• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১২ অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ২২:৪৭

১২ অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের উৎকৃষ্ট ব্যক্তিত্ব ও লেনদেন কৌশলের কারণে সামাজিক গতিবিধিতে আপনার প্রতিভা সকলের প্রকাশ্যে আসবে। স্থান পরিবর্তন সংক্রান্ত অসাধারণ যোগ তৈরি হচ্ছে। যুবকরা নিজের কেরিয়ার সম্পর্কে অত্যন্ত গম্ভীর থাকবেন। মনে রাখবেন আলস্য আপনার গুরুত্বপূর্ণ কাজ আটকে দিতে পারে। বিবাদে জড়াবেন না। অংশীদারীর কাজে লাভজনক পরিস্থিতি দেখা দেবে। জীবনসঙ্গী বা অন্য কোনও ব্যক্তির কারণে বিবাদ উৎপন্ন হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ পারিবারিক ও ব্যবসায়িত গতিবিধিতে ভারসাম্য বজায় রাখতে সফল হবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা সৃষ্টি হচ্ছে। কাজের প্রতি সমর্পিত থাকবেন। সম্পত্তি সংক্রান্ত কাজ এড়িয়ে যান। পেপারওয়ার্ক করার সময় তা ভালো ভাবে পড়ে নিন। কাউকে টাকা ধার দেওয়ার আগে তা আদায়ের তারিখ ঠিক করে নিন। অংশীদারীর ব্যবসায় দীর্ঘদিন ধরে চলতে থাকা অবসাদ দূর হবে। আপনার ক্রিয়াকলাপে জীবনসঙ্গীর সহযোগিতা আপনার দুশ্চিন্তা কম করবে। শারীরিক সমস্যা দূর হবে। বিউটি, ফ্যাশান, খাওয়া-দাওয়া ও ফল সবজির ব্যবসায় জড়িত জাতকদের বিশেষ লাভ হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের অধিকাংশ সময় বাড়ির রক্ষণাবেক্ষণে কাটবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে ও তাদের পথপ্রদর্শন করলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পড়ুয়ারা প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভ করবেন। অধিক ব্যয় হবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে কথা কাটাকাটি সম্ভব। ব্যবসায় নতুন কার্য পরিকল্পনায় গাম্ভীর্যের সঙ্গে কাজকর্ম করুন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ ব্যক্তিদের স্বাস্থ্যোন্নতি হবে। শিল্প ও লেখালেখির সঙ্গে জড়িত জাতকদের কাজ ভালো ভাবে এগোবে। সৌন্দর্য, শৃঙ্গার ও বস্ত্রের ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা ভালো আয় করতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের কোনও অসম্ভব কাজ সম্ভব হওয়ায় মনে আনন্দ থাকবে। ব্য়বসার গতি বাড়বে ও লাভ হবে। গত কয়েকমাসের বিভ্রান্তি ও ব্যাকুলতা দূর হবে। নিজেকে উৎসাহের ভরপুর অনুভব করবেন। নিজের জরুরি পেপার সেভ করে রাখুন। অন্যের ওপর নির্ভরশীল থাকলে লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার রাগ কিছু সম্পর্কে ভুল বোঝাবুঝি সৃষ্টি করতে পারে। ব্যবসায় কোনও ধরনের ঝুঁকি নেবেন না। স্বামী-স্ত্রী একে অপরের আবেগের সম্মান করতে পারেন। উচ্চরক্তচাপ ও মধুমেহ আক্রান্ত ব্যক্তিরা নিজের কার্যশৈলী, খাওয়া-দাওয়া নিয়ে বিশেষ ভাবে সচেতন থাকবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য সময় অনুকূল। বাড়ির বড়দের পরামর্শ ও অভিজ্ঞতা অনুযায়ী কাজ করার ফলে আপনার লাভ হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। ছাত্ররা পড়াশোনায় কোনও গাফিলতি করবেন না। জমি-সম্পত্তি সংক্রান্ত যে কোনও লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায় আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো কারণে বিবাদ হতে পারে। গাঁটে ব্যথা সম্ভব।