর পরামর্শ ও সহযোগিতা সবসময় আপনাদের সঙ্গে থাকবে। পরিবর্তিত পরিবেশের কারণে ক্লান্তি ও দুর্বলতা দেখা দিতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক দিক দিয়ে শুভ। ব্যক্তিগত কাজে সাফল্যের ফলে মন শান্ত হবে। কঠিন কাজকে দৃঢ় সংকল্পের সঙ্গে পুরো করতে সক্ষম হবেন। আত্মবিশ্বাসী হন, অবশ্যই সাফল্য পাবেন। অন্যের সঙ্গে আলোচনার আগে কারও কাছ থেকে ভুল পরামর্শ পেতে পারেন। যোগাযোগ বৃদ্ধির ফলে লাভ হবে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দপূর্ণ থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা নিজেকে সময় দিন। আত্মমূল্যায়ণ আপনার মনকে শান্ত করবে। একাধিক সমস্যার সমাধান হতে পারে। আর্থিক দিক দিয়ে সাফল্য লাভ করবেন। অন্যের পরামর্শের ওপর বিশ্বাস করার পরিবর্তে নিজের ওপর বিশ্বাস করুন। এর ফলে সাফল্য পাবেন। আজ কোথাও যাবেন না। কর্মক্ষেত্রে সঠিক ম্যানেজমেন্ট ও কর্মচারীদের মধ্যে সঠিক সামঞ্জস্য থাকায় কাজে গতি আসবে। পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে পূর্ণ সামঞ্জস্য রাখবেন। মহিলারা নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে সচেতন থাকবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা জীবনকে ইতিবাচক দৃষ্টিভঙ্গী দিয়ে বোঝার চেষ্টা করবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি বিশ্বাস আপনার মনে শান্তি ও ইতিবাচক শক্তি সঞ্চারিত করবে। যেচে কাউকে কোনও পরামর্শ দেবেন না। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ না-করে এদিক ওদিক মনোনিবেশের ফলে সময় নষ্ট করবেন। কর্মক্ষেত্রে কম সময় কাটাবেন। পারিবারিক পরিবেশে আনন্দ থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা বাড়ির নবীনীকরণ ও পরিবর্তন সংক্রান্ত গুরুত্বপূর্ণ পরিকল্পনা তৈরি করবেন। বাস্তু নিয়ম অনুযায়ী এই কাজ করান। সম্পত্তি বা কোনও অন্য বিষয়ে পরিবারে যে ভুল বোঝাবুঝি চলছে তা আজ কারও হস্তক্ষেপে দূর হতে পারে। বাড়ির কোনও বয়স্ক বা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। তবে কোনও লেনদেন করবেন না ও অচেনা ব্যক্তির থেকে পরামর্শ করবেন না। কর্মক্ষেত্রে ভালো ফলাফল লাভ সম্ভব নয়। কাজের সঙ্গে জড়িত কিছু নীতি পরিবর্তন জরুরি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ইতিবাচক ও সহযোগী থাকবে। স্বাস্থ্যের ওপর পরিবর্তিত পরিবেশের কারণে প্রভাব পড়তে পারে।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকদের বাড়ির পরিবেশ ইতিবাচক থাকবে, কারণ গত কয়েক বছরের সমস্যা থেকে মুক্তি পাবেন। পারস্পরিক সম্পর্ক দৃঢ় হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। কারণ আইনি মামলা ও পুলিশ পর্যন্ত পরিস্থিতি গড়াতে পারে। যুবকদের কেরিয়ারের প্রতি সচেতন হতে হবে। কর্মক্ষেত্রে কিছু কর্মচারীদের কারণে অবসাদ হতে পারে। কাজের চাপের কারণে পরিবারকে সময় দিতে পারবেন না। ক্লান্তি ও অবসাদ স্বাস্থ্যকে প্রভাবিত করবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা নিজের ব্যক্তিগত গতিবিধিতে অধিক মনোনিবেশ করবেন। কোনও নিকটাত্মীয়ের সহযোগিতায় মনোবল ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মনে রাখবেন ঈর্ষার কারণে কোনও নিকটাত্মীয় আঘাত পেতে পারে। সন্তানের পড়াশোনার সঙ্গে জড়িত কাজে তাড়াহুড়ো হওয়া সম্ভব। ব্যবসায়িক কাজে গতি কমে আসতে পারে। পরিবারের প্রতি জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা সন্তানের তরফে চলতে থাকা সমস্যার সমাধান পাওয়ায় স্বস্তি অনুভব করবেন। ব্যক্তিগত কাজ মনোনিবেশ করতে সক্ষম হবেন। সমাজসেবা সংগঠনের সঙ্গে সহযোগিতামূলক ব্যবহার করবেন। ধন লাভের তুলনায় বেশি ব্যয় হবে। তাই নিজের বাজেটে মনোনিবেশ করুন। ভাইদের মধ্যে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর পরামর্শ আপনার পক্ষে শুভ প্রমণিত হবে। ক্লান্তির কারণ পায়ে ব্যথা হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা উৎসাহ ও আত্মবিশ্বাসে ভরে থাকবেন। পরিশ্রমের জোরে যে কোনও কঠিন কাজের সমাধান করতে পারবেন। বাড়িতে উৎসবের পরিবেশ বজায় থাকবে। নিকটাত্মীয় ও বন্ধুদের ওপর বিশ্বাস করার ফলে লাভ হবে, তাই তাঁদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। অহংকার ও রাগের ওপর নিয়ন্ত্রণ রাখা জরুরি। কোনও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে, যার ফলে আপনার আটকে থাকা কাজ সহজে পূর্ণ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। মাইগ্রেনের ব্যথা হতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top