• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৩ অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ১৮:৫১

১৩ অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের বৃহস্পতিবারের দিনটি খুব ভালো কাটবে। কোনও কাজ পূর্ণ করায় অত্যন্ত আনন্দিত হবেন। সময় অনুকূল। ব্যবসায় ভালো ফলাফল লাভ করবেন। আয় থেকে কিছু অর্থ ভবিষ্যতের জন্য সঞ্চিত রাখতে পারেন। প্রতিশ্রুতি পূরণ না-করায় বন্ধুরা রেগে যেতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিন ঠিকঠাক থাকবে। মনে আনন্দ ও উৎসাহ থাকবে। ব্যবসায় নতুন চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। সাফল্যের জন্য সমস্ত ঝুঁকি নিতে প্রস্তুত থাকবেন। সহকর্মীদের সঙ্গে আনন্দে থাকবেন। দাম্পত্য ও প্রেম জীবনে রোম্যান্স থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে উপহারের লেনদেন সম্ভব।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত বিশেষ। গুরুত্বপূর্ণ বিষয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা হতে পারে। তাঁদের সহযোগিতাও পেতে পারেন। আটকে থাকা কাজে উন্নতি হবে। ব্যবসায়িক কাজে সচেতন থাকতে হবে। বীমা বা লগ্নি সংক্রান্ত কোনও পরিকল্পনা করে থাকলে দিন শুভ। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসা ও সামঞ্জস্য থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিন ব্যস্ততায় ভরে থাকবে। শুধু তাই নয় আজ আপনি নিজের ভালো ব্যবহারের দ্বারা সকলকে আকৃষ্ট করবেন। নতুন চিন্তাভাবনা কার্যকরী করায় লাভ হবে। কাজের বিস্তারের জন্য ঋণ নিতে পারেন। আর্থিক ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা একাধিক বিষয়ে ভাগ্যের সঙ্গ পাবেন। আত্মনির্ভর হওয়ার চেষ্টা চালিয়ে যান। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বয়স্কদের পরামর্শ উপেক্ষা করবেন না। অবিবাহিত জাতকদের বিয়ের আলোচনা হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো কাটবে। নতুন চিন্তাভাবনার ফলে আর্থিক লাভ হতে পারে সিংহ জাতকদের। স্থাবর সম্পত্তি ক্রয়েয় সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য কারও সুপারিশের প্রয়োজন হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ কোনও সুসংবাদ পেতে পারেন। নিজের সৃজনশীলতার মাধ্যমে সকলের মনোযোগ নিজের দিকে আকৃষ্ট করবেন। নিজের জরুরি কাজ আগে করে নিন সাফল্য লাভ করবেন। বাস্তবিক পরিস্থিতি বিচার করে নিজের আর্থিক পরিকল্পনা তৈরি করুন। বন্ধুদের সঙ্গে কিছু কথা শেয়ার করতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য় আজকের দিন খুব ভালো কাটবে। কারও কথায় কষ্ট পাবেন না। এই রাশির ব্যবসায়ী জাতকরা ব্যবসায় নিজের সন্তানদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। তবে অর্থ লগ্নির বিষয়ে চিন্তিত থাকবেন। শিল্পীদের জন্য বিশেষ দিন এটি।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিন সুখী ও চমকপ্রদ কাটবে। আপনার পরিশ্রম সফল হবে। আজ কোনও নতুন চুক্তি সম্পাদন করলে তা-ও লাভজনক হবে। জরুরি লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। কোনও কবিতা বা কাহিনি লিখতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ নিজের দুর্বলতার পরিবর্তে প্রতিভার প্রতি মনোনিবেশ করুন। সামান্য চেষ্টা আপনাকে উচ্চপদ প্রদান করতে পারে। জীবনসঙ্গীর নামে কোনও কাজ করে থাকলে তাতে লাভ হবে। রিয়েল এস্টেটের কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা সাফল্য পেতে পারেন। নিজের খাওয়া-দাওয়ার যত্ন নিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা বর্তমানে বেঁচে থাকার চেষ্টা করুন। আজ নিজের সমস্ত দায়িত্ব পূরণ করতে পারবেন। এমনকি সমস্ত কাজ ভালো ভাবে করে নেবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে পরিবারের সদস্যদের পরামর্শকে প্রাধান্য দিন। ব্যবসায়িক ক্ষেত্রে লাভ অর্জন করবেন। প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আপাতত শান্ত মনে কাজ করবেন। এর ফলে লাভান্বিত হবেন। লেখকদের জন্য আজকের দিন শুভ। কাজের সঙ্গে সম্পর্কযুক্ত বিষয়ে ধীরগতিতে উন্নতি দেখা যাবে। অনেক কৌশলের পর কোনও কাজ সফল হবে। কোনও বড়সড় ব্যবসায়িক সমস্যার সমাধান হতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top