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ কোনও বিশেষ ব্যক্তির কাজ থেকে লাভ অর্জন করতে পারে। দীর্ঘদিনের দুশ্চিন্তার সমাধান হবে। আপনারা নিজের দৈনন্দিন জীবনযাপন প্রণালীতে যে পরিবর্তন আনার চেষ্টা করছেন তাতে সফল হবেন। কোনও কাছের মানুষ আপনার প্রতি ঈর্ষান্বিত হবেন। এর ফলে তাঁরা আপনার সমালোচনা ও ভাবমূর্তি নষ্ট করতে পারেন। কাঙ্খিত সাফল্য লাভ করতে পারেন। ব্যবসায়ে কর্মচারী ও সহযোগীদের সঙ্গে সামঞ্জস্য বজায় থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা প্রভাবশালী ব্যক্তির সঙ্গে লাভজনক সম্পর্ক গড়ে তুলবেন। চিন্তাভাবনায় ইতিবাচক পরিবর্তন আসবে। আটকে থাকা কাজ পূর্ণ হওয়ায় দুশ্চিন্তা দূর হবে। পড়ুয়ারা কোনও প্রতিযোগিতায় সঠিক ফলাফল পেতে পারেন। কোনও নতুন কাজ শুরুর আগে সমস্ত পর্যায়ে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। কারও ওপর অধিক বিশ্বাস করার ফলে ক্ষতি হতে পারে। ব্যবসায়িক কাজে লগ্নি করবেন না। পারিবারিক জীবন সুখে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা কাজের চাপ সত্ত্বেও আত্মীয় ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ বজায় রাখবেন এর ফলে সম্পর্কে মাধুর্য আসবে। বরিষ্ঠ ব্যক্তির সঙ্গে কথাবার্তার ফলে লাভ হবে। সমস্যা দূর হবে। টাকা-পয়সার লেনদেনে কারও সঙ্গে বিবাদ ও অবসাদ দেখা দিতে পারে। আর্থিক বিষয়ে দিন আপনার পক্ষে। অপ্রয়োজনীয় ব্যয়ে নিয়ন্ত্রণে রাখতে পারবেন। সেল্স মার্কেটিংয় ও শেয়ারের কাজের সঙ্গে জড়িত জাতকদের লাভ হবে। বাড়িতে অতিথি সমাগম হলে কোনও কাজ আটকে যেতে পারে। বিপরীত পরিস্থিতিতে জয় লাভে সফল হবেন। ব্যবসায় কাঙ্খিত ফল লাভ করতে পারবেন।

ধনু রাশি: আজ আধ্যাত্মিক ও ধর্মীয় ক্ষেত্রে ধনু রাশির জাতকদের রুচি বৃদ্ধি হবে। আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। ভালোভাবে চিন্তাভাবনা করে সমস্ত কাজ করুন। অন্যের বিষয়ে অধিক নাক গলাবেন না, তা না-হলে সমস্যায় জড়াতে পারেন। কোনও অনুচিত কাজে রুচি রাখবেন না। আর্থিক দিক দিয়ে দিন খুব ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির কারণে অবসাদ হতে পারে। সার্ভাইকাল ও মাংসপেশীতে ব্যথা চিন্তিত করে তুলতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকরা সামাজিক ও উন্নয়নমূলক কাজে সময় কাটাবেন। ব্যক্তিত্ব উন্নত হবে। প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে যাত্রা করলে লাভ হতে পারে। আটকে তাকা কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। কোনও প্রকল্পে অসাফল্যের কারণে ছাত্রদের আত্মবিশ্বাস কমবে। কাজের কারণে জীবনসঙ্গীর পরিবার আপনাকে পূর্ণরূপে সমর্থন করবেন। অত্যধিক কাজের চাপের ফলে মাইগ্রেনের ব্যথা হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের কোনও সম্পত্তির মামলা আটকে থাকলে তাতে সাফল্য পেতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। কোনও প্রিয় বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হওয়ার ফলে মনে আনন্দ থাকবে। গাড়ি কেনাকাটার ভালো যোগ থাকবে। কারও সঙ্গে কথা বলার সময় সঠিক শব্দ ব্যবহার করুন। সম্পর্কে তিক্ততা আসতে পারে। কোনও বরিষ্ঠ ব্যক্তির সহযোগিতা আপনার প্রচেষ্টায় সাফল্য এনে দিতে পারে। বিবাহে সামঞ্জস্য থাকবে। আবহাওয়া পরিবর্তনের কারণে ক্লান্তি ও দুর্বলতা দেখা দিতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকদের বাড়িতে বিশেষ অতিথির আগমনের ফলে ব্যস্ততা বাড়বে। উপহারের আদানপ্রদানের ফলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। বাচ্চারা কোনও সুসংবাদ পাবেন। অন্যের বিষয়ে নাক গলালে অপমানজনক পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যবসায়িক কাজে মনোনিবেশ করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top